Trending:


Uttarakhand High court: ১০ বছর আগে দেরাদুনে বাঙালি দম্পতি খুন, মৃত্যুদণ্ড রদ করে বেকসুর খালাস হাইকোর্টের

এই ঘটনায় মূল অভিযুক্তের নাম হল রাজু দাস। সে পেশায় একজন ক্যাব চালক। তাকে মৃত্যুদণ্ড দিয়েছিল উত্তরাখণ্ডের একটি জেলা ও দায়রা আদালত। অন্যদিকে, এই ঘটনায় অভিযুক্ত আরও তিন জন কুন্দন দাস (৩২), গুড্ডু (৩৬) এবং বাবলুকে (৩৭) আদালত যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছিল।


'হাইকমান্ডের সিদ্ধান্ত না মানলে বেরিয়ে যেতে পারেন!' মমতার পাশে দাঁড়িয়ে অধীরকে 'হুঁশিয়ারি' খাড়গের

অধীর রঞ্জন চৌধুরী নন, কংগ্রেস হাইকমান্ড মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জোট নিয়ে সিদ্ধান্ত নেবে। এমনটাই জানিয়ে দিলেন মল্লিকার্জুন খাড়গে। তাঁর স্পষ্ট বক্তব্য, কেউ যদি হাইকমান্ডের সিদ্ধান্ত না মানতে পারেন তবে তিনি বেরিয়ে যেতে পারেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের ইন্ডিয়া জোটে থাকা নিয়ে এমনই মন্তব্য করেছেন কংগ্রেস সভাপতি।


Gold Smuggling : ইউএস ডলার, সোনার বিস্কুট উদ্ধার ভোটবঙ্গের নয়া নজির

লোকসভা ভোটের আগে বাংলায় বোমা-বারুদ-গুলি-বন্দুক ও বেআইনি মদ আগেও বাজেয়াপ্ত হয়েছে। তবে এ বারে ভোটবঙ্গে মিলল সোনার বিস্কুট ও ইউএস ডলার। উত্তর ২৪ পরগনার বনগাঁর পেট্রাপোল সিমান্তে ভারতীয় একটি পণ্যবাহী ট্রাক থেকে মিলল ৩০টি সোনার বিস্কুট। জানা গিয়েছে সবগুলোর মোট ওজন সাড়ে ৩ কেজি। যার দাম আড়াই কোটি টাকা। গ্রেপ্তার ট্রাক চালক।


পাঁচটা পর্যন্ত ভোট পড়লো ৬২ শতাংশ, কাশ্মীরে প্রায় ৩৬ শতাংশ

ভারতে লোকসভা নির্বাচনের চতুর্থ পর্বে বেলা পাঁচটা পর্যন্ত ৬২ শতাংশ ভোট পড়লো। কাশ্মীরের শ্রীনগরে ভোট পড়েছে প্রায় ৩৬ শতাংশ।


নদিয়ায় ভোট দিতে এসে তৃণমূল কংগ্রেসের বিক্ষোভের মুখে মুকুটমনি অধিকারীর স্ত্রী

নদিয়া: ভোট দিতে এসে মুখ্যমন্ত্রী এবং তৃণমূল প্রার্থী মুকুটমনি অধিকারীর প্রসঙ্গে বিরূপ মন্তব্য করলে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের বিক্ষোভের মুখে মুকুটমনি অধিকারীর স্ত্রী স্বস্তিকা ভুবনেশ্বরী। কিছুদিন আগেই বিজেপির তারকা নেতা মিঠুন চক্রবর্তীর হাত ধরে তার সভাতেই বিজেপিতে যোগদান করেছিলেন রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী মুকুটমনি অধিকারীর স্ত্রী।আর এবার তার ভোট দেওয়াকে কেন্দ্র করে তৃণমূল কর্মী সমর্থকদের বিক্ষোভের মুখে তিনি।এ দিন...


