Trending:


SSC Case Update: এসএসসি মামলায় সুপ্রিম কোর্টে ক্যাভিয়েট দাখিল মূল মামলাকারীদের! | Zee 24 Ghanta

The main litigants filed a caveat in the Supreme Court in the SSC case


ছুটছে মহিলা তার পেছনে বিএসএফ! তারপর যা হল...

নদিয়া: ভোটের সময় বিরাট সাফল্য পেল বিএসএফ। ভারত-বাংলাদেশ সীমান্তে ৩২.৪ লক্ষ টাকার রত্নখচিত স্বর্ণালঙ্কার সহ এক মহিলাকে আটক করল সীমান্তরক্ষী বাহিনীর জ‌ওয়ানরা।নদিয়া জেলার সীমান্ত এলাকায় মোতায়েন বিএসএফ-এর ৩২ নম্বর ব্যাটেলিয়নের জওয়ানরা সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে বিশেষ অভিযান চালান। আর তাতেই বিপুল অলঙ্কার সহ ওই মহিলা গ্রেফতার হন। সেই সঙ্গে উদ্ধার হয়েছে অবৈধ ২৮ লক্ষ ৯,৫০০ হাজার টাকা। জানা গিয়েছে, ওই মহিলার মাধ্যমে ভারত থেকে বাংলাদেশে গয়না...


এ বছর বুদ্ধপূর্ণিমা কবে? কতক্ষণ থাকবে পূর্ণিমা? জানুন স্নানের সময়-পুজোর গুরুত্ব

*বৈশাখের পূর্ণিমায় পালিত হয় বুদ্ধ পূর্ণিমা উৎসব। এ বছরের বুদ্ধ পূর্ণিমা লাগছে ২২ মে সন্ধ্যা ৬.৪৮ মিনিটে। পরদিন ২৩ মে সন্ধ্যা ৭.২৩ মিনিট পর্যন্ত পুণ্যতিথি থাকবে। সংগৃহীত ছবি। *বৌদ্ধ ধর্মাবলম্বীদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ ও পবিত্র ধর্মীয় উত্‍সব বুদ্ধ পূর্ণিমা। বৌদ্ধ ধর্ম মতে, বৈশাখ মাসের পূর্ণিমা তিথিতেই জন্মগ্রহণ করেছিলেন গৌতম বুদ্ধ। আবার এই পবিত্র তিথিতেই তিনি তাঁর সাধনায় সিদ্ধিলাভ করেন এবং পরবর্তীকালে এই দিনেই মহাপরিনির্বাণ লাভ করেন। সংগৃহীত ছবি। *বৈশাখী পূর্ণিমার দিনটি বুদ্ধের ত্রিস্মৃতি বিজড়িত। বৌদ্ধ ধর্মাবলম্বীদের পাশাপাশি হিন্দুদের কাছেও এই দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। সংগৃহীত ছবি। *হিন্দুধর্ম অনুসারে, শ্রী বিষ্ণুর নবম অবতার হিসেবে গণ্য করা হয় গৌতম বুদ্ধকে। জেনে নিন বুদ্ধ পূর্ণিমার শুভ যোগ, শুভ সময় এবং এই উৎসবের মাহাত্ম্য। সংগৃহীত ছবি। *বৈশাখী পূর্ণিমায় ভগবান গৌতম বুদ্ধের জন্মদিন পালিত হয়। ধর্মীয় বিশ্বাস, এই দিনেই গৌতম বুদ্ধ বোধগয়ায় বোধিবৃক্ষের নীচে জ্ঞান লাভ করেছিলেন। বৌদ্ধধর্মাবলম্বীগণ এই দিনে স্নান সেরে শুদ্ধ বস্ত্র পরিধান করে ভগবান বুদ্ধের বন্দনায় রত থাকেন। সংগৃহীত ছবি। *এ দিন বুদ্ধ ভক্তরা প্রতিটি বৌদ্ধ মন্দিরে বহু প্রদীপ জ্বালান। ফুলের মালা দিয়ে মন্দিরগৃহ সাজিয়ে বুদ্ধের আরাধনায় নিমগ্ন হন। সংগৃহীত ছবি। *বুদ্ধ পূর্ণিমার দিন বৌদ্ধ ধর্মাবলম্বীরা বোধগয়ায় আসেন। এ দিন বোধি বৃক্ষের পুজো হয়। সংগৃহীত ছবি।


