GURU-SHUKRA YUTI 2024: বৃহস্পতি-শুক্রের যুতিতে সময়টা টালমাটাল, ৪ রাশি কঠিন সময়ের মুখোমুখি; কর্মজীবনে চাপ

Guru-Shukra Yuti 2024: জ্ঞানের কারক গুরু দেব বৃহস্পতি এবং সম্পদ ও বিলাসের কারক শুক্রকে শীঘ্রই একই রাশিতে একসঙ্গে দেখা যাবে। ২০২৪ সালের ১৯ মে শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে, বৃহস্পতি ইতিমধ্যেই বৃষ রাশিতে উপস্থিত রয়েছে। বৃহস্পতি এবং শুক্রের সংযোগটি ১২ জুন, ২০২৪ বুধবার পর্যন্ত চলবে। বৃহস্পতি এবং শুক্রের সংযোগের কারণে এই রাশিচক্রের চিহ্নগুলিকে সতর্ক হওয়া দরকার।

মেষ রাশি

বৃহস্পতি ও শুক্রের মিলনের কারণে মেষ রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে। এই সময়ে, চলমান কাজ নষ্ট হয়ে যেতে পারে। ব্যবসায় হঠাৎ ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। মেষ রাশির জাতক জাতিকারা এই সন্ধিক্ষণে কোনও নতুন কাজ শুরু করবেন না, সতর্ক থাকুন।

মিথুন রাশি

মিথুন রাশিতে বৃহস্পতি ও শুক্র যুক্ত হওয়ার কারণে মিথুন রাশির জাতক-জাতিকারা কোনও কাজে ক্ষতির সম্মুখীন হতে পারেন। প্রিয়জন প্রতিপক্ষ হিসাবে উপস্থিত হতে পারে। পরিবারের কারও স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন।

সিংহ রাশি

বৃহস্পতি এবং শুক্রের সংযোগ সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সমস্যা তৈরি করতে পারে। প্রিয়জন ছেড়ে যেতে পারে। ব্যয় প্রয়োজনের চেয়ে বেশি হওয়ার কারণে চিন্তিত এবং চাপে থাকতে পারেন। কর্মজীবনে চাকরি পরিবর্তন করতে চাইলে আরও কিছু সময় অপেক্ষা করুন।

তুলা রাশি

বৃহস্পতি ও শুক্রের এই মিলন তুলা রাশির জাতক জাতিকাদের জন্য সমস্যা বয়ে আনতে পারে। নতুন কোনো কাজ শুরু করা থেকে বিরত থাকুন। পরিবারের শিশু ও বৃদ্ধদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। কর্মক্ষেত্রে অপমানিত হতে পারেন, কাজে অতিরিক্ত প্রসারিত হতে পারেন, রাগ নিয়ন্ত্রণ করুন এবং সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন।

2024-05-04T15:38:02Z dg43tfdfdgfd