BJP-তে যোগ দেওয়া MLA-দের জেলে পুরব, সরকার পড়ার আশঙ্কা উড়িয়ে হুঙ্কার হিমাচলের মুখ্যমন্ত্রী সুখুর

লোকসভা নির্বাচনের লক্ষ্যে সিমলা থেকে সোমবার মনোনয়ন জমা দেন কংগ্রেস প্রার্থী বিনোদ সুলতানপুরি। সেখানে উপস্থিত ছিলেন হিমাচলের মুখ্যমন্ত্রী। মনোনয়ন জমা দেওয়ার পরে চৌরা মাঠে কংগ্রেসের তরফে একটি জনসভার আয়োজন করা হয়। তাতে মুখ্যমন্ত্রীর নেতৃত্বে উপস্থিত ছিলেন সিপিএমের নেতৃত্ব।


Sikkim Gurudongmar Lake : পর্যটকদের জন্য দুঃসংবাদ! সিকিমের গুরুদংমার লেক ভ্রমণে নিষেধাজ্ঞা

সিকিমে বেড়াতে যাওয়ার প্ল্যান করছেন? ছাঙ্গু, নাথু লা, বাবা মন্দিরের পাশাপাশি যাওয়ার পরিকল্পনা গুরুদংমার লেকে? পর্যটকদের জন্য দুঃসংবাদ শোনাল সিকিম সরকার। ঝুঁকির কারণে এই জনপ্রিয় ট্যুরিস্ট স্পটে কোনও পর্যটককে যেতে দেওয়া হচ্ছে না। খারাপ আবহাওয়া এবং বারবার ধসের কারণে গুরুদংমারগামী রাস্তার অবস্থা বেহাল। সে কারণেই পর্যটকদের নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছে না প্রশাসন।


বহরমপুরে ডবল হ্যাটট্রিক হবে? ভোটের দিন সকালেই হুঙ্কার অধীরের

বহরমপুর: অনেকেই বলছেন, এবার বহরমপুরে তাঁর লড়াইটা অন্যবারের তুলনায় কঠিন৷ পাঁচ বার বহরমপুর থেকে ভোটে জেতা অধীররঞ্জন চৌধুরী অবশ্য এই সমস্ত রাজনৈতিক ব্যাখ্যা নিয়ে বিশেষ চিন্তিত নন৷ বরং ভোটের দিন সকালেও নিজের মেজাজেই পাওয়া গেল বহরমপুরের কংগ্রেস প্রার্থীকে৷ বরং ভোটের দিন সকালেও তৃণমূল এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ শানালেন অধীর৷এ দিন সকাল থেকেই বহরমপুরের বিভিন্ন বুথে বুথে ঘোরেন অধীর৷ ভোটও দেন তিনি৷ তারই ফাঁকে অধীর চৌধুরী...


মেধাবী মুসলিম পেশাজীবীরা ‘প্রতিকূল' ফ্রান্স ছাড়ছেন

বিজনেস স্কুল থেকে পড়াশোনা শেষে চাকরির জন্য প্রায় ৫০টি সাক্ষাৎকার দিয়েছেন৷ কিন্তু সফল না হওয়া দুবাই পাড়ি জমান আদম৷


শেষ জীবনে পথের সঙ্গী, বোলপুরে শান্তিনিকেতনে সযত্নে রাখা আছে কবিগুরুর গাড়ি

সৌভিক রায়, বীরভূম: বোলপুরে শান্তিনিকেতনের আনাচেকানাচে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের অনেক না জানা গল্প। শান্তিনিকেতনের মধ্যে রয়েছে কবিগুরুর ব্যবহৃত তাঁর পছন্দের গাড়ি। সময়টা ছিল ১৯৩৮। যুক্তরাষ্ট্রের ইলিনয় থেকে কৃষিবিজ্ঞানে পড়াশোনা শেষ করে জোড়াসাঁকো ফেরেন রবীন্দ্রনাথের ছেলে রথীন্দ্রনাথ। সেই সময় কবিগুরুর শারীরিক অবস্থা অতটা ভাল ছিল না। তাও তিনি ক্যাম্পাসে হেঁটে হেঁটেই চলাফেরা করতেন। বাবার এই কষ্ট দেখে তাঁকে একটি গাড়ি কিনে...