ভয়ঙ্কর রাত,দুর্ঘটনার দুঃস্বপ্ন ভুলে এবার আলোয় ফিরছেন আহতরা,জেলায় তৎপর প্রশাসন

পূর্ব মেদিনীপুর: ওড়িশা জাজপুরে বাস দুর্ঘটনায় আহতদের মধ্যে পূর্ব মেদিনীপুর জেলার বাসিন্দাদের সংখ্যা বেশি। আহতদের জেলায় ফিরিয়ে এনে চিকিৎসা পরিষেবা দিতে তৎপর হয়েছে পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসন। ব্রিজের ওপর থেকে প্রায় ২০ ফুট নিচে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় বাস। মাসে পূর্ব মেদিনীপুর জেলার বহু যাত্রী ছিলেন। যার মধ্যে এখনও পর্যন্ত খবর চারজন মৃত।পূর্ব মেদিনীপুর জেলার প্রশাসন আহত এদের জেলায় ফিরিয়ে এনে চিকিৎসা সমস্ত রকম ব্যবস্থা রেখেছে।...


NEET PG ২০২৪-এর রেজিস্ট্রেশন শুরু হবে এই মাসেই

NEET PG ২০২৪-এর রেজিস্ট্রেশন শুরু হবে এই মাসেই


প্রচারের শেষ দিনেও ফোকাস সেই চা বাগান! আলিপুরদুয়ারে জোর কদমে প্রচার সব দলের

শেষ দিনের প্রচারে চা বাগানকেই গুরুত্ব দিলেন প্রার্থীরা গোপালপুর চা বাগানের শ্রমিকদের সঙ্গে কথা বললেন বিজেপি প্রার্থী মনোজ টিগ্গা মথুরাপুর চা বাগানের শ্রমিকদের থেকে শুভকামনা চাইলেন তৃণমূল প্রার্থী মথুরাপুর চা বাগানে গেট মিটিংয়ে যোগ দিয়েছিলেন প্রকাশ চিক বরাইক আলিপুরদুয়ার এক ব্লকের বিভিন্ন চা বাগানে ঘুরে বেড়ালেন বাম প্রার্থী মিলি ওরাও


LokSabha Elections 2024: "বাংলা আর আসানসোল প্রধানমন্ত্রী মোদিকে ফের উচিত শিক্ষা দেবে", দাবি শত্রুঘ্ন সিনহার

আসানসোল: মঙ্গলবার সকালে বিশাল মিছিল বের করে পশ্চিম বর্ধমানের জেলাশাসকের কাছে মনোনয়নপত্র জমা করলেন আসানসোলের সাংসদ ও তৃণমূল কংগ্রেস প্রার্থী শত্রুঘ্ন সিনহা (Asansol TMC candidate Shatrughan Sinha)। আর তার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একদিকে ভূয়সী প্রশংসা করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধায়ের (CM Mamata Banerjee)। অন্যদিকে কটাক্ষ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Narendra Modi)। বাংলা (West Bengal) আর আসানসোল তাঁকে ফের উচিত...


স্কুটারের ফুটরেস্টে দাঁড়িয়ে খুদে! তারপর যা হল... দম্পতির কাজে ক্ষুব্ধ নেটপাড়া

Viral Bengaluru Couple: বর্তমানে একটি ভিডিয়ো ব্যাপক ভাবে ভাইরাল হতে শুরু করেছে। এতে দেখা যায় যে স্কুটারে দম্পতি শিশুকে ফুটরেস্টে দাঁড় করিয়ে দিয়েছে এবং দ্রুত গতিতে যাচ্ছেন। এই ভিডিয়ো নিয়ে ইন্টারনেটে সমালোচনার কারণ হয়ে দাঁড়িয়েছে। ঘটনাটি বেঙ্গালুরুর বলে জানা গিয়েছে।


Howrah Station: সকাল ৬টার ট্রেন বেলা ১০টায়! ঘোষণা ছাড়াই লেটে যাত্রী বিক্ষোভে ধুন্ধুমার হাওড়ায়...

