Trending:


Munawar Faruqui Hospitalized : 'একটু প্রার্থনা করুন', হাসপাতালে ভর্তি মুনাওয়ার! কাতর আর্জি বিগ বস ১৭-র বিজয়ীর

বিগ বস ১৭- এর বিজয়ী মুনাওয়ার ফারুকি সম্ভবত হাসপাতালে ভর্তি। শুক্রবার বিকেল থেকেই অসুস্থ ছিলেন। হাতে স্যালাইনের নল লাগিয়ে শুয়ে রয়েছেন মুনাওয়ার। শনিবার নিজের শারীরিক অবস্থার আপডেট দিলেন বিগ বস ১৭- এর বিজয়ী মুনাওয়ার ফারুকি। হাতে স্যালাইনে নল। ভক্তরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। ইনস্টা পোস্টে সকলকে প্রার্থনার আর্জি জানিয়েছেন মুনাওয়ার।


ISF Candidates: নওশাদদের বড় চমক, লোকসভায় TMC বিধায়কের দাদাকে প্রার্থী করল ISF

লোকসভা নির্বাচনে আরও চার আসনে প্রার্থী ঘোষণা করল ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট বা আইএসএফ। শনিবার সকালে সাংবাদিক বৈঠকে প্রার্থী ঘোষণা করেন দলের একমাত্র বিধায়ক নওশাদ সিদ্দিকী। প্রার্থীতালিকায় অন্যতম চমক হল জঙ্গিপুর কেন্দ্রে।


গরমে অসুস্থ অভিনেতা মিঠুন চক্রবর্তী! মাঝপথেই ছাড়েন ভোটের রোড শো

হাঁসফাঁস গরমে অস্বস্তি বোধ মিঠুন চক্রবর্তীর। অর্ধেক পথ হেঁটে রোড শো ছাড়তে বাধ্য হলেন অভিনেতা-রাজনীতিক। পায়ে হেঁটে বাকি পথ হাটলেন বিজেপি প্রার্থী মনোজ টিগ্গা। তিনিও গরমে অসুস্থ হয়ে পড়েন। রাস্তার পাশে বিজেপি কর্মীরা প্রার্থীকে হাওয়া করতে শুরু করেন। আলিপুরদুয়ার ডিআরএম চৌপথি থেকে রোড শো আলিপুরদুয়ার চৌপথি পর্যন্ত হওয়ার কথা ছিল। কিন্তু মাঝপথে মাধব মোড়েই হুডখোলা গাড়ি থেকে নেমে যান মিঠুন।


ভোটার তালিকায় ‘মৃত’, নাগরিক অধিকার প্রয়োগে বঞ্চিত আলিপুরদুয়ারের বৃদ্ধ

আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে ভোট দান করতে পারলেন না এক ভোটার। সুনীল সাহা নামে এক ভোটার ভোট দিতে পারলেন না। তাঁর নাম ভোটার তালিকা থেকে ডিলিট হয়ে গিয়েছে বলে জানানো হয়। সকাল থেকে ভোটের লাইনে ভোট কেন্দ্রে গেলেও নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে পারলেন না তিনি। ৭২ সাল থেকে ভোট দিয়ে এলেও এবার ভোটদান প্রয়োগ করতে পারলেন না তিনি।


সড়ক দুর্ঘটনায় প্রাণ ঝরছেই, যেন দেখার কেউ নেই

"সড়কে যে হতাহত হচ্ছে এটাকে দুর্ঘটনা বলা যাবে কিনা সেটা ভাবার সময় এসেছে। দুর্ঘটনা বললে পরিবেশের ওপর দোষ চাপানো হয়। কিন্তু আমাদের এখানে এমনটা হচ্ছে না। আমাদের নিজেদের গাফেলতিতে এমনটা হচ্ছে যা চাইলেই নিয়ন্ত্রণ করা যায়।”


Ascent of Mount Rhenock: 'পঙ্গুরে লঙ্ঘাও গিরি'! এক পায়ে শৃঙ্গ জয় করে অসাধ্য সাধন উদয়কুমারের...