দুর্ধর্ষ এক লড়াই দেখল গোটা ডুয়ার্স! এমন লড়াই কেউ দেখেনি! ফল যা হল, শিউরে উঠবেন

জলপাইগুড়ি: এ কী কাণ্ড! জঙ্গলের ভিতর সর্প সংঘর্ষ! চাঞ্চল্যকর ঘটনায় উদ্বেগ এলাকা জুড়ে। মানুষের সঙ্গে নয়, সাপে সাপে সংঘাত। জঙ্গল লাগোয়া এলাকা গুলোয় মানুষের সঙ্গে বন্যপ্রাণীর কিংবা মানুষের সঙ্গে সাপের সংঘাতের খবর হামেশাই সংবাদের শিরোনাম উঠে আসে।জানা গিয়েছে, ডুয়ার্সের গরুমারা জাতীয় উদ্যান সংলগ্ন দক্ষিণ ধূপজোড়া বনবস্তি এলাকার কিং কোবরা সাপের সঙ্গে অজগরের লড়াই বাঁধে আচমকাই। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। সূত্রের খবর, কিং কোবরা সাপের ছোবলে...


Huge Amount Credited In AC: সামান্য কৃষককে ৯৯,৯৯,৯৪,৯৫,৯৯৯.৯৯ টাকা পাঠাল ব্যাংক! যোগীরাজ্য 'অর্থযোগ'...

Uttar Pradesh News: এক-দু কোটি নয়, অ্যাকাউন্টে ৯ হাজার ৯০০ কোটি টাকা জমা পড়েছে। শুনতে খটকা লাগলেও ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের এক কৃষকের সঙ্গে।


ইরানের প্রেসিডেন্টের খোঁজে রাশিয়ার দল, তুরস্কের ড্রোন

ইরানে প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসিকে নিয়ে বিধ্বস্ত হেলিকপ্টারের খোঁজ চলছে।


PM Narendra Modi invested in Post Office Scheme: পোস্ট অফিসের এই স্কিমে ৯ লক্ষের বেশি বিনিয়োগ রয়েছে মোদীর, আপনিও পাবেন দুর্দান্ত রিটার্ন

PM Narendra Modi invested in Post Office Scheme: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পোস্ট অফিসের স্কিম NSC-তে বিনিয়োগ করেছেন। ভাল সুদ দেওয়ার পাশাপাশি এই স্কিমটি ট্যাক্স বেনিফিটও দেয়। আপনি NSC-তে ১ লক্ষ থেকে ৫ লক্ষ টাকার মধ্যে বিনিয়োগ করলে কত রিটার্ন পাবেন চলুনএখানে জেনে নেওয়া যাক।


Swati Maliwal: CM হাউজে মারধর করেছে কেজরিওয়ালের PA? গুরুতর অভিযোগ AAP সাংসদ স্বাতীর

দিল্লি পুলিশের সঙ্গে যুক্ত সূত্রের দাবি, চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন আম আদমি পার্টির রাজ্যসভার সাংসদ স্বাতি মালিওয়াল। পুলিশ সূত্রের দাবি, সিএম হাউসের ভিতর থেকে দিল্লি পুলিশকে পিসিআর কল করা হয়েছিল। ফোনকারী নিজেকে স্বাতি মালিওয়াল বলে পরিচয় দেন। আসুন, জেনে নেওয়া যাক এই পুরো ঘটনায় এখন পর্যন্ত কী হয়েছে?


ভোটের বাংলায় সাধু সাধু রব! প্রচারে নয়া হাতিয়ার মোদীর

আজ ২০ মে, লোকসভা ভোটের পঞ্চম দফার ভোটগ্রহণ। তার ঠিক আগে বাংলায় ভোট প্রচারে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এ দিন তিনি মেরুকরণ অস্ত্রেই শান দিয়ে তোপ দেগেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। মোদীর কথায়, সংখ্যালঘু ভোটব্যাঙ্কের স্বার্থেই তৃণমূলনেত্রী হিন্দু সন্ন্যাসীদের অপমান করেছেন। এ ছাড়াও এ দিন পুরুলিয়ার সভা থেকে তাঁর বক্তব্যে উঠে আসে স্বামী বিবেকানন্দ প্রসঙ্গও।


Bengal News LIVE Update: আজ পুরুলিয়ায় মুখোমুখি মোদী-মমতা...