ট্রেন সঠিক সময়ে না আসার সঠিক কারণ না জানতে পারায় ক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা। ট্রেনটির রেক প্লেসমেন্ট করতে দেরি।


ডোনেশনের দাবি, ডুয়ার্সের রিসর্টে তালা মারার অভিযোগ

মালিকের থেকে ডোনেশন দাবি না মেটানোয় তৃণমূলের পতাকা লাগিয়ে বন্ধ করে দেওয়া হল রিসর্টের গেট। এমনি অভিযোগ উঠেছে ডুয়ার্সের বানারহাট এলাকার ডায়না নদীর ধারে আপার কলাবাড়ি এলাকার। সেখানে আসা পর্যটকদের চলে যেতে বলা হয়। রিসর্টের মালিক জানান, দাবি মতো ডোনেশন দিতে না পারায় তাঁরা রিসর্ট বন্ধ করে দেওয়ার হুমকি মিলেছে।


Jadavpur University: রাজ্যের প্রস্তাবেই সায় রাজভবনের, নতুন VC পেল যাদবপুর বিশ্ববিদ্যালয়

উপাচার্য নিয়োগ ঘিরে রাজ্য বনাম রাজ্যপাল সংঘাত পর্বে খানিকটা যেন চিড়ে ভিজল। রাজ্যের প্রস্তাবিত নামেই এবার সিলমোহর দিল রাজভবন। অবশেষে উপাচার্য পেল যাদবপুর বিশ্ববিদ্যালয়। অন্তর্বর্তী উপাচার্য করা হল ভাস্কর গুপ্তকে। এক্স হ্যান্ডলে পোস্ট করে এই খবর জানানো হয়েছে রাজভবনের তরফে।


২০০ বছরের প্রাচীন বাসন্তী এই পুজো শুধু পারিবারিক নয়! আনন্দে মাতে গোটা এলাকা

কোচবিহার: জেলা কোচবিহার মানেই রাজ আমলের ইতিহাস ও নানা ঐতিহ্য। এই সকল রাজ আমলের ঐতিহ্য ছড়িয়ে ছিটিয়ে রয়েছে কোচবিহার জেলা জুড়ে। তবে শুধুমাত্র স্থাপত্যের মধ্যেই নয়। কোচবিহার জেলার বহু পুজো-পার্বণের মধ্যেও রয়েছে রাজ আমলের ছাপ। কোচবিহার জেলা সদর শহর সংলগ্ন রাজারহাট এলাকা। এখানে দুর্গা পুজোর সময় খুব একটা জাঁকজমক চোখে পড়ে না।তবে এখানে আজও করা হয় ২০০ বছরের প্রাচীন বাসন্তী দুর্গা পুজো। দীর্ঘ প্রাচীন আমলের রীতি-প্রথা ও ঐতিহ্য মেনে প্রতিবছর এই...


Smoking in plane: মাঝ আকাশে কলকাতাগামী বিমানের মধ্যে সিগারেট ধরিয়ে সুখটান, নামতেই যাত্রীকে ধরল পুলিশ

বিমানে ধূমপান নিষিদ্ধ। কিন্তু তা সত্ত্বেও যাত্রী বিমানে চড়ে কয়েক ঘণ্টার যাত্রাপথে নেশাকে নিয়ন্ত্রণ করতে পারেননি। একসময় তিনি বিমানের শৌচাগারে গিয়ে সিগারেট ধরিয়ে সুখটান দিতে শুরু করেন তখন বিপদ ঘণ্টা বেজে উঠতেই কেবিন ক্রুর সদস্যরা ওই যাত্রীকে সতর্ক করেন এবং ধূমপান করতে নিষেধ করেন।


‘এত আতিথেয়তা, এত সম্মান…’! ভারতে এসে নিলেন পদ্মশ্রী, অভিভূত বাংলাদেশের রেজওয়ানা চৌধুরী বন্যা

সোমবার রাতে পদ্মশ্রী তুলে দেওয়া হল বাংলাদেশের রবীন্দ্রসঙ্গীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা। কী বলছেন ওপার বাংলার এই বিখ্যাত গায়িকা?


