Trending:


Mamata Banerjee on Anubrata Mondal: 'কেষ্ট আজ আমাদের মধ্যে নেই, দেখবেন...' বীরভূমে ভোট-প্রচারে অনুব্রত-স্মরণ মমতার

কেষ্ট-হীন বীরভূমে ভোটের প্রচার সারলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিহারে বন্দি অনুব্রত মণ্ডল ওরফে কেষ্টকে ছাড়া এবার প্রথম লোকসভা নির্বাচন। এই কেন্দ্রে তৃণমূল প্রার্থী শতাব্দী রায়ের সমর্থনে বীরভূমের হাঁসনে সভা করেন মমতা।


ব্যস্ত রাস্তায় চলন্ত স্কুটারের পাদানিতে শিশু! ভাইরাল ভিডিওতে নিন্দিত দম্পতি

ব্যস্ত রাস্তায় ছুটছে স্কুটার। চালকের আসনে এক তরুণ। পিছনে মহিলা। এত পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। কিন্তু স্কুটারের পাদানিতে দাঁড়িয়ে রয়েছে একটি শিশু! তাঁকে একহাতে কোনওরকমে ধরে রয়েছেন ওই মহিলা। আর ট্রাফিক কাটিয়ে এঁকেবেঁকে দৌড়চ্ছে স্কুটার। যে কোনও সময়ে বিপদ ঘটতে পারে। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা বলছেন, “আপনাদের মাথার ঠিক আছে”?সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে ভাইরাল হয়েছে এই ভিডিও। ভিডিও-তে দেখা যাচ্ছে, সন্ধ্যা বেলা ব্যস্ত...


LokSabha Elections 2024: "বাংলা আর আসানসোল প্রধানমন্ত্রী মোদিকে ফের উচিত শিক্ষা দেবে", দাবি শত্রুঘ্ন সিনহার

আসানসোল: মঙ্গলবার সকালে বিশাল মিছিল বের করে পশ্চিম বর্ধমানের জেলাশাসকের কাছে মনোনয়নপত্র জমা করলেন আসানসোলের সাংসদ ও তৃণমূল কংগ্রেস প্রার্থী শত্রুঘ্ন সিনহা (Asansol TMC candidate Shatrughan Sinha)। আর তার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একদিকে ভূয়সী প্রশংসা করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধায়ের (CM Mamata Banerjee)। অন্যদিকে কটাক্ষ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Narendra Modi)। বাংলা (West Bengal) আর আসানসোল তাঁকে ফের উচিত...


Adhir Chowdhury: নজিরবিহীন বিক্ষোভের মুখে অধীর চৌধুরী, গাড়ি থেকে নামতেই দিল না ‘তৃণমূল’

Lok Sabha Election 2024: নির্বাচনী প্রচারে বেরিয়ে আবারও বাধার মুখে প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বহরমপুরের পাঁচ বারের সাংসদ অধীর চৌধুরী। কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরীকে ফের বাধা প্রচারে। তৃণমূলের উপর্যুপরি বিক্ষোভের জেরে প্রচারই করতে পারলেন না অধীর। পুলিশের সঙ্গে তুমুল ধস্তাধস্তি তৃণমূলকর্মীদের। অধীর চৌধুরীর গাড়ি আটকে গো-ব্যাক স্লোগান দিতে শুরু করেন তৃণমূলকর্মীরা।


Howrah Station: সকাল ৬টার ট্রেন বেলা ১০টায়! ঘোষণা ছাড়াই লেটে যাত্রী বিক্ষোভে ধুন্ধুমার হাওড়ায়...

