'BE COOL BE COOL...', গরমে উদয়নকে 'বিশেষ' বার্তা মমতার! দিলেন বড় পরামর্শ

দিনহাটা: উত্তরবঙ্গ জুড়ে ঝোড়ো প্রচারে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ দিনহাটার সভায় চেনা মেজাজে দেখা গেল তৃণমূল সুপ্রিমোকে। একদিকে যেমন তুমুল আক্রমণ শানালেন কেন্দ্রের মোদি সরকার তথা সদ্য সভা করে যাওয়া কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিরুদ্ধে, তেমনই আবার দলের নেতাকেও দিলেন বড় পরামর্শ।

দিনহাটার সভা থেকে শুক্রবার কার্যত উদয়ন গুহকে সংযত হওয়ার পরামর্শ দিলেন তৃণমূল নেত্রী। উদয়ন গুহকে উদ্দেশ্য করে মমতা বলেন, “আপনার চেহারাটা দেখুন। ওরা অনেক ভয় দেখাবেন, কেউ ভয় পাবেন না। উদয়নকে একটা কথা বলে যাবো, be cool। be cool তৃণমূল। ওরা তোমাকে গণ্ডগোলে রেখে বিএসএফকে দিয়ে ভোট করিয়ে দেবে।”

নাম না করে মমতা আরও বলেন, “১৭ তারিখ বিকেল পাঁচটার মধ্য যাতে এখানে কোনও মিছিল না হয় এটা প্রশাসনকে বলবো। বাইকে করে যদি মিছিল করেন তাহলে আপনাকে আগামী দিনে কথা বলবে মানুষ। কীসের বোঝাপড়া? অসম থেকে ড্রাগ নিয়ে আসা?”

কেন্দ্রীয় বঞ্চনার প্রসঙ্গ তুলে মমতা আরও বলেন, “কোচবিহার বিমানবন্দর আমি করে দিয়েছি,কেন্দ্র টাকা দেয়নি। আমরা সব করব, আর বিজেপি ভোটপাখি সব ভোট পাবে। এটা হবে? ইন্ডিয়া দিল্লিতে আছে। দিল্লিতে থাকবে। বাংলায় আমরা একাই আছি। বিজেপির বিরুদ্ধে লড়াই করতে হলে তৃণমূলকে ভোট দেবেন এটা মাথায় রাখবেন।”

2024-04-12T10:45:22Z dg43tfdfdgfd