গরমে হাঁসফাঁস অবস্থা পশুপাখিদেরও! চিড়িয়াখানায় বিশেষ ব্যবস্থা

পূর্ব বর্ধমান: মানুষ তো বটেই, এই যা গরম পড়েছে তাতে বাঘ, ভাল্লুকও হয়ে উঠেছে নাজেহাল। তাই এবার তাদের জন্যও নেওয়া হয়েছে বিশেষ ব্যবস্থা। তীব্র গরমে হাঁসফাঁস করছে সমগ্র রাজ্য তথা পূর্ব বর্ধমান জেলা।গত কয়েকদিনে উষ্ণতার পারদ ৪০ থেকে ৪৫ ডিগ্রির আশপাশে ঘোরাফেরা করছে। চরম উষ্ণতার সঙ্গে আর্দ্রতার পরিমাণ বেশী থাকায় আরও বেশী কষ্ট অনুভব করেছে মানুষ। তবে শুধুমাত্র মানুষই না, আবহাওয়ার এই তীব্রতায় কাহিল হয়ে পড়ছে পশুপাখিরাও ।বর্ধমানের একমাত্র...


Recruitment scam case: ‘এবার রুল জারি করব!’ নিয়োগ দুর্নীতি মামলায় মুখ্যসচিবকে কড়া বার্তা হাইকোর্টের

নিয়োগ দুনীর্তি মামলায় নেতামন্ত্রী ছাড়া একাধিক সরকারি আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। তাঁদের মধ্যে কয়েকজন জেলবন্দি। কিন্তু মুখ্যসচিবের অনুমতি ছাড়া তাঁদের বিচারপ্রক্রিয়া শুরু করা যাচ্ছে না।


Guru Gochar 2024: গুরু গোচরে তৈরি হবে কুবের যোগ, ৩ রাশি রাতারাতি কোটিপতি হয়ে যাবে

জ্যোতিষশাস্ত্রে দেবগুরু বৃহস্পতিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। এটা বিশ্বাস করা হয় যে দেবগুরুর কারণেই এই পৃথিবীতে বিদ্যমান সমস্ত উদ্ভিদেরই ঔষধি গুণ রয়েছে। এই কারণে, বৃহস্পতি প্রায় এক বছর পরে তার রাশিচক্র পরিবর্তন করে।


Mukul Roy in Hospital: অসুস্থ মুকুল রায়, ভর্তি বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে

হাসপাতালে ভর্তি মুকুল রায়। বৃহস্পতিবার দুপুরে তাঁর স্বাস্থ্যের অবনতি হয়। এরপরেই তাঁকে দ্রুত বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। গত কয়েক দিন ধরেই ঠিক মতো খাওয়াদাওয়া করছিলেন না তিনি। শরীরও বেশ দুর্বল হয়ে পড়েছিল। সেই কারণেই চিকিৎসক তাঁকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন।


সড়ক দুর্ঘটনায় প্রাণ ঝরছেই, যেন দেখার কেউ নেই

"সড়কে যে হতাহত হচ্ছে এটাকে দুর্ঘটনা বলা যাবে কিনা সেটা ভাবার সময় এসেছে। দুর্ঘটনা বললে পরিবেশের ওপর দোষ চাপানো হয়। কিন্তু আমাদের এখানে এমনটা হচ্ছে না। আমাদের নিজেদের গাফেলতিতে এমনটা হচ্ছে যা চাইলেই নিয়ন্ত্রণ করা যায়।”


Narendra Modi:'বাংলায় এখন দুর্নীতি ফুলটাইম বিজনেস',রায়গঞ্জের সভা থেকে তৃণমূলকে আক্রমণে প্রধানমন্ত্রী

