লোকাল ট্রেনের নিত্যযাত্রী এই সারমেয়! কিউট কুকুরে মন মজল নেটপাড়ার, দেখুন

মুম্বই শহরের অনেক মানুষ লোকাল ট্রেনের উপর ব্যাপক ভাবে নির্ভর করে। তবে এখন এই লোকাল ট্রেনের নিত্যযাত্রী হয়েছে এক সারমেয়। আসুন এই চার পায়ের যাত্রীর সঙ্গে পরিচয় করে নেওয়া যাক। যে এখন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পেয়েছে। কুকুরটি ট্রেনের নিয়মিত যাত্রীতে পরিণত হয়েছে। একই সঙ্গে সে মুম্বইয়ের বাসিন্দাদের এবং সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মন কেড়ে নিয়েছে।

কিন্তু লোকাল ট্রেনের নিত্যযাত্রীদের কুকুরটির প্রতি করা আচরণ দেখে নেটিজেনরা বিরক্ত হয়েছেন। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যায় যে ট্রেনের যাত্রীরা কুকুরটিকে ট্রেন থেকে লাফ দিয়ে বেরিয়ে যাওয়ার জন্য চিৎকার করতেও শুরু করে। তবে ওই কুকুরটি তা করেনি। সে প্ল্যাটফর্মে ট্রেন থামার পরেই নেমে যায়। নিচে ভাইরাল হওয়া ভিডিয়োটি দেওয়া হল, দেখে নিন:

Dog traveling in the local train.

byu/HouDini2598 inmumbai]]>

ভিডিয়োর ক্যাপশনে লেখা আছে - "এই মানুষটি এত চিৎকার কেন করছে? কুকুর মানুষের থেকে বেশি সভ্য।" ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি প্রতিক্রিয়া পেয়েছে। অনেক নেটিজেন তার ভালো আচরণের জন্য কুকুরটির প্রশংসা করেছেন। একই সময়ে, যাত্রীরা প্রাণীটিকে দেখে চিৎকার করে ইন্টারনেট ব্যবহারকারীদের মধ্যে ক্ষোভের জন্ম দেয়।

একজন রেডডিট ব্যবহারকারী মন্তব্য করেছেন - "কুকুরটির ট্রেন থামার পরে নামার বুদ্ধিটুকু আছে।" অন্য একজন লিখেছেন - "সেই কুকুরটি অনেক মুম্বইবাসীর চেয়ে স্মার্ট"। এদিকে, একজন ব্যবহারকারী কুকুরটিকে সাধুবাদ জানিয়ে বলেছেন - “কুকুরটি মানুষের চেয়ে বেশি স্মার্ট”। অনেক ইউজার এই ভাইরাল হওয়া ভিডিয়ো শেয়ার এবং সেভ পর্যন্ত করেছে।

অন্যদিকে, বর্তমানে ইন্টারনেটে অভিনব একটি ক্লিপ ট্রেন্ড করছে। ভিডিয়োটি মাত্র কয়েক সেকেন্ডের। কিন্তু এটি মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি করেছে। এই ক্লিপে একজন বাইকারকে কয়েক ফুট দূরত্বে বসে থাকা দুটি সিংহের মধ্য দিয়ে যেতে দেখা যায়। এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামের ‘wildtrails.in’ নামের একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে।

এই পেজটি প্রচুর বন্যপ্রাণী বিষয়ক ভিডিয়ো শেয়ার করে থাকে। এই ভিডিয়োটি আফ্রিকার কোনও জাতীয় উদ্যানের বলে দাবি করা হয়েছে। ক্লিপে, ঘন জঙ্গলের মাঝখানে একটি পথ দেখা যাচ্ছে। তার ওপর আরামে শুয়ে আছে দুটি সিংহ। কাছে অন্য গাড়ি পার্ক করা আছে।

এই ধরনের আরও খবর জানতে এই সময়ে আসুন। লেটেস্ট নিউজ, শহরের তাজা খবর, দেশের খবর, ব্যবসার খবর, খেলার আপডেট, দৈনিক রাশিফল এবং লাইফস্টাইলের টিপস জানুন। আর ভিডিয়োর জন্য রয়েছে TimesXP

2024-06-04T18:12:08Z dg43tfdfdgfd