EAST BARDHAMAN: 'TMC-কে ভোট..', সাংসদ সার্টিফিকেট পেলেন না ক্যান্সার আক্রান্ত !

কমলকৃষ্ণ দে, পূর্ব বর্ধমান: তৃণমূলের পর এবার ভোট না দেওয়ায় 'আমরা-ওরা' বিতর্কে বিজেপি। তৃণমূলকে ভোট দেওয়ায় ক্যান্সার আক্রান্তকে ফেরাল বিজেপি? প্রধানমন্ত্রী রিলিফ ফান্ডের জন্য সাংসদ সার্টিফিকেট না দেওয়ার অভিযোগ। 'সাংসদ সার্টিফিকেট না দিয়ে ফিরিয়ে দেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর আপ্ত সহায়ক'। বিজেপিকে ভোট না দেওয়ায় খণ্ডঘোষের ক্যান্সার আক্রান্তকে ফেরানোর অভিযোগ।

তৃণমূলকে ভোট দেওয়ায় ক্যান্সার আক্রান্তকে ফেরাল বিজেপি?

সাহায্য চেয়ে বর্ধমান-দুর্গাপুরের তৃণমূল সাংসদের দ্বারস্থ ক্যান্সার আক্রান্ত। 'বিজেপি যে সবকা সাথ সবকা বিকাশে বিশ্বাস করে না, এটাই তার প্রমাণ'। আক্রমণে বর্ধমান-দুর্গাপুরের তৃণমূল সাংসদ কীর্তি আজাদ। আমার কাছে আসেননি, কার কাছে আবেদন করেছিলেন চিনি না।কাল সকালে অফিসে থাকব, আসলেই সার্টিফিকেট পাবেন, দাবি সৌমিত্র খাঁ-র।

সাংসদ সার্টিফিকেট পেলেন না ক্যান্সার আক্রান্ত 

প্রধানমন্ত্রী রিলিফ ফান্ডের জন্য সাংসদ সার্টিফিকেট মিলল না ক্যান্সার আক্রান্ত রোগীর।তৃণমূলকে ভোট দিয়েছেন বলেই দেননি সার্টিফিকেট, দাবি ক্যান্সার আক্রান্তের। পূর্ব বর্ধমানের খন্ডঘোষের মুইধারা গ্রামের বাসিন্দা সৈয়দ নজরুল ইসলাম দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সারে আক্রান্ত। দু'বছর আগে ব্যাঙ্গালোরে সার্জারির পর তার একটি কিডনি বাদ যায়। তার পর থেকেই তিনি টাটা মেমোরিয়ালে চিকিৎসা করান। ইতিমধ্যে তিনি জমি বিক্রি করে ৭ লক্ষ টাকা খরচ করেছেন। কেমোর জন্য প্রয়োজন ১ লক্ষ ৪০ হাজার টাকা। কিন্তু আর্থিক অভাবে জন্য তিনি চিকিৎসা করাতে পারছেন না। 

' আপনারা আমাদের ভোট দেননি, তাই সার্টিফিকেট দেওয়া যাবে না' 

খণ্ডঘোষ বিধানসভা বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের অন্তর্ভুক্ত। গত সোমবার প্রধানমন্ত্রী রিলিফ ফান্ডে আবেদনের জন্য বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের সাংসদ সৌমিত্র খাঁ-এর আপ্তসহায়কের বাড়িতে যান কিন্তু সেইসময় সাংসদ বাড়ি ছিলেন না। অভিযোগ, সৌমিত্র খাঁ-এর আপ্তসহায়ক সৈয়দ নজরুল ইসলামকে বলেন,' আপনারা আমাদের ভোট দেননি। তাই সার্টিফিকেট দেওয়া যাবে না। 

আরও পড়ুন, শক্তিগড়ে আচমকাই বস্তা বস্তা ল্যাংচা পুঁতে ফেলা হচ্ছে মাটিতে !

কীর্তি আজাদ তৎক্ষণাৎ  সার্টিফিকেটের ব্যবস্থা করে দেন ওই ব্যক্তিকে

এ ব্যাপারে সাংসদ সৌমিত্র খাঁ ফোনে বলেন, 'আমার অফিস কয়েকদিন বন্ধ ছিল। কে কোথায় কাকে কী বলেছে জানি না। আমার কাছে পাঠিয়ে দিন। কালই সার্টিফিকেট দিয়ে দেব।' শনিবার ওই ব্যক্তি বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের সাংসদ কীর্তি আজাদের সঙ্গে দেখা করেন। কীর্তি আজাদ তৎক্ষণাৎ  সার্টিফিকেটের ব্যবস্থা করে দেন ওই ব্যক্তিকে।

 

আপনার পছন্দের খবর আর আপডেট পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে। 

2024-07-21T02:00:34Z dg43tfdfdgfd