ABP Ananda LIVE: 'বাংলায়(west bengal) এখন দুর্নীতি ফুলটাইম বিজনেস'। 'TMC মানে বিশ্বাসঘাতক, অত্যচার, দুর্নীতি, পরিবারবাদ'। রায়গঞ্জের(Raiganj) সভা থেকে তৃণমূলকে আক্রমণে প্রধানমন্ত্রী। আপনার পছন্দের খবর আর আপডেট পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে।


Mamata Banerjee On SSC Verdict: হাইকোর্টের এসএসসি রায়: প্রচারে আজও তেড়েফুঁড়ে আক্রমণ মমতার, দিলেন বার্তাও

2016 SSC Verdict: এসএসসি নিয়ে কলকাতা হাইকোর্টের নির্দেশকে সোমবার 'বেআইনি' বলে দাবি করেছিলেন মুখ্যমন্ত্রী। মঙ্গলবার কী বললেন?


TMC: 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজী, ওটা বালুরঘাট, বালুঘাট নয়' কটাক্ষ তৃণমূলের। ABP Ananda Live

আজ প্রধানমন্ত্রীর জোড়া জনসভা বালুরঘাট, রায়গঞ্জে। দুপুরে বালুরঘাটে জনসভা নরেন্দ্র মোদির। সোশাল মিডিয়ায় এ নিয়ে বিজেপির পোস্টে মুদ্রণ প্রমাদ, কটাক্ষ তৃণমূলের। 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজী, ওটা বালুরঘাট, বালুঘাট নয়। মনে হয় বিজেপির রাজ্য সভাপতি ওঁকে ঠিকভাবে বলতে ভুলে গিয়েছেন। যারা আমাদের ভাষা ও ভূমির সম্মান করতে পারে না, তারা বাংলার মনের কথা বুঝবে কী করে?'সোশাল মিডিয়ায় পাল্টা পোস্ট তৃণমূল কংগ্রেসের


বিয়ের আগে সহবাস! জিনাতের কথায় 'অশ্লীল' গন্ধ, অভিনেত্রীকে তুলোধনা মুমতাজ-সায়রার

মুমতাজ ও জিনাত আমনের মধ্যে কথার যুদ্ধ নিয়েও প্রতিক্রিয়া জানিয়েছেন সায়রা বানু। লিভ-ইন সম্পর্ক নিয়ে জিনাত আমন ও মুমতাজের মধ্যে বাকযুদ্ধ শুরু হয়। সায়রা বলেন, তিনি এই ধরনের সম্পর্ক মেনে নিতে পারেন না এবং তিনি এমন কিছু করেনও না কখনও। আবার সায়রা বানুও সেই বিষয়ে একমত। জিনাতের মতের বিরুদ্ধে গিয়ে তুলে ধরেন নিজের বক্তব্য।


মাঝ আকাশে মুখোমুখি দুটি হেলিকপ্টারের সংঘর্ষ ! মৃত ১০, ভিডিও দেখলে আঁতকে উঠবেন

মাঝ আকাশে ভয়াবহ সংঘর্ষ দুটি হেলিকপ্টারের। তাতে প্রাণ গেল ১০ জনের।


ভয়ংকর আগুন আসানসোলে, পুড়ল ২৫টি বাড়ি

আসানসোল, পশ্চিম বর্ধমান : গত রবিবারের ভয়ংকর অগ্নিকাণ্ডের রেশ কাটেনি এখনও। তার মধ্যেই আবার নতুন করে ভয়াবহ আগুন আসানসোলে। এবার অগ্নিকাণ্ডের কবলে আসানসোলের ৭৮ নম্বর ওয়ার্ড। ভর দুপুরে ভয়াবহ আগুনে পুড়ে ছাই হয়ে গেল প্রায় ২৫ টি বাড়ি ও দোকান। মুহূর্তের মধ্যেই আগুন ভয়াবহ রূপ নেয়। খবর পেয়ে দমকলের ইঞ্জিন আসে ঘটনাস্থলে। কিন্তু তার আগেই ভয়াবহ আগুন ছড়িয়ে পড়ে এলাকায়।ঠিক কি হয়েছিল? এই বিষয়ে কোনও সদুত্তর পাওয়া যায়নি এখনও। তবে হঠাৎ করেই আগুন...