'পঙ্গুরে লঙ্ঘাও গিরি'! এক পায়ে শৃঙ্গ জয় করে অসাধ্য সাধন উদয়কুমারের...


ফ্যাক্ট চেক: ‘বিজেপি ক্ষমতায় এলে মুসলিমদের ভোটাধিকার নয়!' হিমন্ত কি এমন মন্তব্য করেছেন?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘দৈনিক যুগশঙ্খ’ পত্রিকার প্রতিবেদনের একটি কাটিং। অসমের হিমন্ত বিশ্ব শৰ্মার ছবি সহ ওই প্রতিবেদনের হেডলাইনে লেখা আছে, “বিজেপি ক্ষমতায় এলে মুসলিমদের ভোটাধিকার নয়: হিমন্ত।” ছবিটি শেয়ার করে ইঙ্গিত করা হচ্ছে, অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শৰ্মা ঘোষণা করেছেন যে বিজেপি ক্ষমতায় এলে মুসলিমদের ভোটাধিকার কেড়ে নেওয়া হবে।


Bengaluru Cafe Blast: কলকাতায় ৮ বার ডেরা বদল, শেল্টার পুরুলিয়া-দার্জিলিংয়েও! ১ মাস ধরে বাংলায় কবে কোথায় ছিল ২ জঙ্গি?

Bengaluru Cafe Blast update: ধর্মতলা চত্বরে ৪টি এবং খিদিরপুর-ওয়াটগঞ্জ চত্বরে ৪টি লোকেশন ছিল। ১৪ মার্চ থেকে ২১ মার্চ এই সময়ের মধ্যে পুরুলিয়া ও দার্জিলিংয়ে শেল্টার নেয় ধৃত ২ জঙ্গি। মোবাইলে সার্চ করেই হোটেল খোঁজে ২ জঙ্গি।


সিঙ্গুর নিয়ে টাটা মোটর্সকে বিপুল ক্ষতিপূরণের নির্দেশকে চ্যালেঞ্জ, মামলা ছাড়লেন আরও এক বিচারপতি

সিঙ্গুর আন্দোলন বঙ্গ রাজনীতিতে একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। আরবিট্রাল ট্রাইব্যুনালের নির্দেশ নিয়ে বেশ আলোচনা চলছিল রাজনৈতিক মহলে। সেই নির্দেশকে চ্যালেঞ্জ করে ফের একবার হাইকোর্টের দ্বারস্থ হয়েছিল রাজ্য। কিন্তু, সংশ্লিষ্ট মামলা থেকে সরে দাঁড়ালেন আরও এক বিচারপতি। জানা গিয়েছে, এই মামলা থেকে সরে দাঁড়িয়েছেন রবি কিষেন কাপুর। ঠিক কী জানা যাচ্ছে? রইল বিস্তারিত


BJP campaign: মোদীর পরে উত্তরবঙ্গে ভোট প্রচারে রবিবার অমিত শাহ ও রাজনাথ সিং, রইল বিস্তারিত সফরসূচি

এখনও পর্যন্ত তিনবার রাজ্যে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রথম দফায় যে তিন কেন্দ্রে নির্বাচন হয়েছে প্রতিটি কেন্দ্রেই ভোট প্রচার করেছিলেন মোদী। এবার উত্তরবঙ্গে ভোট প্রচারে আসছেন অমিত শাহ ও রাজনাথ সিং।


Narendra Modi Interview : প্রধানমন্ত্রীর কুর্সিতে বসে প্রথম ১০০ দিনে কী কী পদক্ষেপ? প্ল্যান জানালেন 'আত্মবিশ্বাসী' মোদী

তৃতীয়বারের জন্য তিনিই যে প্রধানমন্ত্রীর কুর্সিতে বসতে চলেছেন, তা নিয়ে সম্পূর্ণ আশাবাদী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি ইতিমধ্যেই তৃতীয়বার ক্ষমতায় আসার পর ঠিক কী কী করবেন, তা নিয়ে ১০০ দিনের একটি প্ল্যানওয়ার্ক করে ফেলেছেন। ক্ষমতায় এসে কী কী পদক্ষেপ নেবেন প্রথম ১০০ দিনে?


