Trending:


শেষবেলায় আসানসোলে প্রচারে চমক বামেদের, ঝড় তুললেন মহম্মদ সেলিম

আসানসোল: লোকসভা নির্বাচনের প্রচারে রাজ্যে দেখা গিয়েছে একাধিক চমক। কখনও প্রচারে বেরিয়ে প্রার্থীরা নজর কেড়েছেন, কখনও আবার প্রার্থীদের হয়ে প্রচার করে গিয়েছেন দলের শীর্ষ নেতা-নেত্রীরা। লোকসভা নির্বাচনের আগে বিজেপি, তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচার করেছেন দলের শীর্ষ নেতা-নেত্রীরা। তবে প্রচারের ময়দানে মাটি কামড়ে পড়েছিলেন বাম প্রার্থীরাও। আর প্রচারের শেষ বেলায় এসে চমক আসানসোলের বাম প্রার্থীর প্রচারে।আসানসোলের বাম প্রার্থী জাহানারা খান। প্রার্থী...


Narendrapur Ramakrishna Mission in HS: স্ক্রুটিনির পরে উচ্চমাধ্যমিকের মেধাতালিকায় নরেন্দ্রপুরের আরও ৪ জন, সবমিলিয়ে ১০!

Narendrapur Ramakrishna Mission in HS 2024 Merit List: উচ্চমাধ্যমিক পরীক্ষার মেধাতালিকায় নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের মোট ১০ জন পড়ুয়া জায়গা করে নিলেন। প্রাথমিকভাবে মোট ছ'জন ছিলেন। স্ক্রুটিনির পরে নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের ১০ জন প্রথম দশে জায়গা করে নিলেন।


PM Modi Interview: ED-র বাজেয়াপ্ত করা টাকা ফেরাবেন কীভাবে? বাংলার শিক্ষক নিয়োগ দুর্নীতি প্রসঙ্গে উত্তর PM মোদীর

আর্থিক তছরুপ, দুর্নীতি মামলায় বেশ কিছু রাজ্য থেকে কয়েক লক্ষ কোটি টাকা বাজেয়াপ্ত করেছে ইডি। তার মধ্যে রয়েছে পশ্চিমবঙ্গও। ইডির উদ্ধার করা টাকা দরিদ্রদের হাতে তুলে দেবেন আগেই জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কীভাবে তা সম্ভব? বৃহস্পতিবার তা জানালেন তিনি।


NEET-UG question paper leak case: 'পরীক্ষার আগেরদিনই NEET-র প্রশ্নপত্র পেয়ে যায়' বিহারের ২০ পড়ুয়া! আছে হস্টেল-যোগ

NEET-UG question paper leak case: সর্বভারতীয় মেডিক্যাল প্রবেশিকার (NEET-UG) প্রশ্নপত্র ফাঁসের মামলায় বিহারের তদন্ত চলছে। সেই ঘটনার তদন্তে একটি হস্টেলের নাম উঠে এসেছে। আর গ্রেফতার এক ব্যক্তি দাবি করল যে পরীক্ষার আগেরদিনই ২০ জনকে প্রশ্নপত্র দেওয়া হয়েছিল।


দুর্ধর্ষ এক লড়াই দেখল গোটা ডুয়ার্স! এমন লড়াই কেউ দেখেনি! ফল যা হল, শিউরে উঠবেন

জলপাইগুড়ি: এ কী কাণ্ড! জঙ্গলের ভিতর সর্প সংঘর্ষ! চাঞ্চল্যকর ঘটনায় উদ্বেগ এলাকা জুড়ে। মানুষের সঙ্গে নয়, সাপে সাপে সংঘাত। জঙ্গল লাগোয়া এলাকা গুলোয় মানুষের সঙ্গে বন্যপ্রাণীর কিংবা মানুষের সঙ্গে সাপের সংঘাতের খবর হামেশাই সংবাদের শিরোনাম উঠে আসে।জানা গিয়েছে, ডুয়ার্সের গরুমারা জাতীয় উদ্যান সংলগ্ন দক্ষিণ ধূপজোড়া বনবস্তি এলাকার কিং কোবরা সাপের সঙ্গে অজগরের লড়াই বাঁধে আচমকাই। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। সূত্রের খবর, কিং কোবরা সাপের ছোবলে...


