MADHYAMIK EXAMINATION RESULT 2024: মাধ্যমিকের রেজাল্ট দেখুন BANGLA.AAJTAK.IN-এ, রোল নম্বর-জন্মতারিখ দিলেই মার্কশিট, রইল LINK

আগামী ২ মে মাধ্যমিকের (Madhyamik Examination Result 2024)  রেজাল্ট প্রকাশিত হতে চলেছে।  WBBSE-এর (WB Madhyamik Result 2024) দশম শ্রেণির রেজাল্ট পর্ষদ ঘোষণা করবে ২ মে সকাল ৯টায়। পর্ষদের ঘোষণার পর পরীক্ষার্থীরা তাদের রেজাল্ট ডাউনলোড করতে পারবে। 

bangla.aajtak.in-এ মাধ্যমিকের রেজাল্ট

পর্ষদের ঘোষণার পর ছাত্র-ছাত্রীরা West Bengal Madhyamik Results 2024-এর মার্কশিট পেয়ে যাবে পর্ষদের ওয়েবসাইট wbbse.wb.gov.in and wbresults.nic.in-এ। এছাড়াও bangla.aajtak.in-এ রোল নম্বর লিখলেই নম্বর জেনে নিতে পারবে ছাত্রছাত্রীরা।   সকাল ৯টা ৪৫ মিনিট থেকে ওয়েবসাইট বা অ্যাপে লগ ইন করে ফল জানতে পারবে পড়ুয়ারা। ওই সময় তাঁদের হাতের কাছে রাখতে হবে অ্যাডমিট কার্ড। bangla.aajtak.in- এ রেজাল্ট জানতে ক্লিক করুন এখানে

কীভাবে মাধ্যমিকের রেজাল্ট চেক করা যাবে?

মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট চেক করা যাবে bangla.aajtak.in-এ। সেই লিঙ্ক দেওয়া হল। ওই লিঙ্কে ক্লিক করে রোল নম্বর ও জন্ম তারিখ দিলেই রেজাল্ট পেয়ে যাবে ছাত্র-ছাত্রীরা। লিঙ্কটি দেওয়া রইল।

এছাড়াও মধ্যশিক্ষা পর্ষদের ওয়েবসাইট wbbse.wb.gov.in ও wbresults.nic.in-এ রেজাল্ট চেক করা যাবে। প্রথমে রেজাল্টের লিঙ্কে ক্লিক করুন। 

জন্মতারিখ ও রোল নম্বর দিন। এরপর ভিউ রেজাল্টে ক্লিক করুন। তারপর ‘Submit’ ক্লিক করুন। 

এছাড়াও মোবাইল ফোনে রেজাল্ট জানতে দু’টি অ্যাপ Google প্লে স্টোর থেকে ডাউনলোডের কথা বলেছে পর্ষদ। সেগুলি হল, madhyamik results 2024, madhyamik result। দু’টি অ্যাপই সম্পূর্ণ নিখরচায় ডাউনলোড করতে পারবে পড়ুয়ারা।

পর্ষদের পরামর্শ, মার্কশিট ডাউনলোড করে প্রিন্ট করে নিতে পারেন ছাত্রছাত্রীরা। পরবর্তীকালে সুবিধা হবে। 

2024-04-30T07:25:48Z dg43tfdfdgfd