PM MODI-MAMATA: একই দিনে একই জেলায় মোদী ও মমতা, হাইভোল্টেজ রবিবার

লোকসভা নির্বাচনের প্রচারে রবিবার রাজ্যে বড়সড় চমক ঘটতে চলেছে। একই দিনে একই জেলায় সভা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। চতুর্থ দফার লোকভা নির্বাচনের আগে রবিবার রাজ্যে ফের আসছেন মোদী। ওই দিন ৪টি সভা করার কথা তাঁর। ওই দিন সভা রয়েছে মমতারও। 

রবিবার হাওড়াতে সভা করার কথা প্রধানমন্ত্রীর। আবার, ওই দিন হাওড়ার উলুবেড়িয়াতে সভা রয়েছে মুখ্যমন্ত্রীর। বিকেল ৪টেয় আমতায় সভা করার কথা মমতার। সূত্রের খবর, ওই একই সময়ে হাওড়া জেলায় সভা রয়েছে মোদীর। একই দিনে একই জেলায় প্রায় একই সময়ে মোদী এবং মমতার সভা ঘিরে তৈরি হয়েছে কৌতূহল। সভা করতে গিয়ে দু'জনের দেখা হবে কি না, এই নিয়ে শুরু হয়েছে আলোচনা। 

ইতিমধ্যেই বাংলায় বেশ কয়েকটি সভা করেছেন প্রধানমন্ত্রী। সন্দেশখালি, দুর্নীতি নিয়ে মমতা সরকারকে আক্রমণ করেছেন মোদী। আবার মোদী-সহ বিজেপিকে বার বার নিশানা করতে দেখা গিয়েছে মমতাকে। 

অন্য দিকে, লোকসভা নির্বাচনের প্রচারে আজ ফের বাংলায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শুক্রবার আসানসোল, রানাঘাট এবং বীরভূমে সভা করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সম্প্রতি রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। যা নিয়ে সরব হয়েছে তৃণমূল। এই বিতর্কে এখনও পর্যন্ত মুখ খোলেননি মোদী-শাহ। আজকের সভায় এই নিয়ে শাহ কিছু বলেন কি না, সেদিকে তাকিয়ে রাজনৈতিক মহলের একাংশ। 

ভোটের শুরু থেকেই টাটকা সন্দেশখালি ইস্যুষ। সম্প্রতি সন্দেশখালির বেশ কয়েকটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যার সত্যতা যাতাই করেনি bangla.aajtak.in। ওই ভিডিয়োগুলি্র পাল্টা শাহ এদিন কিছু বলেন কি না, সেদিকেও নজর রাখছেন রাজনীতির কারবারিরা। 

2024-05-10T04:00:33Z dg43tfdfdgfd