ট্রেন সঠিক সময়ে না আসার সঠিক কারণ না জানতে পারায় ক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা। ট্রেনটির রেক প্লেসমেন্ট করতে দেরি।


প্রাথমিক নিয়োগে বড় কেলেঙ্কারি ধরল সিবিআই, অসাধু চক্রের তথ্য কলকাতা হাইকোর্টে

এই ওয়েবসাইটের মাধ্যমে টেট পরীক্ষায় অকৃতকার্য প্রার্থীদের পাশ করেছে বলে দেখানো হতো। আসল ওয়েবসাইটের মতোই দেখতে ছিল প্রতারণা করার জন্য তৈরি ওই ওয়েবসাইট। ভুয়ো ইমেল আইডি থেকে মেল পাঠানো হতো। ইন্টারভিউয়ের জন্য ডেকে পাঠানো হতো। এরা আসলে সবাই ফেল করা প্রার্থী। তারপর পুরো কাজটি করা হতো।


এসএসসি দুর্নীতি মামলায় নতুন চিঠি পেল সিবিআই! পার্থ নয়, সেই সময় শিক্ষামন্ত্রী ছিলেন ব্রাত্য বসু

বিচারপতি বিচারপতি দেবাংশু বসাক ও বিচারপতি সব্বার রশিদির ডিভিশন বেঞ্চ রায়ে জানায়, সুপার নিউমারারি পদ বেআইনিভাবে গড়া হয়েছে। কী এই পদ? কোন সময়ে দুর্নীতি?


Calcutta HC on Ram Navami violence: ৮ ঘণ্টা শান্তিতে উৎসব হয় না, বহরমপুরের ভোট পিছিয়ে দিতে বলব, রামনবমী মামলায় বলল HC

বহরমপুর লোকসভা কেন্দ্রে ভোট পিছিয়ে দিতে বলব। রামনবমীর অশান্তির মামলায় মন্তব্য করল কলকাতা হাইকোর্ট।


Abhishek Banerjee: 'তৃণমূল কংগ্রেসকে সুযোগ দিন', জনসভা থেকে আর্জি অভিষেকের। ABP Ananda Live

Abhishek Banerjee: 'তৃণমূল কংগ্রেসকে (TMC) সুযোগ দিন', জনসভা থেকে আর্জি অভিষেকের (Abhishek Banerjee)। লোকসভা নির্বাচনের (Lok Sabha Election 2024) জন্য জনসভা করতে এসে অভিষেক বলেন, 'প্রত্যেক রাজনৈতিক দলকে আপনারা সুযোগ করে দেন, একবার তৃণমূলকে সুযোগ দিন'। ২ বছরের মধ্যে উন্নয়নের প্রতিশ্রুতি দেন তিনি। ABP Ananda live আপনার পছন্দের খবর আর আপডেট এখন পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও।যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে


SSC Case Update: এসএসসি মামলায় সুপ্রিম কোর্টে ক্যাভিয়েট দাখিল মূল মামলাকারীদের! | Zee 24 Ghanta