দু'ঘণ্টায় শুরু বৃষ্টি, সঙ্গে ঝোড়ো হাওয়া! দক্ষিণের দুই জেলায় বড় সতর্কবার্তা

ফের বাড়তে শুরু করেছে তাপমাত্রার পারদ। স্বস্তির বৃষ্টির জন‍্য আরও একবার অপেক্ষা বঙ্গবাসীর। অবশেষে ঝড়বৃষ্টির খবর দিল হাওয়া অফিস। মাত্র কয়েকঘন্টায় ধেয়ে আসছে বৃষ্টি, সঙ্গে ঝোড়ো বাতাস। আগামী দু-তিন দক্ষিণবঙ্গে দুই জেলায় ঝড় বৃষ্টির সতর্কতা। সঙ্গে দমকা ঝোড়ো বাতাস বইবে বলেও জানাল আলিপুর আবহাওয়া দফতর। আগামী দু থেকে তিন ঘণ্টায় বজ্রবিদ্যুৎ-সহ ঝড়-বৃষ্টির সর্তকতা। দক্ষিণবঙ্গের বীরভূম ও মুর্শিদাবাদ জেলায় ঝড় বৃষ্টির সর্তকতা জানাল হাওয়া অফিস। বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সতর্কতা এই দুই জেলায়। সঙ্গে ৪০ থেকে ৫০ কিলোমিটার গতিবেগে দমকা ঝড়ো বাতাস বইবে। বজ্রপাতের সম্ভাবনা থাকবে বলে জানাল আলিপুর আবহাওয়া দফতর। যদিও দক্ষিণবঙ্গে তাপপ্রবাহ থেকে স্বস্তি নেই পুরোপুরি। শনি ও রবিবার অর্থাত্‍ সপ্তাহান্তে তাপপ্রবাহের সতর্কবার্তা রয়েছে। দক্ষিণবঙ্গের চার জেলায় তাপপ্রবাহ চলবে। উত্তরবঙ্গের পাহাড়ি এলাকাতেও গরম ও অস্বস্তি থাকবে। তাপমাত্রা আরও বাড়বে আগামী চার দিনে। বৃহস্পতিবার বেশ কয়েকটি জেলায় বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা। আগামী রবিবার থেকে আবহাওয়ার পরিবর্তন হতে পারে ৷ সোম ও মঙ্গলবার বৃষ্টির সম্ভাবনা রয়েছে রাজ্যে। আগাম বর্ষা ঢুকতে চলেছে আন্দামানে। ভারতের মূল ভূখণ্ড কেরলেও বর্ষা ঢুকবে একদিন আগে। এমনই পূর্বাভাস ভারতের মৌসম ভবনের। আলিপুর আবহাওয়া দফতর জানাচ্ছে ১৯ মে রবিবার দক্ষিণ আন্দামান সাগর নিকোবর দ্বীপপুঞ্জে দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ু অর্থাৎ বর্ষা ঢুকে পড়বে নির্ধারিত সময়ের তিন দিন আগেই।


তামিলনাড়ুতে ভয়াবহ দুর্ঘটনা! কারখানা বিস্ফোরণে কেড়ে নিল ১১ জনের প্রাণ

তামিলনাড়ুতে ভয়াবহ বিস্ফোরণ! আতশবাজি কারখানায় মারাত্মক বিস্ফোরণ


MDH-Everest Spice: মশলায় 'বিষ', MDH ও এভারেস্ট ব্যান করল নেপালও

সিঙ্গাপুর এবং হংকংয়ের পরে, এখন নেপালও দুটি ভারতীয় মশলা ব্র্যান্ড এভারেস্ট এবং MDH-এর বিক্রয়, ব্যবহার এবং আমদানি নিষিদ্ধ করেছে। এসব মশলায় কীটনাশক ইথিলিন অক্সাইড থাকতে পারে এমন আশঙ্কার মধ্যেই নেপালের খাদ্য প্রযুক্তি ও মান নিয়ন্ত্রণ বিভাগ এই সিদ্ধান্ত নিয়েছে। এসব মশলায় ইথিলিন অক্সাইডের তদন্ত শুরু হয়েছে।