শুরু হয়েছিল ওপার বাংলার ঢাকায়, সেই বাসন্তী পুজো এখন ধুমধাম করে জলপাইগুড়িতে

জলপাইগুড়ি: শহরের পান্ডা পাড়ার ঠাকুর বাড়িতে ধুমধাম করে প্রতিবছর বাসন্তী পুজো হয়ে আসছে। এবারেও তার অন্যথা হয়নি। সেখানেই বাসন্তী পুজোর অষ্টমীর অঞ্জলি দিতে উপচে পড়ল মানুষের ভিড়।এখন যতই আমরা আশ্বিন মাসে দুর্গাপুজো করি না কেন বাঙালির আদি দুর্গাপুজো হয় চৈত্র মাসে। তবে এবার তিথি অনুযায়ী বাসন্তী পুজো হচ্ছে বৈশাখের শুরুতে। জলপাইগুড়ি শহরের বহু বছরের এই পুজো, যা শুরু হয়েছিল বর্তমান বাংলাদেশের ঢাকা শহরে। তারপর ১৯৩৮ সাল থেকে আলিপুরদুয়ারে হত এই পুজো।...


‘ভারত বিশ্বের বৃহত্তম গণতন্ত্র, গুরুত্বপূর্ণ স্ট্র্যাটেজিক পার্টনার’: আমেরিকা

মধ্যপ্রাচ্যে সংঘাতের মেঘ। অন্য দিকে, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ। এর মধ্যেই ভারতকে মার্কিন যুক্তরাষ্ট্রের ‘গুরুত্বপূর্ণ স্ট্র্যাটেজিক পার্টনার’ বলে অভিহিত করল হোয়াইট হাউজ। শুধু তাই নয়, ওয়াশিংটন এবং নয়াদিল্লির মধ্যে সম্পর্ক অপরিবর্তিত থাকবে বলেও আশা প্রকাশ করেছে আমেরিকা।সম্প্রতি ভারত সরকারের সমালোচনা করে বেশ কিছু প্রতিবেদন এবং নিবন্ধ প্রকাশিত হয় মার্কিন যুক্তরাষ্ট্রে। ভারতের গণতন্ত্র নিয়েও প্রশ্ন তোলা হয়। সে সবের পরিপ্রেক্ষিতে ভারত-মার্কিন সম্পর্ক নিয়ে...


Lok Sabha Election: দেওয়াল লিখনকে কেন্দ্র করে বাঁকুড়ার সোনামুখীতে তৃণমূল ও বিজেপির সংঘর্ষ

ABP Ananda LIVE: দেওয়াল লিখনকে কেন্দ্র করে বাঁকুড়ার(bankura) সোনামুখীতে(sonamukhi) তৃণমূল ও বিজেপির সংঘর্ষ(tmc bjp clash)। বিজেপির অভিযোগ, গতকাল রাতে শিবডাঙা গ্রামে দেওয়াল লেখার সময় লাঠিসোটা, ধারাল অস্ত্র নিয়ে তাদের কর্মীদের ওপর চড়াও হয় তৃণমূল কর্মীরা। আহত হন ৩ মহিলা-সহ ৭ জন বিজেপি নেতা, কর্মী। তাঁদের দেখতে হাসপাতালে যান বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ ও সোনামুখীর বিজেপি বিধায়ক দিবাকর ঘরামি। তৃণমূলের পাল্টা অভিযোগ, বিজেপির হামলায় তাদের ৫ জন কর্মী আহত হয়েছেন। দু’পক্ষই সোনামুখী থানায় অভি আপনার পছন্দের খবর আর আপডেট পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে। যোগ জানিয়েছে।