The main litigants filed a caveat in the Supreme Court in the SSC case


এ বছর বুদ্ধপূর্ণিমা কবে? কতক্ষণ থাকবে পূর্ণিমা? জানুন স্নানের সময়-পুজোর গুরুত্ব

*বৈশাখের পূর্ণিমায় পালিত হয় বুদ্ধ পূর্ণিমা উৎসব। এ বছরের বুদ্ধ পূর্ণিমা লাগছে ২২ মে সন্ধ্যা ৬.৪৮ মিনিটে। পরদিন ২৩ মে সন্ধ্যা ৭.২৩ মিনিট পর্যন্ত পুণ্যতিথি থাকবে। সংগৃহীত ছবি। *বৌদ্ধ ধর্মাবলম্বীদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ ও পবিত্র ধর্মীয় উত্‍সব বুদ্ধ পূর্ণিমা। বৌদ্ধ ধর্ম মতে, বৈশাখ মাসের পূর্ণিমা তিথিতেই জন্মগ্রহণ করেছিলেন গৌতম বুদ্ধ। আবার এই পবিত্র তিথিতেই তিনি তাঁর সাধনায় সিদ্ধিলাভ করেন এবং পরবর্তীকালে এই দিনেই মহাপরিনির্বাণ লাভ করেন। সংগৃহীত ছবি। *বৈশাখী পূর্ণিমার দিনটি বুদ্ধের ত্রিস্মৃতি বিজড়িত। বৌদ্ধ ধর্মাবলম্বীদের পাশাপাশি হিন্দুদের কাছেও এই দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। সংগৃহীত ছবি। *হিন্দুধর্ম অনুসারে, শ্রী বিষ্ণুর নবম অবতার হিসেবে গণ্য করা হয় গৌতম বুদ্ধকে। জেনে নিন বুদ্ধ পূর্ণিমার শুভ যোগ, শুভ সময় এবং এই উৎসবের মাহাত্ম্য। সংগৃহীত ছবি। *বৈশাখী পূর্ণিমায় ভগবান গৌতম বুদ্ধের জন্মদিন পালিত হয়। ধর্মীয় বিশ্বাস, এই দিনেই গৌতম বুদ্ধ বোধগয়ায় বোধিবৃক্ষের নীচে জ্ঞান লাভ করেছিলেন। বৌদ্ধধর্মাবলম্বীগণ এই দিনে স্নান সেরে শুদ্ধ বস্ত্র পরিধান করে ভগবান বুদ্ধের বন্দনায় রত থাকেন। সংগৃহীত ছবি। *এ দিন বুদ্ধ ভক্তরা প্রতিটি বৌদ্ধ মন্দিরে বহু প্রদীপ জ্বালান। ফুলের মালা দিয়ে মন্দিরগৃহ সাজিয়ে বুদ্ধের আরাধনায় নিমগ্ন হন। সংগৃহীত ছবি। *বুদ্ধ পূর্ণিমার দিন বৌদ্ধ ধর্মাবলম্বীরা বোধগয়ায় আসেন। এ দিন বোধি বৃক্ষের পুজো হয়। সংগৃহীত ছবি।


Lok Sabha Election: দেওয়াল লিখনকে কেন্দ্র করে বাঁকুড়ার সোনামুখীতে তৃণমূল ও বিজেপির সংঘর্ষ

ABP Ananda LIVE: দেওয়াল লিখনকে কেন্দ্র করে বাঁকুড়ার(bankura) সোনামুখীতে(sonamukhi) তৃণমূল ও বিজেপির সংঘর্ষ(tmc bjp clash)। বিজেপির অভিযোগ, গতকাল রাতে শিবডাঙা গ্রামে দেওয়াল লেখার সময় লাঠিসোটা, ধারাল অস্ত্র নিয়ে তাদের কর্মীদের ওপর চড়াও হয় তৃণমূল কর্মীরা। আহত হন ৩ মহিলা-সহ ৭ জন বিজেপি নেতা, কর্মী। তাঁদের দেখতে হাসপাতালে যান বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ ও সোনামুখীর বিজেপি বিধায়ক দিবাকর ঘরামি। তৃণমূলের পাল্টা অভিযোগ, বিজেপির হামলায় তাদের ৫ জন কর্মী আহত হয়েছেন। দু’পক্ষই সোনামুখী থানায় অভি আপনার পছন্দের খবর আর আপডেট পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে। যোগ জানিয়েছে।


ভোটের মুখে মোদীর তীব্র সমালোচনা রণবীর সিং-এর মুখে! ভিডিওতে দেখুন ডিফেট প্রযুক্তির কারসাজি

ভিডিওটিতে দেখান হয়েছে যে রণবীর সিং নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন সরকার লম্পর্কে সমালোচনামূলক মন্তব্য করেছেন। তিনি কটাক্ষ করে বলেছেন


Recruitment scam case: ‘এবার রুল জারি করব!’ নিয়োগ দুর্নীতি মামলায় মুখ্যসচিবকে কড়া বার্তা হাইকোর্টের

নিয়োগ দুনীর্তি মামলায় নেতামন্ত্রী ছাড়া একাধিক সরকারি আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। তাঁদের মধ্যে কয়েকজন জেলবন্দি। কিন্তু মুখ্যসচিবের অনুমতি ছাড়া তাঁদের বিচারপ্রক্রিয়া শুরু করা যাচ্ছে না।


