HOWRAH STATION: সকাল ৬টার ট্রেন বেলা ১০টায়! ঘোষণা ছাড়াই লেটে যাত্রী বিক্ষোভে ধুন্ধুমার হাওড়ায়...

ট্রেন সঠিক সময়ে না আসার সঠিক কারণ না জানতে পারায় ক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা। ট্রেনটির রেক প্লেসমেন্ট করতে দেরি।

দেবব্রত ঘোষ: হাওড়া স্টেশনে যাত্রী বিক্ষোভ। নিউ কমপ্লেক্সের ঘটনা। ক্ষুব্ধ যাত্রীরা অনুসন্ধান অফিসের কাঁচ ভেঙে দেয় বলে অভিযোগ। ফেলে দেওয়া হয় ডিসপ্লে বোর্ড।

যাত্রীরা জানান, বার্বিল জন শতাব্দী এক্সপ্রেস সকাল ৬.টা বেজে ২০ মিনিটে ছাড়ার কথা ছিল। কিন্তু ট্রেন সময়ে আসেনি। এদিকে রেলের তরফে ট্রেন দেরিতে আসার কথা জানানোও হয়নি। ট্রেন সঠিক সময়ে না আসার সঠিক কারণ না জানতে পারায় ক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা। খবর পেয়ে আসে আর পি এফ। দক্ষিণ পূর্ব রেলের আধিকারিকরা এসে ট্রেন ছাড়ার পরবর্তী সময়ে সূচি জানালে পরিস্থিতি স্বাভাবিক হয়।

দক্ষিণ পূর্ব রেলের সিনিয়র ডেপুটি ডিসিএম (খড়গপুর) জানান, ট্রেনটির রেক প্লেসমেন্ট করতে দেরি হয়। যে কারণে সমস্যা হয়। যাত্রীরা ক্ষোভ প্রকাশ করেন। তবে ঠিক কি কারণে দেরি হলো তা জানতে বিস্তারিত রিপোর্ট চেয়ে পাঠানো হয়েছে। আধিকারিকরা হাওড়া যাচ্ছেন। তাদের রিপোর্ট পেলে জানা যাবে। ১০টা নাগাদ ট্রেন দেওয়া হয় ২০ নম্বর প্লাটফর্মে। এরপর ট্রেনটি হাওড়া স্টেশন থেকে ছেড়ে যায় যাত্রীদের নিয়ে।

আরও পড়ুন, SSC Job Recruitment case: ৭ কোটি ঋণের টাকা কীভাবে ফিরবে? চকরিহারাদের লোন শোধ নিয়ে প্রমাদ গুনছে ব্যাংক!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

2024-04-23T07:51:54Z dg43tfdfdgfd