BREAKING NEWS: ভোটের মধ্যেই অসুস্থ রাহুল গান্ধী, থাকবেন না ইন্ডিয়া জোটের মেগা সমাবেশে

লোকসভা নির্বাচনের প্রথম দফার পরই বড় ধাক্কা কংগ্রেস শিবিরে। অসুস্থ হয়ে পড়েছেন দলের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী। দলীয় সূত্রের খবর শরীর ভাল না থাকায় তিনি ঝাড়খণ্ড ও মধ্যপ্রদেশের প্রচার সমাবেশে উপস্থিত থাকতে পারেবন না। রাঁচিতে ইন্ডিয়া জোটের মেগা সমাবেশ রয়েছে। সেখানেও যেতে পারবেন না রাহুল গান্ধী। দলের নেতা জয়রাম রশেম সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে এই কথা জানিয়েছেন।

জয়রাম রমেশ লিখেছেন, রাহুল গান্ধীর সাতনায় একটি প্রচার মিছিলে যোগ দেওয়ার কথা ছিল। অন্যদিকে রাঁচিতে ইন্ডিয়া জোটের মেগা সমাবেশেও তাঁর ভাষণ দেওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েছেন। তাই দুটি অনুষ্ঠানেই তিনি যোগ দিতে পারছেন না। দলের সভাপতি মল্লিকার্জুন খাড়গে ঝাড়খণ্ডের রাজধানী রাঁচিতে বিরোধী ইন্ডিয়া জোটের মেগা সমাবেশে উপস্থিত থাকবেন বলেও জানিয়েছেন জয়রাম রমেশ।

 

श्री राहुल गांधी आज सतना और रांची में चुनाव प्रचार के लिए पूरी तरह से तैयार थे, जहां INDIA की रैली हो रही है। लेकिन वह अचानक बीमार हो गए हैं और फिलहाल नई दिल्ली से बाहर नहीं जा सकते हैं। कांग्रेस अध्यक्ष श्री मल्लिकार्जुन खरगे जी अवश्य सतना में जनसभा को संबोधित करने के बाद रांची…

— Jairam Ramesh (@Jairam_Ramesh) April 21, 2024

 

কংগ্রেস সূত্রের খবর রাহুল গান্ধী দিল্লিতে রয়েছে। হঠাৎই তিনি অসুস্থ হয়ে পড়েন। আর সেই কারণে এই সময় তিনি দিল্লি ত্যাগ করতে পারছেন না। তবে তাঁর কি হয়েছে তাই নিয়ে কোনও কথা বলা হয়নি দলের তরফ থেকে।

রাঁচিতে ইন্ডিয়া জোটের মেগা সমাবেশে উপস্থিত থাকবেন, পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, আরজেডি প্রধান লালু যাদব। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী সুনিতা ও ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের স্ত্রী কল্পনা এই সমাবেশে উপস্থিত থাকবেন। সমাবেশের নাম রাখা হয়েছে উলগুলান ন্যায়, বাংলা করলে হয় অভ্যুত্থান ন্যায় সমাবেশ। এটিকে একটি মেগা ইভেন্ট হিসেবেই দেখছে বিরোধীরা। দাবি করা হয়েছে প্রায় পাঁচ লক্ষ মানুষ অংশগ্রহণ করবেন। বিকেল তিনটে শুরু হবে সমাবেশ। রাঁচির প্রভাত তারা মাঠে অনুষ্ঠিত হবে । এটির ঝাড়খণ্ড মুক্তি মোর্চা। লোকসভা নির্বাচনে শক্তি প্রদর্শনের সভা হিসেবেই দেখছে জেলবন্দি হেমন্ত সোরেনের অনুগামীরা।

আরও পড়ুনঃ

BJP News: প্রথম দফা ভোটের পরই খারাপ খবর গেরুয়া শিবিরে, প্রয়াত বিজেপির প্রার্থী

কেন ভারত সফর স্থগিত করলেন ইলন মাস্ক? বিজেপিকে কটাক্ষ করে উত্তর কংগ্রেসের

Amit Shah: কোটিপতি অমিত শাহের নেই একটিও গাড়ি, রইল বিজেপি নেতার মোট সম্পদের বিস্তারিত তথ্য

2024-04-21T09:25:10Z dg43tfdfdgfd