Narendra Modi:'বাংলায় এখন দুর্নীতি ফুলটাইম বিজনেস',রায়গঞ্জের সভা থেকে তৃণমূলকে আক্রমণে প্রধানমন্ত্রী

ABP Ananda LIVE: 'বাংলায়(west bengal) এখন দুর্নীতি ফুলটাইম বিজনেস'। 'TMC মানে বিশ্বাসঘাতক, অত্যচার, দুর্নীতি, পরিবারবাদ'। রায়গঞ্জের(Raiganj) সভা থেকে তৃণমূলকে আক্রমণে প্রধানমন্ত্রী। আপনার পছন্দের খবর আর আপডেট পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে।


গরমে হাঁসফাঁস অবস্থা পশুপাখিদেরও! চিড়িয়াখানায় বিশেষ ব্যবস্থা

পূর্ব বর্ধমান: মানুষ তো বটেই, এই যা গরম পড়েছে তাতে বাঘ, ভাল্লুকও হয়ে উঠেছে নাজেহাল। তাই এবার তাদের জন্যও নেওয়া হয়েছে বিশেষ ব্যবস্থা। তীব্র গরমে হাঁসফাঁস করছে সমগ্র রাজ্য তথা পূর্ব বর্ধমান জেলা।গত কয়েকদিনে উষ্ণতার পারদ ৪০ থেকে ৪৫ ডিগ্রির আশপাশে ঘোরাফেরা করছে। চরম উষ্ণতার সঙ্গে আর্দ্রতার পরিমাণ বেশী থাকায় আরও বেশী কষ্ট অনুভব করেছে মানুষ। তবে শুধুমাত্র মানুষই না, আবহাওয়ার এই তীব্রতায় কাহিল হয়ে পড়ছে পশুপাখিরাও ।বর্ধমানের একমাত্র...


ভয়ংকর আগুন আসানসোলে, পুড়ল ২৫টি বাড়ি

আসানসোল, পশ্চিম বর্ধমান : গত রবিবারের ভয়ংকর অগ্নিকাণ্ডের রেশ কাটেনি এখনও। তার মধ্যেই আবার নতুন করে ভয়াবহ আগুন আসানসোলে। এবার অগ্নিকাণ্ডের কবলে আসানসোলের ৭৮ নম্বর ওয়ার্ড। ভর দুপুরে ভয়াবহ আগুনে পুড়ে ছাই হয়ে গেল প্রায় ২৫ টি বাড়ি ও দোকান। মুহূর্তের মধ্যেই আগুন ভয়াবহ রূপ নেয়। খবর পেয়ে দমকলের ইঞ্জিন আসে ঘটনাস্থলে। কিন্তু তার আগেই ভয়াবহ আগুন ছড়িয়ে পড়ে এলাকায়।ঠিক কি হয়েছিল? এই বিষয়ে কোনও সদুত্তর পাওয়া যায়নি এখনও। তবে হঠাৎ করেই আগুন...


বিয়ের আগে সহবাস! জিনাতের কথায় 'অশ্লীল' গন্ধ, অভিনেত্রীকে তুলোধনা মুমতাজ-সায়রার

মুমতাজ ও জিনাত আমনের মধ্যে কথার যুদ্ধ নিয়েও প্রতিক্রিয়া জানিয়েছেন সায়রা বানু। লিভ-ইন সম্পর্ক নিয়ে জিনাত আমন ও মুমতাজের মধ্যে বাকযুদ্ধ শুরু হয়। সায়রা বলেন, তিনি এই ধরনের সম্পর্ক মেনে নিতে পারেন না এবং তিনি এমন কিছু করেনও না কখনও। আবার সায়রা বানুও সেই বিষয়ে একমত। জিনাতের মতের বিরুদ্ধে গিয়ে তুলে ধরেন নিজের বক্তব্য।


Guru Gochar 2024: গুরু গোচরে তৈরি হবে কুবের যোগ, ৩ রাশি রাতারাতি কোটিপতি হয়ে যাবে

