LOKSABHA ELECTIONS 2024: "বাংলা আর আসানসোল প্রধানমন্ত্রী মোদিকে ফের উচিত শিক্ষা দেবে", দাবি শত্রুঘ্ন সিনহার

আসানসোল: মঙ্গলবার সকালে বিশাল মিছিল বের করে পশ্চিম বর্ধমানের জেলাশাসকের কাছে মনোনয়নপত্র জমা করলেন আসানসোলের সাংসদ ও তৃণমূল কংগ্রেস প্রার্থী শত্রুঘ্ন সিনহা (Asansol TMC candidate Shatrughan Sinha)। আর তার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একদিকে ভূয়সী প্রশংসা করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধায়ের (CM Mamata Banerjee)। অন্যদিকে কটাক্ষ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Narendra Modi)। বাংলা (West Bengal) আর আসানসোল তাঁকে ফের উচিত শিক্ষা দেবে বলেও দাবি করলেন।

আজ ১১টা ১৫ মিনিট নাগাদ স্ত্রী পুনম সিনহাকে সঙ্গে নিয়ে আসানসোল রবীন্দ্রভবন  বিশাল মিছিল করে পশ্চিম বর্ধমানের জেলাশাসকের কাছে মনোনয়নপত্র জমা দেন আসানসোলের তৃণমূল কংগ্রেস প্রার্থী শত্রুঘ্ন সিনহা। তার আগে জেলাশাসকের অফিসের বাইরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, "আমরা অসাধারণ পরিবেশ দেখতে পাচ্ছি। এত গরমের মধ্যেও প্রচুর মানুষ যে আমাদের সঙ্গে রয়েছেন তাতে প্রমাণ হচ্ছে আমরা যা কাজ করেছি তা জনগণের স্বার্থে। তাঁদের এই ভালোবাসা চিৎকার করে বলছে মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেস জিতে গেছে। আমরা বলতে চাই যে একসময়ে বলা হত বাংলা আজকে যা ভাবে ভারত সেটা আগামীকাল চিন্তা করে। যে ঘটনা আজকে সত্যি হচ্ছে। যা যা প্রকল্প আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরকারে থাকাকালীন নিয়েছেন তাই পরবর্তী কালে অন্য নামে চালু করেছে কেন্দ্রীয় সরকার।"

এরপরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কটাক্ষ করে তিনি বলেন, "যেভাবে প্রধানমন্ত্রী আপত্তিকর ভাষা ব্যবহার করছেন তা আচমকা নয়। গতবারও তিনি 'দিদি ও দিদি' বলে ডেকে মুখ্যমন্ত্রীকে নিয়ে বিদ্রুপ করেছিলেন। এই রাজ্যের মানুষ তার যোগ্য জবাব দিয়েছেন। এবারও আমি মনে করি বাংলার মানুষ আগেকার সব রেকর্ড ভেঙে জয়ের নতুন একটা রেকর্ড তৈরি করবেন। আমার বন্ধু মাননীয় প্রধানমন্ত্রী মোদিকে ফের উচিত শিক্ষা দিয়ে নতুন ইতিহাস লিখবেন পশ্চিমবঙ্গ ও আসানসোলের মানুষ।" 

আপনার পছন্দের খবর আর আপডেট পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে।

2024-04-23T10:24:18Z dg43tfdfdgfd