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে


চট্টগ্রামের এই পদটির স্বাদ নিলে, সারাক্ষণ গুণ গাইবেন

চট্টগ্রামের এই পদটির স্বাদ নিলে, সারাক্ষণ গুণ গাইবেন


রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার দ্রুত চাপে পড়বে বলে আশা বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রীর

বাংলাদেশ থেকে রোহিঙ্গাদের মিয়ানমারে প্রত্যাবাসন নিয়ে গত সাত বছর ধরে নানা আলোচনা হলেও কোনও কার্যকর পদক্ষেপ দেখা যায়নি। মিয়ানমারের অভ্যন্তরীণ সংকটের কারণে আপাতত আগামী দুই বছরেও প্রত্যাবাসনের সম্ভাবনা দেখছেন না নিরাপত্তা বিশ্লেষকরা।


ড্রোন আর মিসাইলের আধুনিক যুদ্ধেও কেন রাশিয়া দেড়শো বছরের পুরনো মোর্স কোড ব্যবহার করছে?

আধুনিক যুদ্ধক্ষেত্র কৃত্রিম বুদ্ধিমত্তার ড্রোন শুরু করে হাইপারসনিক মিসাইল - এ সমস্ত অত্যাধুনিক সব প্রযুক্তিতে ঠাসা। কিন্তু এর মধ্যেও একটা প্রযুক্তি শত বছরের পুরনো হলেও এখনো সমান গুরুত্ব ধরে রেখেছে - আর তা হল: মোর্স কোড।


Hyderabad BJP candidate Madhavi Latha: পরিচয়পত্র দেখার জন্য বুরখা খুলতে বললেন বিজেপি প্রার্থী মাধবী লাথা, বিতর্ক

Hyderabad BJP candidate Madhavi Latha: ভাইরাল হওয়া ভিডিওটিতে, মাধবী লাথাকে বিশেষভাবে বোরখা পরিহিত মুসলিম মহিলাদের তাদের 'নকাব' বা মুখের পর্দা যাচাইয়ের জন্য সরাতে বলতে শোনা যায়।


ইরানের প্রেসিডেন্ট রাইসির হেলিকপ্টার দুর্ঘটনার কবলে

ইরানের রাষ্ট্রীয় গণমাধ্যম বলছে রোববার এব্রাহিম রাইসিকে বহনকারী একটি হেলিকপ্টার বেশ বিপজ্জনকভাবে অবতরণ করেছে বলে জানা গিয়েছে। দুর্ঘটনাকবলিত হেলিকপ্টারে মি. রাইসির সাথে দেশটির পররাষ্ট্রমন্ত্রী হোসেইন আমিরাবদুল্লাহিয়ান ছিলেন বলে ধারণা করা হচ্ছে।


রক্তদান ও সরবরাহের মধ্যে ভারসাম্য বজায় রাখার আহ্বান ত্রিপুরার মুখ্যমন্ত্রীর

আগরতলা: রক্তদান একটি খুবই গুরুত্বপূর্ণ সামাজিক দায়িত্ব। রক্তদান করলে নিজের শরীরের জন্যও ভালো। রক্তদানের সময়ে বিভিন্ন শারীরিক পরীক্ষা নিরীক্ষা করা হয়। এতে শরীরে কোন ধরণের রোগ ব্যাধি থাকলে চিহ্নিত করা যায়। তাই সকলকে মানুষের সেবায় স্বেচ্ছা রক্তদানে এগিয়ে আসা উচিত। এর পাশাপাশি রক্তদান এবং সরবরাহে ভারসাম্য বজায় রাখতে হবে। আগরতলা পুর নিগমের উদ্যোগে এডিনগর কমিউনিটি হলে আয়োজিত এক মেগা রক্তদান শিবিরের উদ্বোধন করে এ কথা বলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী...