৩০০ পার সুগার! কেজরিওয়াল ও ইনসুলিন ইস্যুতে মন্তব্য সৌরভের

২১ মার্চ ED-র হাতে গ্রেফতার হন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। বর্তমানে তাঁর ঠিকানা তিহার জেল। ব্লাড সুগারের রোগী কেজরিওয়াল। কিন্তু এতদিন তাঁকে ইনসুলিন দেওয়া হয়নি বলে জানা গিয়েছে। অবশেষে সুগারের মাত্রা ৩০০ পেরোতে তড়িঘড়ি দেওয়া হল ইনসুলিন। এই বিষয়ে মুখ খুললেন দিল্লির মন্ত্রী ও AAP নেতা সৌরভ ভরদ্বাজ। তিহার জেলে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের স্বাস্থের প্রতি একেবারেই খেয়াল রাখা হচ্ছে না বলে অভিযোগ করেন AAP নেতা সৌরভ ভরদ্বাজ। আর কী কী অভিযোগ তুললেন তিনি? এতদিন কেজরিওয়ালকে ইনসুলিন না দেওয়া নিয়েও কটাক্ষ করতে ছাড়লেন না তিনি। আসুন দেখে নিন এই ভিডিয়ো। দেশ থেকে বিদেশের নানা খবরে বিশেষ করে রাজনীতি, খেলা ও বিনোদন সংক্রান্ত যাবতীয় খবরে আপডেটেড থাকতে আপনাদের নজর থাকুক এই সময় ডিজিটালে।


Mumbai Airport: ম্যাগির প্যাকেটে হিরে-পাচার, বোম্বাইয়ের বোম্বেটেদের নয়া কীর্তি...

Mumbai Airport: এবার ম্যাগির প্যাকেটের ভিতর হিরে। শরীরের ভিতরে লুকানো সোনা। তল্লাশি করাতেই হতবাক কর্তৃপক্ষ। সোমবার রাতে মুম্বই থেকে ব্যাঙ্কক যাওয়ার পথে এক ভারতীয় স্যুটকেসে ভিতরে মিলল সোনা ও হিরে। ঘটনাটি ঘটে মুম্বই এয়ারপোর্টে।


Surendra Singh Ahluwalia: কাজে বাধা দিয়েছে জেলা প্রশাসন, TMC-র বিরুদ্ধে প্রতিহিংসার অভিযোগ আলুওয়ালিয়ার

সুরেন্দ্র দাবি করেছেন, তিনি সাড়ে ১৭ কোটি টাকা গত ৫ বছরে তহবিল হিসেবে পেয়েছিলেন। সেই টাকাতে তিনি এলাকার উন্নয়নমূলক কাজ করেছেন। আগের দুই লোকসভার প্রাক্তন সিপিএম সাংসদ সাইদুল হক ও তৃণমূলের মমতাজা সঙ্ঘমিতার প্রায় ৪ কোটি ২২ লক্ষ টাকা কাজ পড়েছিল। সেই কাজও তিনি করেছেন।


Mithun Chakraborty: 'গদ্দার' কটাক্ষের পাল্টা? কালিয়াগঞ্জের সভায় দুর্নীতি অস্ত্রে তৃণমূলকে নিশানা মিঠুনের

কালিয়াগঞ্জ: 'আমাদের প্রতিপক্ষ দল কি দুর্নীতিগ্রস্ত?', কালিয়াগঞ্জের সভা (Mithun Chakraborty Kaliaganj Rally) থেকে দুর্নীতি নিয়ে তৃণমূলকে নিশানা করলেন বিজেপির 'স্টার ক্যাম্পেনার' মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty Corruption Dig At TMC) । উপস্থিত জনতার উদ্দেশে তাঁর প্রশ্ন, 'কয়লা, গরু, বালি, রেশন পাচার করে?' সজোরে উত্তর আসে, 'হ্যাঁ।' এর পরই 'মহাগুরু'-র পরামর্শ,'কন্যাশ্রী-সহ যেখানে যা টাকা দিচ্ছে নিয়ে নিন, তারপর বিজেপিকে ভোট দিন। এ বার বিজেপি ৪০০...


Maoists Killed in Chhattisgarh: ছত্তীসগঢ়ে নিহত ১৮ মাওবাদী, উদ্ধার প্রচুর অত্যাধুনিক অস্ত্র!

