AUTO DRIVER ‘RAPES’ MALE PASSENGER: ভাড়া নিয়ে বচসা, রাগের মাথায় পুরুষ যাত্রীকে ‘ধর্ষণ’ অটো চালকের

ভাড়া নিয়ে বচসার জেরে পুরুষ যাত্রীকে ধর্ষণ করল এক অটো চালক। জানা গিয়েছে, অভিযুক্ত অটোচালকের বয়স ২৫ বছর। এদিকে যৌন হেনস্থার শিকার যাত্রীর বয়স ৩১ বছর। জানা গিয়েছে, ধর্ষিত ব্যক্তি মত্ত অবস্থায় উঠেছিলেন অটোতে। অটোচালককে নির্দিষ্ট গন্তব্যের কথা বলতে পারছিলেন না তিনি। এর জেরে প্রায় ঘণ্টা খানের বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে সেই অটোচালক। প্রায় এক ঘণ্টা পরে সেই যাত্রীর থেকে ২৫০ টাকা ভাড়া চায় অটোচালক। তখন তাকে ১০০ টাকা দেয় সেই যাত্রী। শুরু হয় বচসা। এরপর সেই যাত্রীকে নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে সেই অটোচালক। পরে সেই যাত্রীকে এটিএম-এ নিয়ে যায় সেই চালক। তাকে দিয়ে এটিএম থেকে ২০০ টাকা তুলিয়ে তা নিয়ে নেয়। পরে সেখান থেকে সে চলে যায়। তবে যাওয়ার আগে সেই যাত্রীর মোবাইল ও এটিএম কার্ড ছিনিয়ে নেয় সে।

জানা গিয়েছে, গত সপ্তাহের শনিবার রাতে এই ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, মত্ত অবস্থায় দীর্ঘক্ষণ ধরে অটোচালককে এখান থেকে ওখানে ঘোরান সেই যাত্রী। তিনি মুম্বইয়ের শহরতলি ঘাটকোপরে চেপেছিলেন সেই অটোতে। এদিকে নিজের গন্তব্যের বিষয়ে নির্দিষ্ট করে বলতে পারেননি সেই যাত্রী। এভাবেই প্রায় এক ঘণ্টা ধরে অটোচালককে ঘোরানোর পর অটো থেকে নেমে যান সেই যাত্রী। এরপর অটোচালক ভাড়া বাবদ ২৫০ টাকা চান সেই অটোচালক। তবে সেই যাত্রী জানান তাঁর কাছে মাত্র ১০০ টাকাই আছে। সেই ১০০ টাকা তিনি অটোচালককে দেন। এতে রেগে যান সেই অটোলাচক।

রাগের মাথায় সেই যাত্রীকে অটোতে করে একটি নির্জন বাগানে নিয়ে যায় সেই অটোচালক। একপর তাকে ধর্ষণ করে। এরপর সেই মত্ত যাত্রীকে একটি এটিএম কিয়স্কে নিয়ে যায় সেই অটোচালক। সেখান থেকে ২০০ টাকা তোলেন সেই যাত্রী। সেই টাকা নিয়ে নেয় অটোলাচক। এরপর সেই যাত্রীকে রাস্তাতেই ছেড়ে দেয় সেই অটোচালক। যাওয়ার সময় যাত্রীর ফোন এবং এটিএম কার্ড ছিনিয়ে নেয় সে। এই আবহে মঙ্গলবার পুলিশের দ্বারস্থ হন সেই যাত্রী। সেই অটোচালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অটোচালকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭, ৩৯৪ ধারায় মামলা রুজু করা হয়েছে।

2023-06-08T10:43:27Z dg43tfdfdgfd