স্কুলে নেই শিক্ষক, ফাঁকা ক্লাসরুমে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ একদল যুবকের!

স্কুলে মোট ৩৭ জন ছাত্রী পাঠরত। তাদের সবার জন্য বরাদ্দ মাত্র একজন শিক্ষক। সোমবার এই ঘটনায় গাজল থানায় লিখিত অভিযোগ দায়ের হয়। তাতেই সামনে আসে এই ঘৃণ্য ঘটনা।

রণজয় সিংহ : ভয়ংকর ঘটনা! বিদ্যালয়ের মধ্যেই ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ। মালদার গাজল থানা এলাকার ঘটনা। এই ঘটনায় স্থানীয় তিন যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে গাজোল থানায়। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত তিন যুবককে গ্রেফতার করেছে পুলিস। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে ১৮ মার্চ। গাজলের একটি জুনিয়র উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ওই নির্যাতিতা। নির্যাতিতাকে স্কুলের দোতলার একটি ক্লাসরুমে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। ওই স্কুলে মোট ৩৭ জন ছাত্রী পাঠরত। তাদের সবার জন্য বরাদ্দ মাত্র একজন শিক্ষক। শনিবার অসুস্থ ছিলেন সেই শিক্ষক। অভিযোগ, সেই সুযোগেই এলাকার তিন যুবক স্কুলে ঢুকে নাবালিকা ওই ছাত্রীকে গণধর্ষণ করে। তার উপর শারিরীক নির্যাতন চালায়। 

সোমবার এই ঘটনায় গাজল থানায় লিখিত অভিযোগ দায়ের হয়। তাতেই সামনে আসে এই ঘৃণ্য ঘটনা। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিস। তিন অভিযুক্তকে গ্রেফতার হয়েছে। ভারতীয় সংবিধানের ৩৭৬ডিএ ধারায় মামলার রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। উল্লেখ্য, সাম্প্রতিক গঙ্গারামপুরে একটি গণধর্ষণের অভিযোগ সামনে এসেছে। গণধর্ষণের অভিযোগ সামনে এসেছে বীরভূমেও। গঙ্গারামপুরে গণধর্ষণের ফলে এক আদিবাসী মহিলার মৃত্যু হয়েছে বলে অভিযোগ। অন্যদিকে, বীরভূমের শান্তিনিকেতনে এক আদিবাসী যুবতীকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন,  ফর্ম ফিলআপ পর্যন্ত না করেই চাকরি! পুরসভায় নিয়োগ নিয়ে বিস্ফোরক তথ্য...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

2023-03-21T05:30:46Z dg43tfdfdgfd