HOWRAH NEWS: পাওনা টাকা চাওয়া জের, বাড়ির মালিককে ছুরির কোপ পুরনো ভাড়াটের

সুনীত হালদার, হাওড়া: পাওনা টাকা চাওয়া জের। ভাড়াটের ছুরির আঘাতে আহত বাড়ির মালিক। গতকাল রাতে ঘটনাটি ঘটে সাঁকরাইলের (Howrah News) পোদরায়। ঘটনায় অভিযুক্তদের আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

ছুরির আঘাতে আহত বাড়ির মালিক: বাড়িতে একা পেয়ে বৃদ্ধ দম্পতিকে ছুরির আঘাত। খুনের চেষ্টার অভিযোগে সরব হাওড়া পরিবার। গতকাল রাত সাড়ে দশটা নাগাদ ঘটনাটি ঘটে সাঁকরাইলের পোদরা শিবতলায়। বৃদ্ধের ছেলে সন্তু মণ্ডল জানান তিনি বাড়ি ছিলেন না। তাঁর স্ত্রী ফোন করে ঘটনার কথা জানান। বাড়ি গিয়ে দেখেন তার বাবা ও মা র রক্তাক্ত অবস্থায় কাঁপছেন। অভিযোগ এই ঘটনার সঙ্গে যুক্ত পেছনে পুরনো ভাড়াটে যিশু প্রামাণিক।

ঘটনা কী? 

বৃদ্ধের ছেলে জানান,বছর দেড়েক আগে তাঁদের বাড়িতে ভাড়া থাকতেন যিশু। পেশায় কাঠ মিস্ত্রী হওয়ার জন্য তাঁকে একটি কাঠের একটি জিনিস তৈরির জন্য অর্ডার দেওয়া হয়। এর জন্য কিছু টাকা অগ্রিম হিসাবে দেওয়া হয়। পরে অন্য বাড়িতে চলে গেলেও অর্ডার দেওয়া জিনিস বা অগ্রিম টাকা ফেরত দিতে অস্বীকার করেন। এই নিয়ে মাস ছয়েক আগে দুই পরিবারের তুমুল বচসা হয়। এরপর গতকাল রাতে যীশু ছুরি নিয়ে হামলা চালায় বলে অভিযোগ। পরিবারের অভিযোগ, গতকাল সন্তুর স্ত্রীকে ধারালো ছুরি দিয়ে আঘাত করতে যায় অভিযুক্ত। তাঁকে বাঁচাতে এগিয়ে আসেন বৃ্দ্ধ দম্পতি। তাঁদের ছুরি দিয়ে আঘাত করে সন্তু। চিৎকার শুনে বেরিয়ে আসেন প্রতিবেশীরা। যীশু পালানোর চেষ্টা করলেও তাকে হাতনাতে ধরে ফেলে। অভিযুক্তকে তুলে দেওয়া হয় সাঁকরাইল থানার পুলিশের হাতে। রক্তাক্ত অবস্থায় বৃদ্ধ দম্পতিকে কাছেই একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

অন্যদিকে গতকাল হাওড়ার উলুবেড়িয়ায় ১৬ নম্বর জাতীয় সড়কে বেপরোয়া গাড়ির ধাক্কায় ফুটপাতের ওপর উঠে পড়ে বাস। বাসের চাকায় পিষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছিল। ঘটনায় আহত হন ১০ জন। এদের মধ্যে ৪ জন হাসপাতালে চিকিৎসাধীন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টা নাগাদ উলুবেড়িয়ার বীরশিবপুরে দুর্ঘটনা ঘটে। বাগনান-ধর্মতলা রুটের বাসের পিছনে ধাক্কা মারে বেপরোয়া গাড়ি। নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে যায় বাস। সেখানে দাঁড়িয়ে থাকা কয়েকজনকে ধাক্কা মারে। দুর্ঘটনার পরেই বাস ফেলে পালিয়ে যান চালক। গাড়ি চালকেরও খোঁজ শুরু করে উলুবেড়িয়া থানার পুলিশ।

আপনার পছন্দের খবর আর আপডেট এখন পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে।   

আরও পড়ুন: Loksabha Election 2024: ইউসুফের ভোটপ্রচারে বিশ্বকাপ জয়ের মুহূর্তের ছবি ব্যবহার নয়, নির্দেশ কমিশনের

2024-03-29T15:33:55Z dg43tfdfdgfd