এক-দুই নয়, ৮৭ বেআইনি বাড়ির খোঁজ! কাঠগড়ায় পুরসভা

কামারহাটি পুরসভার বেআইনি নির্মাণের ছড়াছড়ি। সেখানে পুলিশ ও পুরসভাকে বুড়ো আঙুল গড়ে উঠেছে একের পর এক বেআইনি নির্মাণ। আর সেখানে ছোট ছোট ঘর ভাড়া নিয়ে রয়েছেন একাধিক ভাড়াটিয়া৷ ভোটের মুখে বিরোধীদের প্রশ্ন, শাসকের মদত ছাড়া এসব সম্ভব? পুরসভা কী করছে? কামারহাটি পুরসভার দাবি, ইতিমধ্যে বেআইনি নির্মাণ নিয়ে কড়া ব্য়বস্থা নেওয়া হচ্ছে।


বারের সামনে তুমুল চুলোচুলি মহিলাদের, কারণটা কী?

বাংলাদেশের গুলশান-২ নম্বরের ক্যাফে সেলেব্রিটা বারের সামনেবারের সামনে তুমুল চুলোচুলি মহিলাদের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এমনি একটি ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে মারামারি করছেন কয়েকজন মহিলা। ওই মারামারির ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে ঢাকার পুলিশ। পুলিশ জানিয়েছে ওই মহিলাদের মদ্যপান করার লাইসেন্স ছিল না। অতিরিক্ত মদপানের কারণেই তারা মারামারিতে জড়ান।


Mithun Chakraborty: 'গদ্দার' কটাক্ষের পাল্টা? কালিয়াগঞ্জের সভায় দুর্নীতি অস্ত্রে তৃণমূলকে নিশানা মিঠুনের

কালিয়াগঞ্জ: 'আমাদের প্রতিপক্ষ দল কি দুর্নীতিগ্রস্ত?', কালিয়াগঞ্জের সভা (Mithun Chakraborty Kaliaganj Rally) থেকে দুর্নীতি নিয়ে তৃণমূলকে নিশানা করলেন বিজেপির 'স্টার ক্যাম্পেনার' মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty Corruption Dig At TMC) । উপস্থিত জনতার উদ্দেশে তাঁর প্রশ্ন, 'কয়লা, গরু, বালি, রেশন পাচার করে?' সজোরে উত্তর আসে, 'হ্যাঁ।' এর পরই 'মহাগুরু'-র পরামর্শ,'কন্যাশ্রী-সহ যেখানে যা টাকা দিচ্ছে নিয়ে নিন, তারপর বিজেপিকে ভোট দিন। এ বার বিজেপি ৪০০...


লোকসভার প্রার্থীদের ভাগ্য উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাসে বন্দি!