জ্যোতিষশাস্ত্রে দেবগুরু বৃহস্পতিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। এটা বিশ্বাস করা হয় যে দেবগুরুর কারণেই এই পৃথিবীতে বিদ্যমান সমস্ত উদ্ভিদেরই ঔষধি গুণ রয়েছে। এই কারণে, বৃহস্পতি প্রায় এক বছর পরে তার রাশিচক্র পরিবর্তন করে।


Haryana Fire: দিল্লির গাজিপুরের পর হরিয়ানার বাঁধওয়াড়িতেও বর্জ্য পাহাড়ে আগুন

হরিয়ানার গুরুগ্রামের বাঁধওয়াড়িতে ল্যান্ডফিল সাইটে আগুন লেগেছে। আগুন লাগার পর সেখানে ধোঁয়ায় ভরে গেছে। এতে আশেপাশের লোকজনের সমস্যা হচ্ছে। বর্তমানে আগুন নেভানোর চেষ্টা শুরু হয়েছে। এর আগে, রবিবার সন্ধ্যায় দিল্লির গাজিপুর ল্যান্ডফিল সাইটে একটি বিশাল অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। গাজীপুর ল্যান্ডফিলে আগুন থেকে নির্গত বিষাক্ত ধোঁয়ায় শ্বাসকষ্টের অভিযোগ করে স্থানীয় বাসিন্দারা।


কোচিং ছাড়়াই UPSC-তে সাফল্য, কার্যত প্রথম চেষ্টায় বাজিমাৎ স্বর্ণপদকজয়ী বাংলার ব্রততীর

UPSC সিভিল সার্ভিসে নজরকাড়া সাফল্য পেয়েছেন বাংলার মেয়ে ব্রততী দত্ত। সর্বভারতীয় অন্যতম এই কঠিন পরীক্ষায় 346 ব়্যাঙ্ক করেছেন তিনি। কার্যত প্রথম বারের চেষ্টাতেই দুঁদে আমলা বা IPS অফিসার হওয়ার পরীক্ষায় পাশ করেছেন ব্রততী। নামি দামি কোনও প্রতিষ্ঠানের কোচিং ছাড়াই এসেছে সাফল্য।


‘এত আতিথেয়তা, এত সম্মান…’! ভারতে এসে নিলেন পদ্মশ্রী, অভিভূত বাংলাদেশের রেজওয়ানা চৌধুরী বন্যা

সোমবার রাতে পদ্মশ্রী তুলে দেওয়া হল বাংলাদেশের রবীন্দ্রসঙ্গীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা। কী বলছেন ওপার বাংলার এই বিখ্যাত গায়িকা?


মাঝ আকাশে মুখোমুখি দুটি হেলিকপ্টারের সংঘর্ষ ! মৃত ১০, ভিডিও দেখলে আঁতকে উঠবেন

মাঝ আকাশে ভয়াবহ সংঘর্ষ দুটি হেলিকপ্টারের। তাতে প্রাণ গেল ১০ জনের।


Live 10 Anacondas in Flight: জলজ্যান্ত ১০ অ্যানাকোন্ডা নিয়ে বিমান সফর ব্যক্তির! উদ্দেশ্য পাচারের, গ্রেফতার বেঙ্গালুরুতে

চেক ইন ব্যাগে ১০ অ্যানাকোন্ডা লুকিয়ে বিমান সফর ব্যক্তির! ধরা পড়ে যান বেঙ্গালুরুতে।


'দিদি নম্বর 1', 'দাদাগিরি'-র শ্যুটিং স্টুডিওতে চরম আতঙ্ক, পুড়ে ছাই মেকআপ ভ্যান!

উত্তর ২৪ পরগনা: তাপপ্রবাহের মাঝেই একদিকে যখন লোকসভা নির্বাচনের প্রচারে ব্যস্ত অভিনেত্রী তথা ‘দিদি নম্বর ওয়ান’ খ্যাত তৃণমূল কংগ্রেসের প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়, আর তখনই রাজারহাট ডি আর আর স্টুডিওতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে ছাই হয়ে গেল দিদি নম্বর ওয়ান-এর শ্যুটিংয়ে ব্যবহৃত মেকআপ ভ্যানিটি ভ্যান।জানা যায়, ওই স্টুডিওতে জনপ্রিয় টিভি শো দিদি নম্বর ওয়ান এবং দাদাগিরির শ্যুটিং হয়। প্রথমে ষ্টুডিওর ভিতরে রাখা একটি মেকআপ ভ্যানিটি ভ্যানে আগুন লাগে। এরপর...