Iran: হেলিকপ্টার দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্ট, বিদেশমন্ত্রী, মৃত্যুর আশঙ্কা

ইরানের প্রেসিডেন্ট ও অর্থমন্ত্রীর হেলিকপ্টার দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই বিশ্বজুড়ে চাঞ্চল্য তৈরি হয়েছে। বিভিন্ন রাষ্ট্রনায়ক এই ঘটনার বিষয়ে খোঁজ নিচ্ছেন।


'ভোট মিটলেই রি-পোলের দাবি করব', ৪র্থ দফার অন্তিম লগ্নে বিস্ফোরক অধীর চৌধুরী

বহরমপুর: ৪র্থ দফার অন্তিম লগ্নে অধীররঞ্জন চৌধুরীর মুখে শোনা গেল পুনর্নির্বাচনের কথা। ‘আমরা নির্বাচন কমিশনের কাছে রি-পোলের দাবি করব। গুটিকয়েক বুথে আমাদের ভোট করতে দেওয়া হয়নি। ৯ থেকে ১০টি বুথে ছাপ্পা হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় চাইছেন অধীর চৌধুরী হারুক বিজেপি জিতুক।’তিনি আরও বলেন, ‘বেশিরভাগটাই শান্তি শৃঙ্খলায় ভোট হয়েছে। কেন্দ্রীয় বাহিনী থাকা সত্ত্বেও যাঁরা পুলিশের দালাল তাঁদের তো তাড়াতে পারেনি। এখানে আগে থেকে কিছু পুলিশ তৃণমূলের দালালি করবে...


মমতা-অভিষেককে গাড়ি ধাক্কা দিয়ে খুন করার হুমকি, সবুজ কালিতে লেখা পোস্টারে চাঞ্চল্য উলুবেড়িয়ায়

সবুজ কালি দিয়ে পোস্টারে লেখা হয়েছে, 'মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় ও অভিষেককে গাড়ি ধাক্কা দিয়ে খুন করিব। সবাই প্রদীপ জ্বালাবে। আমার গোপন চিঠি আছে পড়ে নেবে।


Alipurduar News: তারে প্যাঁচানো দেহ উদ্ধার, হাতির মৃত্যু ঘিরে ধোঁয়াশা আলিপুরদুয়ারে

অরিন্দম সেন, আলিপুরদুয়ার: অস্বাভাবিক মৃত্যু হল একটি হাতির (Elephnat Death)। ঘটনাটি ঘটেছে মাদারিহাট বীরপাড়া ব্লকের খয়েরবাড়ি গ্রাম পঞ্চায়েত এলাকায়। হাতির মৃত্যুর খবর সামনে আসতেই বিভিন্ন গ্রাম থেকে তাকে দেখতে ভিড় জমে যায়। হাতির মৃত্যুর ঘিরে ধোঁয়াশা: জানা যায়, রবিবার সকালে স্থানীয়রা একটি সুপারি বাগানের কাছে হাতিটিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে বন দফতরকে খবর দেন। ঘটনাস্থলে বনকর্মীরা ছুটে আসেন। তবে হাতি মৃত্যু ঘিরে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। তদন্তে...


ভোটের মাঝে এ কী দৃশ্য! মুকুল রায়ের কাছে অধীর চৌধুরী, কেন? 'অন্য' সমীকরণের জল্পনা

উওর ২৪ পরগনা: ইতিমধ্যেই লোকসভা নির্বাচনের চতুর্থ দফায় বহরমপুরে ভোট গ্রহণ শেষ হয়েছে। পঞ্চম দফায় ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে ভোট। আর তার আগেই সিপিআইএম প্রার্থী দেবদূত ঘোষের সমর্থনে কাঁচরাপাড়ার কলেজ মোড়ে এক নির্বাচনী জনসভায় এসে কংগ্রেসের বর্ষীয়ান নেতা অধীর রঞ্জন চৌধুরী।সেখানে গিয়েই দেখা করলেন তৃণমূল নেতা মুকুল রায়ের সঙ্গে। এদিন মুকুল রায়ের কাঁচরাপাড়ার বাড়ি যুগল রেখায় গিয়ে তাঁর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন অধীর চৌধুরী।আরও পড়ুন: দার্জিলিং...