উত্তরের তিনটি কেন্দ্রের মধ্যে জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের প্রার্থীদের ভাগ্য উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাসের স্ট্রং রুমে বন্দি। কেন্দ্রীয় বাহিনীর কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে স্ট্রং রুম। জলপাইগুড়ি ৭ টি বিধানসভার ভোট সম্পন্ন হওয়ার পর সমস্ত প্রার্থীদের ভাগ্য বর্তমানে এই স্ট্রং রুমে রয়েছে। লোকসভা নির্বাচনে জলপাইগুড়ি স্ট্রংরুম পরিদর্শন পর নির্বাচনে কমিশনের অধীনে থাকা জলপাইগুড়ির জেলাশাসক শামা পারভিন বলেন, “এক কোম্পানি কেন্দ্রীয় বাহিনী থাকবে স্ট্রংরুম রক্ষণাবেক্ষণের দায়িত্বে এবং এক কোম্পানি কেন্দ্রীয় জওয়ান থাকবে বাইরের নজরদারিতে সঙ্গে থাকবে রাজ্য পুলিশ বাহিনী।” জলপাইগুড়িতে গতকাল ভোট পোলিং হয়েছে ৮৩% এর ওপরে। শান্তিপূর্ণভাবে স্বস্তিতেই মিটেছে জলপাইগুড়িতে লোকসভার প্রথম দফার ভোট। এরপর যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্যই কড়া নজরদারি স্ট্রং রুম-সহ বিভিন্ন জায়গায়। বিভিন্ন রাজনৈতিক কর্মীর ভোট হয়ে যাওয়ার পরে যে ইভিএম বক্স রয়েছে তা গালা সিল করা হয়েছে। ফের তা খতিয়ে দেখছে প্রশাসনের আধিকারিকগণ । শনিবার স্ট্রংরুম খতিয়ে দেখতে ইতিমধ্যেই উপস্থিত হয়েছেন রাজনৈতিক দলের প্রার্থীরা। রয়েছেন জেলাশাসক-সহ আধিকারিকরাও।


মগজাস্ত্রের প্রয়োগে হিট War of Shadow

নিখুঁত পরিকল্পনার সঙ্গে মগজাস্ত্রের প্রয়োগ করে মাওবাদীদের ডেরায় ঢুকে ২৯ জনকে খতম করেছিল নিরাপত্তাবাহিনী। বস্তারের এই সফল অপারেশনকে বলা হচ্ছে 'ওয়্যার অফ শ্যাডো।'এই অভিযানকে ঘিরে হইচই পড়ে গিয়েছে সর্বত্র। ছত্তিসগড়ের ডিআইজি আলোক সিং জানিয়েছেন, আগে থেকে আভাস পেয়ে একাধিক গ্রামে ছোট ছোট দল পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়। এরপরই শুরু হয় আসল অপারেশন।


Mamata Banerjee: 'মোদি শুধু প্রচার করেছে, কোনও কাজ করেনি', বিজেপিকে তীব্র আক্রমণ মমতার

ABP Ananda live: 'বিজেপির এত সাহস, বলছে লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ করবে!', যারা ইডি-সিবিআই-কে ভয় পায়, তারা বিজেপি করে', 'মোদি শুধু প্রচার করেছে, কোনও কাজ করেনি', 'এবার ভোট না দিলে, আপনার নাম আধার কার্ড থেকে বাদ দিয়ে দেবে', 'অসমে ১৯ লক্ষ নাম বাদ গিয়েছে, বাংলায় হবে? হবে না', 'যাঁদের রেশন কার্ড, আধার কার্ড নেই, তাঁদের ভোটের পর করে দেব', 'সিএএ আমি করতে দেব না, আবেদন করলেই বিদেশি হয়ে যাবেন', 'না খেয়ে থাকব, এনআরসি করতে দেব না', 'অভিন্ন দেওয়ানি বিধিও চালু করতে দেব না', কেন অস্ত্র নিয়ে মিছিল করবে, বিজেপিকে আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের । 'কে অধিকার দিয়েছে, সংখ্যালঘুদের বাড়িতে এনআইএ নিয়ে ঢুকে পড়ার? '৩ মাসের মধ্যে বিজেপিকে গুটিয়ে দেব', মন্তব্য় মমতার