ইউএসে ফের নিখোঁজ ভারতীয় পড়ুয়া, উদ্বেগ

ইউএসে ফের এক ভারতীয় ছাত্র নিখোঁজ। এই নিয়ে ক্রমশ উদ্বেগ বাড়ছে। মার্কিন প্রশাসন দাবি করেছিল, ইউএস ভারতীয়দের জন্য নিরাপদ। সেখানে ভারত থকে কেউ পড়তে বা চাকরি করতে গেলে তাঁদের ইউএস নিজের নাগরিকের মতোই গুরুত্ব দেয়। কিন্তু এই আশায় ক্রমশ জল পড়ছে। জানা গিয়েছে, নিখোঁজ হয়ে যাওয়া ওই পড়ুয়া উইসকনসিনের কনকর্ডিয়া বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স করছিলেন।


রায়েই ধরা পড়ছে জাস্টিসদের রাজনৈতিক সংস্রব: প্রশান্ত ভূষণ

সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী প্রশান্ত ভূষণের মত অনুযায়ী কলকাতা হাইকোর্টের বিচারপতিদের একাংশের রাজনৈতিক চিন্তাধারা তাঁদের রায়েই ধরা পড়েছে। এই প্রসঙ্গে তিনি সরাসরি প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নাম উল্লেখ করেছেন। এই বিষয়টি অত্যন্ত উদ্বেগ এবং দুর্ভাগ্যজনক বলে মনে করছেন আইনজীবী ভূষণ। শনিবার তিনি দেশ বাঁচাও গণমঞ্চের ডাকে কলকাতায় দুটি সভা করেছিলেন।


Zulfiqar Ali Bhutto: পাকিস্তানি মুদ্রায় দিতে হবে জুলফিকার আলি ভুট্টোর ছবি, তিনিই জননায়ক, নয়া প্রস্তাব

জুলফিকার আলি ভুট্টোকে জননায়ক ঘোষণার দাবি।


Kejriwal On BJP: ভোটের মাঝেই বিরাট সিক্রেট ফাঁস! কেজরিওয়ালের ধুঁয়াধার মন্তব্যে কেঁপে উঠল জাতীয় রাজনীতি

অখিলেশ যাবদের সঙ্গে এদিন এক সাংবাদিক সম্মেলনে বিস্ফোরক দাবি করেন আপ সুপ্রিমো।


Locket Chatterjee : হুগলিতে বিজেপির কার্যালয়ে তুমুল হট্টগোল, সামলালেন লকেট! কটাক্ষ তৃণমূলের

হুগলি লোকসভা কেন্দ্রে বিজেপির এক দলীয় বৈঠকে তুমুল গন্ডগোল। নির্বাচনের কিছুদিন আগেই বিজেপির দলীয় কোন্দল নিয়ে কটাক্ষ শুরু করেছে তৃণমূল কংগ্রেস। বিজেপি হুগলি সাংগঠনিক জেলা অফিস চুঁচুড়ায় বুথ স্তরের সভাপতিদের নিয়ে বৈঠকে বিজেপি কর্মীদের মধ্যে তুমুল বাগবিতণ্ডা হয়। সেখানে কর্মীদের মধ্যে বিরোধ মেটাতে আসরে নামেন হুগলি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়।


CV Ananda Bose: 'সিসিটিভি ফুটেজ দেখিয়ে আমায় আরও অসম্মান করলেন', দাবি রাজভবনের অস্থায়ী কর্মীর।