Forest Department: সুন্দরবনে চোরাশিকারিদের হাতে খুন বন দফতরের কর্মী | ABP Ananda LIVE

ABP Ananda LIVE: সুন্দরবনে চোরাশিকারিদের হাতে খুন বন দফতরের কর্মী। হেতালবাড়ির জঙ্গলে চোরাশিকারিদের হাতে খুন বনকর্মী অমলেন্দু হালদার। গতকাল সন্ধেয় বাংলাদেশের দিক থেকে হেতালবাড়ি জঙ্গলে ঢোকে চোরাশিকারিদের নৌকা। বন দফতরের কর্মীরা বাধা দিলে সংঘর্ষ বেঁধে যায়। বন দফতরের কর্মী অমলেন্দু হালদার নিখোঁজ হয়ে যান। আজ ভোরে হেতালবাড়ির জঙ্গল থেকে উদ্ধার হয় অমলেন্দুর দেহ।সুন্দরবনে চোরাশিকারিদের হাতে খুন বন দফতরের কর্মী। হেতালবাড়ির জঙ্গলে চোরাশিকারিদের হাতে খুন বনকর্মী অমলেন্দু হালদার। গতকাল সন্ধেয় বাংলাদেশের দিক থেকে হেতালবাড়ি জঙ্গলে ঢোকে চোরাশিকারিদের নৌকা। বন দফতরের কর্মীরা বাধা দিলে সংঘর্ষ বেঁধে যায়। বন দফতরের কর্মী অমলেন্দু হালদার নিখোঁজ হয়ে যান। আজ ভোরে হেতালবাড়ির জঙ্গল থেকে উদ্ধার হয় অমলেন্দুর দেহ


গাড়ির মধ্যেই সব শেষ! ৮ জনের ভয়ঙ্কর মৃত্যু, গাড়ির মধ্যে শুধু রক্ত আর গোঙানি

ইন্দোর: ভয়ঙ্কর দুর্ঘটনা মধ্যপ্রদেশে। একটি এসইউভি-র সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষে মৃত্যু হল ৮ জনের ৷ গুরুতর জখম হয়েছেন একজন৷ পুলিশ সূত্রে খবর, বুধবার রাত সাড়ে দশটা নাগাদ ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইন্দোরে বেতমার কাছে ইন্দোর-আহমেদাবাদ জাতীয় সড়কে ৷ দুর্ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ ও স্থানীয়রা৷ শুরু হয় উদ্ধারকার্য ৷পুলিশ সূত্রে খবর, এসইউভি-র টায়ারে বিস্ফোরণ ঘটে ৷ তারপরই গাড়িটি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা মারে৷ যদিও...


Fact Check: অধীর চৌধুরীর বিজেপিতে যোগ দেওয়ার বর্তমানের ভাইরাল প্রতিবেদনটি ভুয়ো

Fact Check: বুম তদন্ত করে দেখেছে, বর্তমানের তরফেও একটি ছবি প্রকাশ করে জানিয়ে দেওয়া হয়েছে যে ভাইরাল প্রতিবেদনটি ভুয়ো।


Hemant Soren: কেজরির উদাহরণ টেনে অন্তবর্তী জামিনের আবেদন, ইডিকে নোটিস জারি সুপ্রিম কোর্টের

এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের কাছে ১৭ মে-এর মধ্যে জবাব চেয়েছে শীর্ষ আদালত ।


Loksabha Election 2024: ভোটের ডিউটিতে আসা জওয়ানের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, চাঞ্চল্য উলুবেড়িয়ায়

সুনীত হালদার, হাওড়া: ভোটের (Loksabha Election 2024) ডিউটিতে আসা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের বিরুদ্ধে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ উঠল উলুবেড়িয়ায় (Uluberia)। মহিলা ভোটারদের নিরাপত্তার দাবি তুলে নির্বাচন কমিশনের দ্বারস্থ হলেন উলুবেড়িয়ায় তৃণমূল প্রার্থী সাজদা আহমেদের নির্বাচনী এজেন্ট মহম্মদ জাওহির রাহি। গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ: এবার ভোটের ডিউটিতে রাজ্যে আসা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের বিরুদ্ধে এক মহিলার শ্লীলতাহানির অভিযোগ উঠল। ঘটনাস্থল হাওড়ার...