১০ থেকে ১২ বার সিম চেঞ্জ! কীভাবে দিঘা পৌঁছল মাস্টারমাইন্ড, বিস্ফোরক তথ্য

কলকাতা: কর্ণাটকে বিস্ফোরণ ঘটিয়ে খোদ এই পশ্চিমবঙ্গে এসেই গা ঢাকা দিয়েছিল দুই অভিযুক্ত৷ তারমধ্যে ছিল ঘটনার মাস্টারমাইন্ড মুসাভির হুসেন শাহিব ও তার সহযোগী আবদুল মথিন ত্বহা৷ গত শুক্রবারই এনআইএ, পশ্চিমবঙ্গ, তেলঙ্গানা, কর্ণাটক ও কেরল পুলিশের যৌথ অভিযানে দিঘা থেকে গ্রেফতার করা হয় অভিযুক্ত দুইজনকে। আর তার পর থেকেই ঘটনা নিয়ে তুমুল শোরগোল পড়ে যায় রাজ্যে৷ পশ্চিমবঙ্গকে আবারও আততায়ীদের ‘সেফ প্যাসেজ’ বলে তোপ দাগতে শুরু করেন বিজেপির সুকান্ত মজুমদার,...


মাঝআকাশে বিমানে ধূমপান যাত্রীর! বড়সড় দুর্ঘটনা থেকে বাঁচলেন কলকাতাগামী ফ্লাইট

কলকাতা: বিমানবন্দর সূত্র মারফত খবর হায়দরাবাদ থেকে কলকাতাগামী ইন্ডিগো 6E 376-তে বড়সড় বিপাক! কলকাতার আকাশে বিমান থাকাকালীন যাত্রী সিরাজউদ্দিন শেখ বিমানের ল্যাভেটরি বা শৌচালয়ে ধূমপান করছিলেন। তা নজরে আসে বিমান কেবিন ক্রুদের। তৎক্ষণাৎ ওই যাত্রীকে ধূমপান করা থেকে বিরত করেন।তার খানিক পরে পাইলটের দৃষ্টি আকর্ষণ করে কেবিন ক্রু। সেই মতো বিমানটি কলকাতা বিমানবন্দরে অবতরণ করে দুপুর ২.০১ নাগাদ সংশ্লিষ্ট বিমান কর্তৃপক্ষের আধিকারিকরা নিরাপত্তার দায়িত্বে...


বিয়ের আগে সহবাস! জিনাতের কথায় 'অশ্লীল' গন্ধ, অভিনেত্রীকে তুলোধনা মুমতাজ-সায়রার

মুমতাজ ও জিনাত আমনের মধ্যে কথার যুদ্ধ নিয়েও প্রতিক্রিয়া জানিয়েছেন সায়রা বানু। লিভ-ইন সম্পর্ক নিয়ে জিনাত আমন ও মুমতাজের মধ্যে বাকযুদ্ধ শুরু হয়। সায়রা বলেন, তিনি এই ধরনের সম্পর্ক মেনে নিতে পারেন না এবং তিনি এমন কিছু করেনও না কখনও। আবার সায়রা বানুও সেই বিষয়ে একমত। জিনাতের মতের বিরুদ্ধে গিয়ে তুলে ধরেন নিজের বক্তব্য।


Adhir Chowdhury: নজিরবিহীন বিক্ষোভের মুখে অধীর চৌধুরী, গাড়ি থেকে নামতেই দিল না ‘তৃণমূল’

Lok Sabha Election 2024: নির্বাচনী প্রচারে বেরিয়ে আবারও বাধার মুখে প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বহরমপুরের পাঁচ বারের সাংসদ অধীর চৌধুরী। কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরীকে ফের বাধা প্রচারে। তৃণমূলের উপর্যুপরি বিক্ষোভের জেরে প্রচারই করতে পারলেন না অধীর। পুলিশের সঙ্গে তুমুল ধস্তাধস্তি তৃণমূলকর্মীদের। অধীর চৌধুরীর গাড়ি আটকে গো-ব্যাক স্লোগান দিতে শুরু করেন তৃণমূলকর্মীরা।


মাত্র ৯৯ টাকায় এত পদ! না দেখলে বিশ্বাস হবে না! কোথায় মিলছে জানেন

Dakshin Dinajpur: ঠান্ডা ঘরে বসে বাঙালিয়ানা ১৩ রকম পদই মিলছে মাত্র ৯৯ টাকায়। শহরের বুকে এই দোকানে ইতিমধ্যেই ভিড় জমাচ্ছেন সাধারণ মধ্যবিত্ত মানুষ।


ওটা কী! দিঘার সমুদ্রে ‘বিরল’ দৃশ্য, খবরটা শুনেই ছোটাছুটি পর্যটকদের!