মিঠুন চক্রবর্তীর অবাক করা প্রচার! হুডখোলা গাড়িতে যা করলেন মহাগুরু

দক্ষিণ দিনাজপুর: লোকসভা নির্বাচনকে সামনে রেখে সমস্ত রাজনৈতিক দলগুলির প্রস্তুতিপর্ব তুঙ্গে।জেলাজুড়ে বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে কোথাও মিছিল, কোথাও পথসভা, কোথাও আবার বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রচার করছেন দলীয় প্রার্থীরা।দ্বিতীয় দফায় ২৬শে এপ্রিল বালুরঘাট লোকসভা কেন্দ্রে ভোট। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নির্বাচনী কেন্দ্র এটি। তাঁরই প্রচারে এদিন আসেন মিঠুন চক্রবর্তী। গঙ্গারামপুর রোড শো করলেন মিঠুন চক্রবর্তী। রোড শো-এ মহাগুরু মিঠুন...


স্কুটারের ফুটরেস্টে দাঁড়িয়ে খুদে! তারপর যা হল... দম্পতির কাজে ক্ষুব্ধ নেটপাড়া

Viral Bengaluru Couple: বর্তমানে একটি ভিডিয়ো ব্যাপক ভাবে ভাইরাল হতে শুরু করেছে। এতে দেখা যায় যে স্কুটারে দম্পতি শিশুকে ফুটরেস্টে দাঁড় করিয়ে দিয়েছে এবং দ্রুত গতিতে যাচ্ছেন। এই ভিডিয়ো নিয়ে ইন্টারনেটে সমালোচনার কারণ হয়ে দাঁড়িয়েছে। ঘটনাটি বেঙ্গালুরুর বলে জানা গিয়েছে।


'মোদী জিতলে এটাই শেষ নির্বাচন', বালুরঘাটে বিস্ফোরক মমতা

আগামীকাল শুরু হচ্ছে লোকসভা নির্বাচন। আর তার আগে বড়সড় আশঙ্কা প্রকাশ করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বালুরঘাটে দলীয় প্রার্থীর সমর্থনে প্রচার সভায় যোগ দিয়ে মমতা আশঙ্কা প্রকাশ করেন, এবারের ভোটে নরেন্দ্র মোদী ফের একবার জিতলে দেশে আর ভোট হতে দেবে না। সবাইকে দেশ থেকে তাড়িয়ে দেওয়া হবে বলেও আশঙ্কা প্রকাশ করেন তিনি।


লোডশেডিং নজরদারিতে কমিটি গড়ল কেন্দ্র

দেশে ক্রমশ বাড়ছে লো​ডশেডিংয়ের ঘটনা। এবার নজরদারি করার জন্য কমিটি গঠন করল কেন্দ্রীয় বিদ্যুৎ মন্ত্রক। ওই কমিটি খতিয়ে দেখবে বিদ্যুৎ বণ্টন সংস্থাগুলি ইচ্ছাকৃত লোডশেডিং করছে কি না। পাশাপাশি লো​ডশেডিংয়ের ঘটনায় গ্রাহকরা ক্ষতিপূরণ পাচ্ছেন কি না তাও দেখবে ওই কমিটি। জানা গিয়েছে, ওই কমিটি প্রতি দুই সপ্তাহে অন্তর সুপারিশ জমা দেবে।


মাঝরাস্তায় আচমকা উল্টে গেল বাস! পুরুলিয়ায় ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় আহত অনেক, হাহাকার