Zulfiqar Ali Bhutto: পাকিস্তানি মুদ্রায় দিতে হবে জুলফিকার আলি ভুট্টোর ছবি, তিনিই জননায়ক, নয়া প্রস্তাব

জুলফিকার আলি ভুট্টোকে জননায়ক ঘোষণার দাবি।


Anganwari Recruitment | ICDS: লোকসভা ভোট মিটলেই অঙ্গনওয়াড়ির ১৩ হাজার শূন্য পদে নিয়োগ, জেনে নিন আবেদনের যোগ্যতা

Anganwari Recruitment | ICDS: যেসব নথি আবেদনের সঙ্গে দিতে হবে তা হল শিক্ষাগত যোগ্যতার নথি, বয়সের প্রমাণপত্র, জাতিগত শংসাপত্র, পাসপোর্ট সাইজের ছবি ও অন্যান্য জরুরি নথি। লোকসভা ভোটের পর আবেদন জমা নেওয়া শুরু হবে


বড়দের ছাড়াই একসঙ্গে পুকুরের স্নান করতে গিয়েছিল, ভয়ঙ্কর পরিণতি দুই কিশোরীর...

কোচবিহার: আচমকাই পুকুরে ডুবে মৃত্যু হল দুই কিশোরীর। আকস্মিক এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ঘুঘুমারী গ্রাম পঞ্চায়েত এলাকার গাঙ্গালের কুঠিতে। পুকুরে স্নান করতে নেমে তলিয়ে যায় ওই দুই কিশোরী। স্থানীয়রা দ্রুত দুজনকে উদ্ধার করে কোচবিহার এমজেএন মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করেন।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত দুই কিশোরীর একজনের নাম মৌসুমী পারভিন (১২)। অপরজনের নাম নুর বানু (৯)। এদিন দুপুরে...


প্রয়াতবিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী সুশীলকুমার মোদি, রাজনীতির জগতে শোকের ছায়া

পটনা: প্রয়াত হলেন বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তথা প্রবীণ বিজেপি নেতা সুশীলকুমার মোদি। বয়স হয়েছিল ৭২ বছর। গত এক মাস ধরে তিনি ভর্তি ছিলেন দিল্লির এইমস-এর আইসিইউ বিভাগে। সোমবার রাতে তাঁর প্রয়াণ সংবাদ জানানো হয় বিহার বিজেপি-র তরফে। বিহারে বিজেপি-র অন্যতম মুখ ছিলেন এই রাজনীতিক। অসুস্থতার কারণে আসন্ন লোকসভা নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন না বলে আগেই জানিয়েছিলেন। গত ৩ এপ্রিল তিনি এক্স হ্যান্ডলে লেখেন, ‘‘গত ৬ মাস আমি লড়াই করছি কর্কটরোগের...


ভোটযুদ্ধে জমজমাট ওলন্দাজনগরী! চুঁচুড়ায় কতটা বাজিমাত করতে পারবে দীপ্সিতা?

হুগলি: ২০১৯ লোকসভার নিরিখে দেখলে আমরা দেখব এই কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেস প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় জয়ী হয়েছিলেন। ব্যবধান ছিল ৯৮,৫৩৬। ২০১৯ সালে মোট ভোটার ছিল ১৭,৮৩,৯৮৬। বুথ সংখ্যা ছিল ২,০৩৩। তৃণমূল কংগ্রেস প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় ভোট পেয়েছিলেন ৬,৩৭,৭০৭। মোট বৈধ ভোটের ৪৬.১৭ শতাংশ ভোট পেয়েছিলেন তিনি।অন্যদিকে, বিজেপি প্রার্থী দেবজিৎ সরকার পেয়েছিলেন ৫,৩৯,১৭১, যা মোট বৈধ ভোটের ৩৯.০৪ শতাংশ। এই কেন্দ্রের বাম প্রার্থী তীর্থঙ্কর রায়...