West Bengal News: রাজ্যপালের (CV Abnanda Bose) বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, তৃণমূলের (TMC) চ্যালেঞ্জের পর এক ঘণ্টার সিসিটিভি ফুটেজ প্রকাশ রাজভবনের (Rajbhawan)। হাস্যকর নাটক না করে পুলিশকে তদন্তে অনুমতি দেওয়ার সাহস দেখাতে পারতেন। রাজ্যপালকে পাল্টা অভিযোগকারিণী। ABP Ananda Live


Uttarakhand High court: ১০ বছর আগে দেরাদুনে বাঙালি দম্পতি খুন, মৃত্যুদণ্ড রদ করে বেকসুর খালাস হাইকোর্টের

এই ঘটনায় মূল অভিযুক্তের নাম হল রাজু দাস। সে পেশায় একজন ক্যাব চালক। তাকে মৃত্যুদণ্ড দিয়েছিল উত্তরাখণ্ডের একটি জেলা ও দায়রা আদালত। অন্যদিকে, এই ঘটনায় অভিযুক্ত আরও তিন জন কুন্দন দাস (৩২), গুড্ডু (৩৬) এবং বাবলুকে (৩৭) আদালত যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছিল।


রান্নাঘরে ঢুকে পিছন থেকে গৃহবধূকে… ওয়াটার পিউরিফায়ার সারাতে এসে সাংঘাতিক কাণ্ড

বাড়িতে ওয়াটার পিউরিফায়ার সারাতে এসে গৃহবধূকে যৌন হয়রানি। বেঙ্গালুরুর ঘটনা। বেগুর থানায় মামলা দায়ের করেছেন নিগৃহীতা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বাড়ির ওয়াটার পিউরিফায়ার খারাপ হয়ে যাওয়ায় ৪ মে বেগুরের বাসিন্দা ৩০ বছর বয়সী এক গৃহবধূ কাস্টমার কেয়ারে ফোন করে অভিযোগ জানান। কিন্তু টেকনিশিয়ান না আসায় পরদিন ফের ফোন করেন। বিকেল ৫টা নাগাদ টেকনিশিয়ান আসে। সেই সময় ওই গৃহবধূ বাড়িতে একাই ছিলেন। দরজা খুলে দেন তিনি।...


Gosaba Incident: গোসাবার লাহিরীপুরে উদ্ধার দেহ | Zee 24 Ghanta

Body recovered in Lahiripur Gosaba


Amit Shah Prime Minister : 'মোদী নয়, প্রধানমন্ত্রীর কুর্সিতে অমিত শাহ!' বড় মন্তব্য কেজরিওয়ালের

প্রধানমন্ত্রীর কুর্সিতে নরেন্দ্র মোদী নয়, বসবেন অমিত শাহ। এমনটাই দাবি করছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি বলেন, নরেন্দ্র মোদী নিজের জন্য নয়, অমিত শাহের জন্য ভোট চাইছেন। এখানেই শেষ নয়, আম আদমি পার্টি প্রধানের দাবি, আগামী দু'মাসের মধ্যে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী পদ থেকে সরানো হবে যোগী আদিত্যনাথকে।


Cannabis: অর্থনৈতিক উন্নতির জন্য দেশ জুড়ে শুরু হল গাঁজার চাষ! এর ব্যবহারকে বৈধ করছে এই সরকার

দেশ জুড় চলছে গাঁজার চাষ। ঔষধ তৈরির উদ্দেশ্যে গাঁজার ব্যবহারকে বৈধ করছে এই সরকার।একটি আইন পাস করে ক্যানাবিস কন্ট্রোল অ্যান্ড রেগুলেটরি অথরিটি (সিসিআরএ) তৈরি করে চলছে এই চাষাবাদ।