আবার সেই ছত্তীসগঢ়! পুলিসের সঙ্গে গুলির লড়াইয়ে নিহত ১৮ জন মাওবাদী। উদ্ধার প্রচুর অত্যাধুনিক অস্ত্র। ঘটনাটি ঘটেছে কাঁকেড় জেলায়।


ব্যস্ত রাস্তায় চলন্ত স্কুটারের পাদানিতে শিশু! ভাইরাল ভিডিওতে নিন্দিত দম্পতি

ব্যস্ত রাস্তায় ছুটছে স্কুটার। চালকের আসনে এক তরুণ। পিছনে মহিলা। এত পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। কিন্তু স্কুটারের পাদানিতে দাঁড়িয়ে রয়েছে একটি শিশু! তাঁকে একহাতে কোনওরকমে ধরে রয়েছেন ওই মহিলা। আর ট্রাফিক কাটিয়ে এঁকেবেঁকে দৌড়চ্ছে স্কুটার। যে কোনও সময়ে বিপদ ঘটতে পারে। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা বলছেন, “আপনাদের মাথার ঠিক আছে”?সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে ভাইরাল হয়েছে এই ভিডিও। ভিডিও-তে দেখা যাচ্ছে, সন্ধ্যা বেলা ব্যস্ত...


Odisha Bus Accident: ওড়িশায় বাস দুর্ঘটনায় রাজ্যকে আর্থিক সাহায্যের অনুমতি কমিশনের...

গন্তব্য ছিল, কলকাতা। কটক থেকে আসার পথে জাজপুরে সেতু থেকে পড়ে যায় একটি বাস। ভয়াবহ সেই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে কমপক্ষে ৫ জন। গুরুতর জখম ৪০-এরও বেশি। কবে? গতকাল, সোমবার রাতে। প্রাথমিক তদন্তের অনুমান, চালক নিয়ন্ত্রণ হারানোর জেরেই এই দুর্ঘটনা। নিহতদের পরিচয় জানা যায়নি এখনও। তবে আহতদের বেশিরভাগই পশ্চিমবঙ্গের!


Kolkata High Court: মুখ্যসচিবের বিরুদ্ধে রুল জারির হুঁশিয়ারি হাইকোর্টের!

অভিযুক্তরা কি এতই প্রভাবশালী যে রাজ্যের মুখ্যসচিবও বিচার শুরু করার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারছেন না? তিনি এই মামলার গুরুত্ব বুঝতে ব্যর্থ হয়েছেন। তিনি তাঁর বিধিবদ্ধ দ্বায়িত্ব পালন করতে পারেননি।


'টাকার বিনিয়ম চাকরির প্রস্তাবে গররাজি হওয়াতেই শিক্ষামন্ত্রীর পদ গিয়েছিল', বিস্ফোরক সিঙ্গুরের রবীন্দ্রনাথ ভট্টাচার্য

এসএসসি দুর্নীতি নিয়ে বিস্ফোরক সিঙ্গুরের মাস্টারমশাই তথা রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী রবীন্দ্রনাথ ভট্টাচার্য। বললেন প্রস্তাব তিনিও পেয়েছিলেন।


One Nation One Election: ২০২৯-এই এক দেশে এক ভোট? মুখ খুললেন অমিত শাহ

এক দেশ নির্বাচন নিয়ে মুখ খুললেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কবের মধ্যে এক দেশ চালু হবে এক দেশ এক নির্বাচনের বিধি তা নিয়ে মুখ খুললেন মোদীর সেনাপতি। বিরোধী দলগুলি গোড়া থেকেই 'এক দেশ, এক ভোট' নীতির সমালোচনায় মুখর। এক দেশ এক ভোটকে যুক্তরাষ্ট্রীয় কাঠামো এবং সংসদীয় গণতন্ত্রিক ভাবনার পরিপন্থী বলেও বিরোধী নেতৃত্বের অভিযোগ। পালটা কী বলছেন অমিত শাহ?


হনুমান জয়ন্তীতে এই রাশির জাতকদের জীবনে ঘটবে সৌভাগ্যের সূর্যোদয়, আসছে সুবর্ণসুযোগ...

হনুমান জয়ন্তীতে এই রাশির জাতকদের জীবনে ঘটবে সৌভাগ্যের সূর্যোদয়, আসছে সুবর্ণসুযোগ...