GURU ASTA 2024: গুরুর অস্তে ৬ জুন পর্যন্ত ৩ রাশির ভোগান্তি, খরচ নিয়ন্ত্রণে না আনলে কাঙাল

Guru Asta 2024: দেবগুরু বৃহস্পতি ১ মে বৃষ রাশিতে প্রবেশের পর ৭ মে অস্তমিত হয়েছে। বৃহস্পতি বৃষ রাশিতে এক মাস অর্থাৎ ৬ জুন পর্যন্ত দহন থাকবে। জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতির অধিষ্ঠান একটি গুরুত্বপূর্ণ ঘটনা হিসাবে বিবেচিত হয়। যদি কোনও গ্রহ সূর্যের কাছাকাছি চলে যায় তাহলে তাকে বলা হয় সেটিং। এটা প্রতি বছর কয়েকদিনের জন্য হয়। এই পর্যায় গ্রহকে অস্ত বলা হয়। বৃহস্পতি গ্রহের কারণে এই রাশির জাতক জাতিকাদের ৬ জুন পর্যন্ত ভোগান্তিতে পড়তে হতে পারে। জেনে নিন সেই রাশিগুলো কোনটি।

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকাদের বৃহস্পতি গ্রহের সময় সমস্যায় পড়তে হতে পারে। প্রতিটি কাজ করার জন্য আরও কঠোর পরিশ্রম করতে হবে। কথাবার্তা নিয়ন্ত্রণ করুন, যা বলছেন তা কাউকে আঘাত করতে পারে। এই সময়ে স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন। অপ্রয়োজনীয় খরচ নিয়ন্ত্রণ করুন। অর্থ সঞ্চয় জন্য খুবই গুরুত্বপূর্ণ।

বৃষ রাশি

গুরু দেব বৃহস্পতি বৃষ রাশিতে অবস্থিত এবং শুধুমাত্র বৃষ রাশিতে অবস্থান করছেন। বৃষ রাশির জাতক জাতিকাদের অসতর্ক হওয়া এড়িয়ে চলতে হবে। কোনও কাজ করলেও তা ঠিকমতো করুন। কর্ম অনুযায়ী ফল না পেলে মন খারাপ হতে পারে। এই সময়ের মধ্যে মানসিক চাপও অনুভব করতে পারেন। পরিবারের ভাল যত্ন নিন। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন।

কর্কট রাশি

বৃহস্পতি গ্রহের কারণে কর্কট রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে। আপনার কাজে কোনো ধরনের বাধা আসতে পারে। এতে বিচলিত হবেন না, নিরলসভাবে এবং ভালোভাবে করুন। মানুষের সঙ্গে কথা বলার সময়, ভালবাসার সঙ্গে মিষ্টি কথা বলুন। খরচ বাড়তে পারে। বেতন বৃদ্ধির কারণে বাধা আসতে পারে। সম্পর্কের যত্ন নিন, স্বভাবের কারণে সম্পর্ক নষ্ট হতে পারে।

2024-05-09T12:00:06Z dg43tfdfdgfd