পঙ্কজ দাশ রথী, দিঘা: আবারও মৃত ডলফিন উদ্ধার সৈকত শহর দিঘায়। শুক্রবার সকালে নিউ দিঘার যাত্রা নালা ঘাট এলাকায় দেখা গেল একটি পূর্ণ বয়স্ক মৃত ডলফিন। ডলফিনটি প্রায় ৫ফিট লম্বা, ওজন ৬০ কিলো। যা দেখতে ভিড় জমান পর্যটকরা।সমুদ্রের ধারে ঘুরছেন পর্যটকরা। এদিক ওদিক মৎস্যজীবীরা মাছ চালাচালি করছেন। শুক্রবার সকাল। ট্রলার নিয়ে ফিরেছেন জেলেরা। এরইমধ্যে হঠাৎ নজরে এল দিঘার সমুদ্রের একেবারে পাড়ে বিশালাকার কী যেন একটা শুয়ে। সেদিকে এগিয়ে যেতেই মৎস্যজীবীরা দেখেন...


জিতেন্দ্রকে নিয়ে ছিন্নমস্তার পুজো দিলেন আলুওয়ালিয়া! অগ্রজকে ফুল মার্কস বিজেপি

আসানসোল, পশ্চিম বর্ধমান: দক্ষিণবঙ্গে তাপমাত্রা বাড়ছে হুহু করে। একইসঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ভোটের গরম। উত্তরবঙ্গে যখন নির্বাচনের প্রথম দফা চলছে, তখন দক্ষিণে জমকালো প্রচার। আসানসোলে দলের নেতাদের সঙ্গে নিয়ে প্রচার সারলেন বিজেপি প্রার্থী এসএস আলুওয়ালিয়া। হুডখোলা গাড়িতে চেপে করলেন প্রচার। তারপর দলের নেতাদের নিয়ে মন্দিরে পুজো দিলেন। জানালেন প্রার্থনা।এদিন কুলটির ডিসেরগড় এলাকায় প্রচার সেরেছেন বিজেপি প্রার্থী। সঙ্গে ছিলেন বিজেপি নেতা জিতেন্দ্র...


২২ বছর পর দুই বাংলাকে মিলিয়ে দিল নৌকা বাইচ, পুরোটা জানুন

উত্তর ২৪ পরগনা: দুই বাংলার মিলনক্ষেত্র হয়ে উঠল সোনাই নদীর তীর। উপলক্ষ দীর্ঘ ২২ বছর পর দুই বাংলার নৌকা বাইচ প্রতিযোগিতা। আর তাকে কেন্দ্র করেই দুই বাংলার মানুষজন একে অপরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন। স্বরূপনগরে ভারত-বাংলাদেশ সীমান্তে এই নৌকা বাইচ প্রতিযোগিতা আয়োজিত হয়।২২ বছর আগে শেষ হয়েছিল এই প্রতিযোগিতা। তার আগে দীর্ঘদিন ধরে বছরের পর বছর হয়ে আসত এটি। ২০০২ সালে বন্ধ হয়ে যায় এই দুই বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা। এই বছর হাকিমপুর...