পুরুলিয়া: প্রতিনিয়তই পুরুলিয়া শহর জুড়ে ঘটে চলেছে ছোট বড় দুর্ঘটনা। যদিও পুরুলিয়া ট্রাফিক পুলিশের পক্ষ থেকে যথেষ্ট নজরদারি দেওয়া হচ্ছে। তার মধ্যেই এ দিন সকালে ঘটে গেল এক ভয়াবহ বাস দুর্ঘটনা। পুরুলিয়া থেকে বরাবাজার রাস্তার উপর টকরিয়া মোড়ের অদূরে পেট্রোল পাম্পের সন্নিকটে এই দুর্ঘটনাটি ঘটে।স্থানীয় সূত্রে জানা যায়, কোহিনুর নামক ঝাড়খণ্ডের একটি বেসরকারি বাস জামশেদপুর থেকে দেওঘরের মধুপুরের উদ্দ্যেশে যাচ্ছিল। হঠাৎ সামনের চাকা বাস্ট হয়ে...


ভোটের রাজনৈতিক প্রচার নয়, তবে এই স্কুল পড়ুয়ারা বাড়ি বাড়ি ঘুরছে কেন!

উত্তর দিনাজপুর: ভোটদানের সচেতনতা বৃদ্ধির উদ্দেশ্যে এবারে রাস্তায় নামল ছাত্র-ছাত্রীরা। সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে প্রত্যেক ভোটদাতাদের সচেতন করতে দেখা গেল রায়গঞ্জের কৈলাস চন্দ্র রাধারানি বিদ্যাপীঠের ছাত্র ছাত্রীদের।ভোট মানেই গণতন্ত্রের উৎসব। একটি গণতান্ত্রিক দেশের সবথেকে বড় মৌলিক অধিকার হল ভোট দেওয়ার অধিকার। প্রতিটি ভোটের গুরুত্ব অপরিসীম। তবে এক্ষেত্রে ভোটদাতাদের ভোট দেওয়ার ক্ষেত্রে সচেতনতার অভাব বরাবরই লক্ষ্য করা যায়। প্রায় সময়...


যাদবপুরে নতুন উপাচার্য নিয়োগ, সুপ্রিম কোর্টের নির্দেশের পরেই পদক্ষেপ রাজ্যপালের

কলকাতা: যাদবপুর বিশ্ববিদ্যালয়ে নিয়োগ করা হল নয়া অস্থায়ী উপাচার্য। এবার অধ্যাপক ভাস্কর গুপ্ত হলেন নতুন উপাচার্য। গত মঙ্গলবারের সুপ্রিম কোর্টের রায় মেনে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে নিয়োগ করা হল উপাচার্য। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি, রাজ্যের আরও ৫ বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী উপাচার্য নিয়োগ করা হল এদিন।গৌরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক পবিত্র চট্টোপাধ্যায়, দার্জিলিং হিল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক প্রেম পোদ্দার, সাধু রাম সিএইএনডি মুর্মু...


ডোনেশনের দাবি, ডুয়ার্সের রিসর্টে তালা মারার অভিযোগ

মালিকের থেকে ডোনেশন দাবি না মেটানোয় তৃণমূলের পতাকা লাগিয়ে বন্ধ করে দেওয়া হল রিসর্টের গেট। এমনি অভিযোগ উঠেছে ডুয়ার্সের বানারহাট এলাকার ডায়না নদীর ধারে আপার কলাবাড়ি এলাকার। সেখানে আসা পর্যটকদের চলে যেতে বলা হয়। রিসর্টের মালিক জানান, দাবি মতো ডোনেশন দিতে না পারায় তাঁরা রিসর্ট বন্ধ করে দেওয়ার হুমকি মিলেছে।


Mithun Chakraborty: 'গদ্দার' কটাক্ষের পাল্টা? কালিয়াগঞ্জের সভায় দুর্নীতি অস্ত্রে তৃণমূলকে নিশানা মিঠুনের