Mukut Mani Adhikari : ফুল পাল্টে জয় খুঁজছেন মুকুটমণি

লোকসভা ভোটে রানাঘাট থেকে এবারের তৃণমূলের প্রার্থী হয়েছেন মুকুটমণি অধিকারী। তাঁর লড়াই চেনা মাঠে প্রাক্তন সতীর্থ বিজেপির জগন্নাথ সরকারের বিরুদ্ধে। পেশায় তিনি ডাক্তার। তবে জাক্তারি ছেড়ে রানাঘাটের ভোট-ময়দানে নেমেছিলেন তিনি। রাজনীতিতেও তিনি পুরোনো এবং মাঠও চেনা। শুধু তাঁকে লড়তে হচ্ছে সম্পূর্ণ নতুন শিবির থেকে। তাই পরিকল্পনাও করতে হচ্ছে সব নতুন করে।


Jalpaiguri: দেদার বালি চুরি! মাফিয়াদের হাতে আক্রান্ত সরকারি আধিকারিকরা, প্রকাশ্যে ভিডিয়ো...

Sand Mafia In Jalpaiguri: ময়নাগুড়ির নয়াবন্দর সংলগ্ন এলাকায় ভূমি ও ভূমি সংস্কার দফতরের গাড়িতে হামলার অভিযোগ। শুধু তাই নয়, সংশ্লিষ্ট দফতরের আধিকারিককে হেনস্থার অভিযোগ। এবার সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে আসল বৃহস্পতিবার রাতে।


বড়দের ছাড়াই একসঙ্গে পুকুরের স্নান করতে গিয়েছিল, ভয়ঙ্কর পরিণতি দুই কিশোরীর...

কোচবিহার: আচমকাই পুকুরে ডুবে মৃত্যু হল দুই কিশোরীর। আকস্মিক এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ঘুঘুমারী গ্রাম পঞ্চায়েত এলাকার গাঙ্গালের কুঠিতে। পুকুরে স্নান করতে নেমে তলিয়ে যায় ওই দুই কিশোরী। স্থানীয়রা দ্রুত দুজনকে উদ্ধার করে কোচবিহার এমজেএন মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করেন।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত দুই কিশোরীর একজনের নাম মৌসুমী পারভিন (১২)। অপরজনের নাম নুর বানু (৯)। এদিন দুপুরে...


Fact Check: গণশক্তির সমীক্ষা অনুযায়ী সিপিএম জয়ী ৩১ আসনে? ভাইরাল গ্রাফিক ভুয়ো

Fact Check: বুম খতিয়ে দেখেছে, গণশক্তি ২০২৪ সালের পশ্চিমবঙ্গের লোকসভা নির্বাচন সংক্রান্ত এমন কোনও বুথফেরত সমীক্ষা প্রকাশ করেনি।


ভোট শুরু হলেও দেখা মেলেনি ভোটারদের! কী এমন ঘটল এই বুথে

কড়া নিরাপত্তা, কিন্তু দেখা নেই ভোটারদের। পূর্ব বর্ধমানের মেমারির দিলালপুর গ্রামে ২৫৩ নম্বর বুথে এমনই চিত্র এদিন লক্ষ্য করা গেল। তবে গ্রামের বিভিন্ন জায়গায় সাধারণ মানুষের জমায়েত লক্ষ্য করা যায় এদিন। সেই জমায়েত সরিয়ে দিতে এবং এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে মেমারি থানার আধিকারিক দেবাশিস নাগের নেতৃত্বে পুলিশি টহলও দেখা যায়। দেখা গেল সশস্ত্র কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদেরও। সূত্রের খবর, এই ভোট কেন্দ্রে মোট ভোটার ১২৯৮ জন। সকাল সাড়ে দশটা পর্যন্ত পাঁচটি ভোট পড়েছে, বলে জানিয়েছেন ২৫৩ নম্বর বুথের প্রিজাইডিং অফিসার। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মাঝে মধ্যে হাতেগোণা কয়েকজন স্থানীয় ভোটার ভোটকেন্দ্রে আসছেন তাদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে। জানা গিয়েছে, ২০২৪ সালের লোকসভা নির্বাচনে ব্রিজ ও রাস্তার দাবিতে ভোট বয়কট করেছে দিলালপুর গ্রামের মানুষ।


বাংলাদেশের নির্বাচন ও গণতন্ত্র ইস্যুতে যুক্তরাষ্ট্র কি অবস্থান পরিবর্তন করলো?