দুর্গাপুর ইস্পাত কারখানায় ফের দুর্ঘটনা! গ্যাস লিক হয়ে গুরুতর অসুস্থ ৫

দুর্গাপুর: ফের দুর্ঘটনার কবলে দুর্গাপুর ইস্পাত কারখানা। নতুন করে আবার দুর্ঘটনার শিকার সংস্থার ৫ শ্রমিক। সকলেই গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। কিন্তু কেন বারবার হচ্ছে দুর্ঘটনা? কেন জোর নেই শ্রমিক নিরাপত্তার দিকে? তা নিয়ে উঠছে প্রশ্ন নানা মহল থেকে। অন্য দিকে, অসুস্থ শ্রমিকদের পরিবারগুলির চিন্তায় রাতের ঘুম উড়েছে।জানা গিয়েছে, শুক্রবার রাতের দিকে কাজ চলার সময় এই দুর্ঘটনা হয়েছে। ইস্পাত কারখানার ব্লাস্ট ফার্নেস ইউনিটে বিষাক্ত গ্যাস লিক...


পারদ চড়তেই রাস্তায় ওআরএস বিলি ট্রাফিক পুলিশের! কোথায় হল জানেন

পূর্ব মেদিনীপুর: তীব্র তাপপ্রবাহে রাস্তায় অভিনব উদ্যোগ জেলা পুলিশের। রাস্তায় দাঁড়িয়ে সাধারণ পথচারী ও গাড়ি চালকদের স্বস্তি দিতে হাতে তুলে দিল ওআরএস এবং জল। শুক্রবার দক্ষিণবঙ্গের সব জেলার তাপমাত্রা ৪০ ডিগ্রি সেলসিয়াসের উপরে পৌঁছে যায়। দুপুরের দিকে তাপমাত্রার পারদ আরও বাড়ছে। এই পরিস্থিতিতে দক্ষিণবঙ্গের সব জেলায় তাপপ্রবাহের সর্তকতা জারি করা হয়েছে।তাপপ্রবাহের সতর্কতা থাকলেও কাজের প্রয়োজনে মানুষ বাধ্য হচ্ছে বাইরে বের হতে। এদিকে এই তীব্র...


স্কুটারের ফুটরেস্টে দাঁড়িয়ে খুদে! তারপর যা হল... দম্পতির কাজে ক্ষুব্ধ নেটপাড়া

Viral Bengaluru Couple: বর্তমানে একটি ভিডিয়ো ব্যাপক ভাবে ভাইরাল হতে শুরু করেছে। এতে দেখা যায় যে স্কুটারে দম্পতি শিশুকে ফুটরেস্টে দাঁড় করিয়ে দিয়েছে এবং দ্রুত গতিতে যাচ্ছেন। এই ভিডিয়ো নিয়ে ইন্টারনেটে সমালোচনার কারণ হয়ে দাঁড়িয়েছে। ঘটনাটি বেঙ্গালুরুর বলে জানা গিয়েছে।


ISF Tamluk Candidate: 'চোর, বিচারপতি আর উকিলের...', তমলুকে ISF নামাল চাকরিপ্রার্থীকে

Lok Sabha Elections 2024: ,'আমরা মূল ইস্যুকে ঘোরাতে চাই না। অন্য কোথাও গেলে ইস্যুটা থাকবে না। স্থানীয় ইস্যু এসে যাবে। ' বললেন তমলুকের বিজেপি প্রার্থী।


প্রাথমিক নিয়োগে বড় কেলেঙ্কারি ধরল সিবিআই, অসাধু চক্রের তথ্য কলকাতা হাইকোর্টে

এই ওয়েবসাইটের মাধ্যমে টেট পরীক্ষায় অকৃতকার্য প্রার্থীদের পাশ করেছে বলে দেখানো হতো। আসল ওয়েবসাইটের মতোই দেখতে ছিল প্রতারণা করার জন্য তৈরি ওই ওয়েবসাইট। ভুয়ো ইমেল আইডি থেকে মেল পাঠানো হতো। ইন্টারভিউয়ের জন্য ডেকে পাঠানো হতো। এরা আসলে সবাই ফেল করা প্রার্থী। তারপর পুরো কাজটি করা হতো।


বোরখা পরিহিতদের ভোটদানে বাধা, যোগীরাজ্যে মুসলিম ভোটারদের সঙ্গে অভব্যতার অভিযোগে চাঞ্চল্য

