ICAR IARI RECRUITMENT 2024-বহু শূণ্যপদে হবে নিয়োগ, বেতন হবে ৫৪,০০০ টাকা, লিঙ্ক-সহ রইল বিস্তারিত

ICAR IARI Recruitment 2024: সরকারি চাকরি খুঁজছেন এমন প্রার্থীদের জন্য সুখবর রয়েছে। ICAR ইন্ডিয়ান এগ্রিকালচারাল রিসার্চ ইনস্টিটিউট অনেক পদে নিয়োগের ঘোষণা দিয়েছে। যার জন্য প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট iari.res.in-এ গিয়ে আবেদন করতে পারেন। এই ক্যাম্পেইনের জন্য আবেদন করার শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে ১২ মে, ২০২৪। নির্বাচিত প্রার্থীরা ভালো বেতন পাবেন।

ICAR ইন্ডিয়ান এগ্রিকালচারাল রিসার্চ ইনস্টিটিউটে ১৫ পদ পূরণ করা হবে। ক্যাম্পেইনের মাধ্যমে রিসার্চ অ্যাসোসিয়েট (RA) এর ৪টি পদ, সিনিয়র রিসার্চ ফেলো (SRF) এর ৬টি পদ, ইয়াং প্রফেশনাল II এর ৪টি এবং ইয়াং প্রফেশনাল II IT এর একটি পদ পূরণ করা হবে।

ICAR IARI নিয়োগ ২০২৪: প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা

রিসার্চ অ্যাসোসিয়েট (RA) পদে আবেদনকারী প্রার্থীদের অবশ্যই পিএইচডি পাস হতে হবে। সিনিয়র রিসার্চ ফেলো (SRF) এর জন্য যে কোনও বিশ্ববিদ্যালয় থেকে যে কোনও বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। যেখানে ইয়ং প্রফেশনাল II-এর জন্য আবেদনকারী একজন প্রার্থীকে যে কোনও বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

ICAR IARI নিয়োগ 2024: বয়স সীমা

নিয়োগের অধীনে রিসার্চ অ্যাসোসিয়েট (RA) পদে আবেদনকারী প্রার্থীর বয়স ৪০ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে। যেখানে সিনিয়র রিসার্চ ফেলো (SRF) হতে হবে ৩৫ থেকে ৪০ বছরের মধ্যে। যেখানে, ইয়ং প্রফেশনাল II পদের জন্য আবেদনকারী প্রার্থীদের বয়স ২১ বছর থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে।

ICAR IARI নিয়োগ ২০২৪: এত বেতন দেওয়া হবে

রিসার্চ অ্যাসোসিয়েট পদে নির্বাচিত প্রার্থীরা বেতন পাবেন ৫৪ হাজার টাকা। একই সঙ্গে সিনিয়র রিসার্চ ফেলো পদে নির্বাচিত প্রার্থীদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার টাকা এবং ইয়াং প্রফেশনাল II পদে নির্বাচিত প্রার্থীদের বেতন দেওয়া হবে ৪২ হাজার টাকা। আরও বিস্তারিত জানার জন্য, প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইটের সাহায্য নিতে পারেন।

বিজ্ঞপ্তি চেক করতে এখানে ক্লিক করুন-

Direct Link Apply এ ক্লিক করুন

2024-05-04T04:28:54Z dg43tfdfdgfd