কালিয়াগঞ্জ: 'আমাদের প্রতিপক্ষ দল কি দুর্নীতিগ্রস্ত?', কালিয়াগঞ্জের সভা (Mithun Chakraborty Kaliaganj Rally) থেকে দুর্নীতি নিয়ে তৃণমূলকে নিশানা করলেন বিজেপির 'স্টার ক্যাম্পেনার' মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty Corruption Dig At TMC) । উপস্থিত জনতার উদ্দেশে তাঁর প্রশ্ন, 'কয়লা, গরু, বালি, রেশন পাচার করে?' সজোরে উত্তর আসে, 'হ্যাঁ।' এর পরই 'মহাগুরু'-র পরামর্শ,'কন্যাশ্রী-সহ যেখানে যা টাকা দিচ্ছে নিয়ে নিন, তারপর বিজেপিকে ভোট দিন। এ বার বিজেপি ৪০০...


৩০০ পার সুগার! কেজরিওয়াল ও ইনসুলিন ইস্যুতে মন্তব্য সৌরভের

২১ মার্চ ED-র হাতে গ্রেফতার হন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। বর্তমানে তাঁর ঠিকানা তিহার জেল। ব্লাড সুগারের রোগী কেজরিওয়াল। কিন্তু এতদিন তাঁকে ইনসুলিন দেওয়া হয়নি বলে জানা গিয়েছে। অবশেষে সুগারের মাত্রা ৩০০ পেরোতে তড়িঘড়ি দেওয়া হল ইনসুলিন। এই বিষয়ে মুখ খুললেন দিল্লির মন্ত্রী ও AAP নেতা সৌরভ ভরদ্বাজ। তিহার জেলে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের স্বাস্থের প্রতি একেবারেই খেয়াল রাখা হচ্ছে না বলে অভিযোগ করেন AAP নেতা সৌরভ ভরদ্বাজ। আর কী কী অভিযোগ তুললেন তিনি? এতদিন কেজরিওয়ালকে ইনসুলিন না দেওয়া নিয়েও কটাক্ষ করতে ছাড়লেন না তিনি। আসুন দেখে নিন এই ভিডিয়ো। দেশ থেকে বিদেশের নানা খবরে বিশেষ করে রাজনীতি, খেলা ও বিনোদন সংক্রান্ত যাবতীয় খবরে আপডেটেড থাকতে আপনাদের নজর থাকুক এই সময় ডিজিটালে।


শিয়ালদার বি আর সিং হাসপাতালে কর্মখালি, জোড়া পোস্টে চুক্তিভিত্তিক চাকরি দিচ্ছে রেল

শিয়ালদার বি আর সিং হাসপাতালে কর্মখালি। স্পেশালিস্ট ও সুপার স্পেশালিস্ট পোস্টে নিয়োগ করবে রেল। আগ্রহী প্রার্থীদের নির্দিষ্ট ঠিকানায় ডাকযোগে পাঠাতে হবে আবেদনপত্র। চুক্তির ভিত্তিতে এই দুই পোস্টের জন্য মিলবে নিয়োগপত্র। প্রতি মাসে পারিশ্রমিক বাবদ মিলবে সর্বোচ্চ 15,000 টাকা। আর কোনও ভাতা দেওয়া হবে কিনা, তা জানতে মূল বিজ্ঞপ্তি দেখে নিতে হবে।


হনুমান জয়ন্তীতে এই রাশির জাতকদের জীবনে ঘটবে সৌভাগ্যের সূর্যোদয়, আসছে সুবর্ণসুযোগ...

হনুমান জয়ন্তীতে এই রাশির জাতকদের জীবনে ঘটবে সৌভাগ্যের সূর্যোদয়, আসছে সুবর্ণসুযোগ...


Mukul Roy in Hospital: অসুস্থ মুকুল রায়, ভর্তি বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে

হাসপাতালে ভর্তি মুকুল রায়। বৃহস্পতিবার দুপুরে তাঁর স্বাস্থ্যের অবনতি হয়। এরপরেই তাঁকে দ্রুত বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। গত কয়েক দিন ধরেই ঠিক মতো খাওয়াদাওয়া করছিলেন না তিনি। শরীরও বেশ দুর্বল হয়ে পড়েছিল। সেই কারণেই চিকিৎসক তাঁকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন।