GURU GOCHAR 2024: বৃষ রাশিতে গুরুর অস্ত, একমাস জলের মতো টাকা বেরোবে ৩ রাশির

বৃহস্পতিকে দেবতাদের গুরু বলে মনে করা হয়। বৃহস্পতি সকলকে শুভ ফল দিয়ে থাকে।  বৃহস্পতির গোচর জাতকদের ইতিবাচক পরিণাম দিয়ে থাকে। ২০২৪ সালে ১২ বছর পর বৃষ রাশিতে প্রবেশ করবে বৃহস্পতি। দেবতাদের গুরু বৃহস্পতি ১ মে ২০২৪-এ মেষ রাশি থেকে বৃষ রাশিতে প্রবেশ করবে। গুরু এই রাশিতে ১৪ মে ২০২৫ পর্যন্ত বিরাজ করবে। এরই মধ্যে আবার ২০২৪-এর ৩ মে থেকে ৩ জুন পর্যন্ত অস্ত অবস্থায় থাকবে বৃহস্পতি। এরকম অবস্থায় বৃহস্পতির গোচর কিছু রাশিকে অশুভ পরিণাম দিতে চলেছে। জানুন সেই সব রাশিগুলি কারা। 

তুলা রাশি

গুরুর গোচর তুলা রাশির জাতকদের জন্য মোটেও শুভ ফল নিয়ে আসবে না। ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক বিগড়াতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে আপনার ঝগড়া বাড়তে পারে। তুলা রাশির লোকেরা আর্থিক দিক থেকে চিন্তিত থাকবেন। আপনার আত্মবিশ্বাস দুর্বল হয়ে যাবে। এই রাশির জাতকের ওপর ঋণেব বোঝা বাড়বে। গুরু আপনার চাকরিতে কিছু কঠিন পরিস্থিতির সৃষ্টি করবে। এই সময় আপনাকে সবধরনের লেনদেন থেকে সাবধান থাকতে হবে। নয়তো ভুল বোঝাবুঝিতে অসান্তি হতে পারে। 

ধনু রাশি

গুরুর গোচরে ধনু রাশির জাতকদের স্বাস্থ্য নিয়ে সাবধানে থাকতে হবে। আপনার স্বাস্থ্য আচমকাই বিগড়াতে পারে। আপনি আইনি বিষয়ে হঠাৎ করে ফেঁসে যেতে পারেন। আর যদি আগে থেকেই কোনও আইনি বিষয়ে ফেঁসে থাকেন তাহলে মামলা আপনার পক্ষে আসবে না। ধনু রাশির জাতকেরা নিজেদের প্রতিদ্বন্দ্বীদের জন্য চিন্তিত থাকবেন। এই সময় ভাগ্য সঙ্গ দেবে না আর আপনি তখনই সফল হবেন যখন আপনি কড়া পরিশ্রম করবেন। এই সময় কোনও সম্পত্তি কিনবেন না। 

মীন রাশি

গুরুর গোচর মীন রাশির জন্য মোটেও ভাল ফল দেবে না। এই সময় কিছু অহেতুক যাত্রা বা সফর করতে পারেন। আপনাকে ছোটাছুটি বেশি করতে হবে এবং উপলব্ধি খুব কম হবে। এই সময় মানসিকভাবে ভাল থাকবেন না আপনি। গুরুর গোচর আপনাকে অতিরিক্ত খরচ করাবে। কর্মক্ষেত্রে আপনাকে বেশি চাপ দেওয়া হবে, যার ফলে আপনি সমস্যায় থাকবেন। বন্ধু অথবা কিছু কাছের মানুষের রাগ এই সময় সহ্য করতে হবে। ব্যবসায় ভারী লোকসান হতে পারে। 

2024-04-29T06:51:40Z dg43tfdfdgfd