'আমরা সামনে তাকাতে চাই, পেছনে নয়। আমরা সম্পর্ক জোরদারের উপায় খুঁজে বের করতে চাই' -নির্বাচনের প্রায় সাড়ে তিন মাস পর ঢাকায় এসে যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু'র এমন বক্তব্যের পরই প্রশ্ন উঠে যে তাহলে কি নির্বাচন, গণতন্ত্রের মতো বিষয়গুলো থেকে যুক্তরাষ্ট্র সরে দাঁড়ালো বা তাদের অবস্থান পরিবর্তন করলো?


ব্যারাকপুরে ভোটের আগে অসুস্থ মুকুল রায়ের বাড়িতে অধীর চৌধুরীর, কী কথা হল দুজনের

মুকুল রায় বেশ কিছুক্ষণ কংগ্রেস নেতা অধীর চৌধুরীর সঙ্গে কথা বলেন। অধীর মুকুর রায়ের স্বাস্থ্য সম্পর্কে খোঁজ খবর নেন। দ্রুত আরোগ্য কামনা করেন।


Swati Maliwal Case: স্বাতীকাণ্ডে মুখে কুলুপ কেজরিওয়ালের, পালটা বিজেপিকে আক্রমণ সঞ্জয় সিংয়ের

১৩ মে দিল্লি পুলিশ এক মহিলার কাছ থেকে মারধরের অভিযোগ করে দুটি ফোন পাওয়ার পরে এই দুর্ব্যবহারকে ঘিরে বিতর্ক শুরু হয়েছিল।


Loksabha Election 2024 Rekhta Patra : নেই বাড়ি, নেই আয়, হাতে মোটে ৩ হাজার, অবাক করবে BJP প্রার্থী রেখা পাত্রর সম্পত্তির হিসেব

বসিরহাটে তিনিই এবার বিজেপির 'বাজি'। সন্দেশখালির রেখা পাত্রকে বসিরহাটের প্রার্থী করার পর থেকেই তাঁকে নিয়ে চর্চা তুঙ্গে। তিনি ছিলেন সন্দেশখালি আন্দোলনের অন্যতম প্রধান মুখ। তাই বসিরহাটে ভোট টানতে তাঁকে প্রার্থী করে চমকে দেয় বিজেপি। প্রথম দিকে রেখাকে মেনে নিতে না পেরে সংবাদমাধ্যমেই উষ্মা প্রকাশ করেছিলেন সন্দেশখালির প্রতিবাদীদের অনেকে। তবে আস্তে আস্তে প্রতিবাদের রাস্তা থেকে সরে রেখার পাশে দাঁড়ানোর কথা বলেন তাঁরা। প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণার ২...


Abhishek Banerjee: মোদীর মঞ্চে তাঁকে ডাকার চ্যালেঞ্জ ছুড়লেন অভিষেক

বৃহস্পতিবার বাঁকুড়ার বেলিয়াতোড়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় দলীয় প্রার্থী সুজাতা মণ্ডলের সমর্থনে জনসভা করতে আসেন। সেই সভা থেকে তিনি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন বিজেপির দিকে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আগামী ১৯-২০ তারিখ পুরুলিয়া, বাঁকুড়া, বিষ্ণুপুরে জনসভা করবেন। সেই সভায় তাঁকে ডাকার কথা বলেছেন অভিষেক। তিনি সেই সভায় গত ১০ বছরে বাঁকুড়া-বিষ্ণুপুরের জন্য রাজ্যের খতিয়ান তিনি পেশ করতে চান।


Adhir Chowdhury meets Mukul Roy: দাদা কেমন আছেন? মুকুল রায়ের সঙ্গে দেখা করলেন অধীর চৌধুরী

বেশ কিছুদিন ধরে সক্রিয় রাজনীতি থেকে দূরে রয়েছেন মুকুল। এবারও লোকসভা ভোটে কোথাও উপস্থিতি নেই মুকুল রায়। যে মুকুল রায় একটা সময় কার্যত বাংলার রাজনীতিতে ঘুঁটি সাজাতেন সেই মুকুল রায় এখন কার্যত ঘরবন্দি।