Modi On Mamata: 'ভোটব্যাঙ্ককে খুশি করতে প্রকাশ্যে সাধুসন্তদের ধমকাচ্ছেন মুখ্যমন্ত্রী', তোপ মোদীর

শনিবার আরামবাগ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মিতালি বাগের সমর্থনে গোঘাটের সভায় মমতা বলেছিলেন,'সব সাধু তো সমান হয় না। সব স্বজন সমান হয় না। আমাদের মধ্যে কি সবাই সমান?'


Kolkata News: রক্ত সংকট মেটাতে স্কুলের প্রাক্তনীদের উদ্যোগে শিবির | Zee 24 Ghanta

Camp organized by school alumni to meet blood shortage


Ration Scam Case: রেশন দুর্নীতি নিয়ে হাইকোর্টে রিপোর্ট জমা দিল রাজ্য, ৬টি মামলায় অন্তর্বর্তী স্থগিতাদেশ বহাল

কলকাতা: রেশন দুর্নীতি মামলায় হাইকোর্টে রিপোর্ট জমা দিল রাজ্য। কলকাতা হাইকোর্টে তারা জানাল, এখনও পর্যন্ত ৮৭টি অভিযোগ দায়ের হয়েছে। চার্জশিট দেওয়া হয়েছে ৬৫টিতে। রাজ্য জানিয়েছে, ২০টি মামলার তদন্ত চলছে, যার মধ্যে দু'টি মামলা ত্রুটিপূর্ণ। আগামী ১৭ জুন এ নিয়ে হাইকোর্টে নিজেদের বক্তব্য তুলে ধরবে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আপাতত রেশন দুর্নীতির ছয়টি মামলায় অন্তর্বর্তী স্থগিতাদেশ বহাল। আগামী ২৪ জুন পর্যন্ত অন্তর্বর্তী স্থগিতাদেশ দিল আদালত। সবিস্তার আসছে


Mallikarjun Kharge: বিধান ভবনে খাড়গের ছবিতে কালি, অধীরকে সতর্কবার্তায় ক্ষুব্ধ বাংলার কংগ্রেস কর্মীরা

তৃণমূলের সঙ্গে সম্পর্ক নিয়ে বিতর্কের মধ্যেই অধীর চৌধুরীকে সতর্ক করেছিলেন কংগ্রেসের সভাপতি মল্লিকার্জুন খাড়গে। শনিবারই প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীকে নিশানা করেছিলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। তা নিয়ে রাজ্য-রাজনীতিতে শোরগোলের মধ্যে রবিবার কলকাতায় প্রদেশ কংগ্রেস ভবনে খড়্গের ছবিতে লেপে দেওয়া হল কালো কালি!


মন্ত্র-সাত পাক-অগ্নিসাক্ষী ছাড়াই অটুট বন্ধনের প্রতিশ্রুতি, নয়া পদ্ধতির বিয়েতে মজেছে জেন এক্স

একদিকে আড়ম্বরপূর্ণভাবে বিয়ের আয়োজন করার একটি ঐতিহ্য রয়েছে। অন্যদিকে এমন কিছু মানুষ আছেন যাঁরা আজকাল একটি অনন্য উপায়ে বিয়ে করছেন। বিয়ের ক্ষেত্রে সংবিধানকে ধর্মীয় গ্রন্থ হিসেবে ব্যবহার করছেন এই সব মানুষ। কিছু দম্পতি আবার অনন্য বিবাহের শপথ নিয়েছে। কিছু দম্পতি বিবাহের ক্ষেত্রে তাদের আদর্শের উপর জোর দিচ্ছেন। ভারতীয় বিবাহের আড়ম্বরপূর্ণ বিবাহের আচার অনুষ্ঠানগুলিকে বাদ দিচ্ছেন অনেকে। তার পরিবর্তে তাদের ব্যক্তিগত আদর্শের দিকে মনোনিবেশ করছে।