HOWRAH NEWS : বিরিয়ানির দাম নিয়ে বচসা ! মার খেয়ে হাসপাতালে বিক্রেতা, টিকিয়াপাড়ায় ধুন্ধুমার

সুনীত হালদার, হাওড়া : বিরিয়ানির দাম নিয়ে বচসা। আর তার পর  দোকানের মালিককে বেধড়ক মারধরের অভিযোগ উঠল হাওড়ায়। রবিবার এই ঘটনা ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে  টিকিয়াপাড়ার বেলিলিয়াস রোড চত্বর। সামান্য বিরিয়ানির দাম নিয়ে বচসা এতদূর গড়ায় যে হাওড়া থানার পুলিশকে বিষয়টিতে হস্তক্ষেপ করতে হয়।  ইতিমধ্যেই এই ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। 

পুলিশ সূত্রে খবর, মধ্য হাওড়ার টিকিয়াপাড়ার বেলিলিয়াস রোডে একটি বিরিয়ানির দোকান চালান স্থানীয় যুবক আফজল ইসলাম। গত শনিবার রাতে উত্তর হাওড়ার পিলখানার দুই যুবক ওই দোকানে বিরিয়ানি কিনতে আসেন এবং দোকান মালিকের সঙ্গে বিরিয়ানির দাম নিয়ে বচসা শুরু হয়। তখনকার মতো ব্যাপারটা মিটে গেলেও রবিবার বিকালে ওই দুজন যুবক পিলখানা এলাকার আরও বেশ কয়েকজন যুবককে নিয়ে ওই দোকানে চড়াও হন। তখন আর বিষয়টি কথা কাটাকাটিতে থেকে থাকেনি। রীতিমতো হাতাহাতি লেগে যায় সেখানে। দোকান মালিককে কাছে পেয়ে তাকে কিল, চড় এবং ঘুষি মারতে থাকে ওই যুবকরা।

দোকানের মালিকের অভিযোগ, তাঁকে ধারালো অস্ত্র দিয়েও আক্রমণ করা হয়। সৌভাগ্যক্রমে গোটা ঘটনাটাই সিসিটিভিতে ধরা পড়ে। গোলমালের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁরাই আহত যুবককে উদ্ধার করেন। এর পাশাপাশি হামলাকারীরা পালানোর চেষ্টা করলে তাঁদের দুজনকে হাতেনাতে ধরে ফেলেন। অভিযোগ, হামলাকারীদের মারধর করেন স্থানীয়রা। এরপর খবর দেওয়া হয় হাওড়া থানায়।

পুলিশ সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দুই দুষ্কৃতী শেখ ইরশাদ এবং শক্তি মল্লিককে গ্রেফতার করে। শেখ ইরশাদ আহত হওয়ার জন্য তাঁকে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার ডাক্তারের অনুমতি নিয়ে তাঁকে হাওড়া আদালতে তোলা হবে। তবে শক্তি মল্লিককে সোমবারই হাওড়া আদালতে তোলা হয়েছে। তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় পুলিশ মামলা শুরু করেছে। এই ঘটনায় আহত বিরিয়ানি ব্যবসায়ী হাওড়া জেলা হাসপাতালে ভর্তি আছে। এরকম ঘটনায় আতঙ্কিত এলাকার বাসিন্দারা। 

এই ঘটনা মনে করিয়ে দিচ্ছে কয়েক বছর আগে ব্যারাকপুরের ডি বাপি বিরিয়ানির দোকানে গুলিকাণ্ডের কথা। 

দমদম জেলে বসেই তোলা চেয়ে হুমকি দেওয়া হয়েছিল বিরিয়ানির দোকানের মালিককে, আর তিনি সেই টাকা দিতে রাজি হওয়ায় ব্যারাকপুরের ডি বাপি বিরিয়ানির দোকানে গুলি চলে।  মালিক বাপি দাসকে জব্দ করতে জেলে বসেই  সুপারি দিয়েছিল সেই ঘটনার মাস্টারমাইন্ড । এই ঘটনায় মূল অভিযুক্ত ছিল সুজিত রায়  নামে এক ব্যক্তি, যার নাম জড়িয়েছিল বিজেপি নেতা মণীশ শুক্লা খুনে । 

আরও পড়ুন : 

দুপুরে অসহ্য হবে গরম, কোন কোন জেলায় বেশি গরমের আশঙ্কা?

আপনার পছন্দের খবর আর আপডেট পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে।     

2024-04-15T13:10:12Z dg43tfdfdgfd