Prostate operation in five minutes: জলীয় বাষ্পের সাহায্যে ৫ মিনিটে প্রস্টেটের অপারেশন, নজির গড়ল NRS

এনআরএস হাসপাতালে এই পদ্ধতিতে বুধবার দুজন রোগীর অস্ত্রোপচার হয়েছে। দুটি অস্ত্রোপচারই সফল হয়েছে। এই দুই রোগীর নাম হল এন সি বাছাড় (৬৬)। তিনি নদিয়ার বাসিন্দা এবং দ্বিতীয় জন হলেন মুর্শিদাবাদের বাসিন্দা এন ঘোষ (৭৪)। তাদের প্রস্টেট গ্রন্থি বেড়ে গিয়েছিল। ওজন হয়েছিল যথাক্রমে ৪৮ গ্রাম এবং ৬৫ গ্রাম।


রাজভবনে কাঁদতে কাঁদতে নামছেন মহিলা! রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির ঘটনায় ভয়ঙ্কর ফুটেজ প্রকাশ্যে

রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে ইতিমধ্যেই উত্তাল রাজ্য রাজনীতির অন্দরমহল। এবার যে ফুটেজ সামনে এল, তাতে ভয়ঙ্কর ছবি দেখা গিয়েছে।


গাড়ির মধ্যেই সব শেষ! ৮ জনের ভয়ঙ্কর মৃত্যু, গাড়ির মধ্যে শুধু রক্ত আর গোঙানি

ইন্দোর: ভয়ঙ্কর দুর্ঘটনা মধ্যপ্রদেশে। একটি এসইউভি-র সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষে মৃত্যু হল ৮ জনের ৷ গুরুতর জখম হয়েছেন একজন৷ পুলিশ সূত্রে খবর, বুধবার রাত সাড়ে দশটা নাগাদ ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইন্দোরে বেতমার কাছে ইন্দোর-আহমেদাবাদ জাতীয় সড়কে ৷ দুর্ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ ও স্থানীয়রা৷ শুরু হয় উদ্ধারকার্য ৷পুলিশ সূত্রে খবর, এসইউভি-র টায়ারে বিস্ফোরণ ঘটে ৷ তারপরই গাড়িটি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা মারে৷ যদিও...


মুহূর্তের মধ্যেই ভয়াবহ ঘটনা!গাড়ির মধ্যে রক্তাক্ত সব দেহ!ভিতরে শুধু কান্নার শব্দ

মুম্বই: মুম্বই-পুনে এক্সপ্রেসওয়েতে ভয়ঙ্কর দুর্ঘটনা। শুক্রবার ভোরে এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৩ জনের। গুরুতর আহত হন আটজন। দুর্ঘটনাটি ঘটে যখন এক্সপ্রেসওয়েতে একটি ট্রাক ব্রেক ফেইল করে।যার ফলে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে জাতীয় সড়কে থাকা আরও দুটি গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। আর এতেই ঘটে ভয়ঙ্কর দুর্ঘটনাটি।Maharashtra: 3 died, 8 injured on Mumbai-Pune expressway near Bhor Ghat this morning. Accident occurred after a truck going on...


Bankura News: ভয়ংকর! কী ছিল কালীপুজোর প্রসাদে? খেয়ে গুরুতর অসুস্থ ১৬৮...

গ্রামের কালী পূজোর প্রসাদ খেয়ে অসুস্থ প্রায় ১৬৮ জন গ্রামবাসী। অসুস্থদের দেখতে হাসপাতালে তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল।


Dahi Tika: কপালে দইয়ের ফোঁটা কি শুধুই সংস্কার? না কি এর পিছনে আছে বিজ্ঞান?

