SHOOTOUT AT HOWRAH: পঞ্চায়েত অফিসে পরপর চলল গুলি, হাওড়ায় সাংঘাতিক কাণ্ড

রাজ্যে এখন ভোটের হাওয়া। আগামী সপ্তাহে তৃতীয় দফায় ভোট অনুষ্ঠিত হতে চলেছে। প্রচারে ব্যস্ত সব রাজনৈতিক দলগুলি। আর এর মাঝেই হাওড়ার বাঁকড়ার তিন নম্বর গ্রাম পঞ্চায়েতের ভেতর এলোপাথাড়ি চলল গুলি। পঞ্চায়েত প্রধানকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায় বলে অভিযোগ।

হাওড়ার বাঁকড়ার তিন নম্বর গ্রাম পঞ্চায়েতের ভেতর গুলি চালানোর অভিযোগ উঠেছে  দুষ্কৃতীদের বিরুদ্ধে। পুলিশ সূত্রে জানা যাচ্ছে,  ৩-৪ জন দুষ্কৃতী মুখ ঢাকা অবস্থায় এসে বাঁকড়া তিন নম্বর গ্রাম পঞ্চায়েতের ভেতর গুলি চালায়। সেই গুলি চালানোর ঘটনায় একজন আহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

 

পঞ্চায়েত প্রধানকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায় বলে অভিযোগ। তবে তিনি রক্ষা পেয়েছেন। স্থানীয়দের দাবি, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা। এর নেপথ্যে তৃণমূল বিধায়ক। ঘটনার প্রতিবাদে রাস্তায় নেমে বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা। পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী ও ব়্যাফ নামান হয়। 

হাওড়া পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে। এই পঞ্চায়েত টিএমসি নিয়ন্ত্রিত পঞ্চায়েত এবং পঞ্চায়েত প্রধান টুকটুকি শেখ অভিযোগ করেছেন যে শেখ সাজি আমাদের বিরোধিতা করছেন বলেই এই হামলার পিছনে রয়েছে। টুকটুকির ভাষ্যমতে, হামলাকারীরা অন্তত ৫ থেকে ৬ রাউন্ড গুলি চালায় এবং তাদের একজন আমাকে লক্ষ্য করে গুলি করতে চাইলে আমি কোনোভাবে বন্দুকটি ছিনিয়ে নিয়েছিলাম। হামলাকারীরা ঘটনাস্থলে একটি বন্দুক রেখে পালিয়ে যায়।

হাওড়া পুলিশ জানিয়েছে, হাওড়ার বাঁকড়া পঞ্চায়েত অফিসে দুপুর ১টা নাগাদ হামলার ঘটনা ঘটে।  ডিসিপি সাউথ  বিশ্বজিৎ মণ্ডল জানিয়েছেন, মুখ ঢেকে অন্তত ৩ জন হামলাকারী এসে একাধিক গুলি চালায়। একজন আহত হয়েছে কিন্তু বুলেটের আঘাতে নয়। গুলি করার পর চশমা ভেঙে যাওয়ায় তিনি আহত হন। আমরা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছি এবং হামলাকারীদের ধরতে সক্ষম হব।

2024-05-02T10:49:18Z dg43tfdfdgfd