Dahi Tika: পরীক্ষার আগে বাড়ির বড়রা পরীক্ষার্থীদের কপালে দইয়ের ফোঁটা দিয়ে দেন, যাতে পরীক্ষা নির্বিঘ্নে হয়। যে কোনও হিন্দু ধর্মীয় বা সামাজিক অনুষ্ঠানে কপালে তিলক, টিকা বা ফোঁটা দেওয়া হয়। ফোঁটা দেওয়ার বিষয়টা কোনও কুসংস্কার বা ধর্মীয় সংস্কার নয় এর পিছনে রয়েছে বিজ্ঞানসম্মত কারণ। চলুন জেনে নেওয়া যাক...


SSC Recruitment Scam: অযোগ্য চাকরিপ্রাপকদের খোঁজে CBI, আজই তলব ৪০ জনকে..

কলকাতা: এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় (SSC Recruitment Scam) অযোগ্য চাকরিপ্রাপকদের খোঁজে সিবিআই (CBI) । আড়াই হাজারের বেশি নামের তালিকা তৈরি করে চলছে তলব। ধাপে ধাপে সন্দেহভাজনদের তলব করছে সিবিআই। সূত্র মারফৎ খবর, ইতিমধ্যেই ২০০ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আজও তলব করা হয়েছে ৪০ জনকে। এখন হাওড়া জেলায় (Howrah District) অযোগ্যদের খোঁজার কাজ চালাচ্ছে সিবিআই। বেশ কয়েকজন বেআইনি ভাবে চাকরির কথা স্বীকার করেছেন। আরও পড়ুন, ভোট শেষ হতেই BJP-র পোলিং এজেন্টের...


Lok Sabha Election 2024: কেশপুরে হিরণ চট্টোপাধ্যায়ের প্রচারে হামলার অভিযোগ! ABP Ananda Live

ABP Ananda Live: কেশপুরে হিরণ চট্টোপাধ্যায়ের প্রচারে হামলার অভিযোগ। বিজেপির প্রচারে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘাটালের বিজেপি প্রার্থীর গাড়িতে হামলার অভিযোগ, 'নীরব দর্শকের ভূমিকা পালন করেছে পুলিশ'। 'এক বিজেপি কর্মী খুন হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছিলেন দেব'। 'তাই গতকাল আক্রান্ত বিজেপির মণ্ডল সভাপতি, আজ প্রার্থীর ওপর হামলা'। তৃণমূলকে নিশানা ঘাটালের বিজেপি প্রার্থীর, অভিযোগ অস্বীকার শাসক দলের। অন্যদিকে, তৃণমূল ও আইএসএফের সংঘর্ষে রণক্ষেত্র হয়ে উঠল উত্তর ২৪ পরগনার শাসন। মাথায় ফাটল তৃণমূলের প্রাক্তন অঞ্চল সভাপতির। ভাঙচুর করা হল তৃণমূলের পার্টি অফিস। তৃণমূলের বিরুদ্ধে তাদের কর্মীদের মারধর ও প্রচারে বাধা দেওয়ার অভিযোগ তুলেছে আইএসএফ। অভিযোগ অস্বীকার করে পাল্টা সরব হয়েছে তৃণমূল। পাশাপাশি, বাঁকুড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তীর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হলেন বিজেপি প্রার্থী। মিথ্যা প্রচারের অভিযোগে, জোড়া মামলা দায়ের করলেন দায়ের করলেন সুভাষ সরকার।


Slovakia: তফাত শুধু শিরদাঁড়ায়? ৭১ বছরের পলিতকেশ কবি সোজা গুলি ছুড়লেন 'নীতিভ্রষ্ট' প্রধানমন্ত্রীর দিকেই...

Slovakia: বুধবার রাতের দিকে খবর এল গুলিবিদ্ধ হয়েছেন স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী! হাসপাতালে ভর্তি তিনি। শারীরিক অবস্থা আশঙ্কাজনক। কিন্তু কেন এমন ঘটল, কারা ঘটাল, নেপথ্যে কারা? সন্দেহভাজন একজনকে অবশ্য গ্রেফতার করেছে পুলিস। ক্রমে তাঁর পরিচয় জেনে তো তাজ্জব সকলে!