প্রথম দফার লোকসভা ভোটে বিক্ষিপ্তভাবে অশান্তির খবর পাওয়া গিয়েছে উত্তর প্রদেশ থেকে। যোগীরাজ্যে পুলিশ এবং বুথকর্মীদের বিরুদ্ধে মুসলিম ভোটারদের বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। সমাজবাদী পার্টির পক্ষ থেকে উত্তর প্রদেশের একাধিক মুসলিম অধ্যুষিত কেন্দ্রে BJP কর্মী এবং পোলিং এজেন্টদের বিরুদ্ধে মুসলিম ভোটারদের সঙ্গে অভব্যতার অভিযোগ তোলা হয়েছে।


ব্যস্ত রাস্তায় চলন্ত স্কুটারের পাদানিতে শিশু! ভাইরাল ভিডিওতে নিন্দিত দম্পতি

ব্যস্ত রাস্তায় ছুটছে স্কুটার। চালকের আসনে এক তরুণ। পিছনে মহিলা। এত পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। কিন্তু স্কুটারের পাদানিতে দাঁড়িয়ে রয়েছে একটি শিশু! তাঁকে একহাতে কোনওরকমে ধরে রয়েছেন ওই মহিলা। আর ট্রাফিক কাটিয়ে এঁকেবেঁকে দৌড়চ্ছে স্কুটার। যে কোনও সময়ে বিপদ ঘটতে পারে। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা বলছেন, “আপনাদের মাথার ঠিক আছে”?সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে ভাইরাল হয়েছে এই ভিডিও। ভিডিও-তে দেখা যাচ্ছে, সন্ধ্যা বেলা ব্যস্ত...


‘পাশের ঘরেই লুকিয়ে নেই তো?’ দিঘায় পর্যটকদের মধ্যে ‘জঙ্গি’ আতঙ্ক! চিন্তায় হোটেল ব্যবসায়ীরাও

Digha Hotel : রাজ্যের অন্যতম গুরুত্বপূর্ণ পর্যটন কেন্দ্র দিঘায় ধরা পড়েছে দুই জঙ্গি। আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে পর্যটন কেন্দ্র জুড়ে। ইদ পরবর্তী সময়ে দিঘায় উপচে পড়েছে ভিড়। তার মধ্যে এই খবর অনেকটাই সংশয় তৈরি করেছে পর্যটকদের মনে। হোটেল মালিকরাও বিষয়টি নিয়ে চিন্তিত রয়েছেন। কী বলছেন পর্যটকরা। কেমন প্রভাব পড়েছে সৈকত শহরে। আসুন, জেনে নেওয়া যাক।


East Bengal News: 'অমার্জিত' ভিডিও পোস্ট, ইস্টবেঙ্গল জার্সির 'অপমান'! তীব্র ক্ষোভের মুখে ক্ষমা চাইলেন অগ্নি-সৌরভ

কলকাতা: সম্প্রতি 'ইন্ডিয়ান সুপার লিগ'-এ ইস্টবেঙ্গলকে (East Bengal) হারায় মোহনবাগান (Mohun Bagan)। বাঙালি জীবনে ইস্টবেঙ্গল-মোহনবাগান তরজা অতি পরিচিত। এবার সেই নিয়ে মন্তব্য করেই বিপাকে মির্চি অগ্নি (Agnijit Sen) ও সৌরভ পালোধি (Saurav Palodhi)। ইস্টবেঙ্গল জার্সিকে অপমান করেছেন তাঁরা, এমনই অভিযোগে তোলপাড় হল সোশ্যাল মিডিয়া (Social Media Troll)। অবশেষে নিঃশর্ত ক্ষমা চাইতে হল তাঁদের। 'ইস্টবেঙ্গল জার্সিকে অপমান', গুরুতর অভিযোগ অগ্নি-সৌরভের বিরুদ্ধে!...


Lok Sabha Elections 2024: ভোটের দিন ফের অশান্তি কোচবিহারে। ABP Ananda Live

West Bengal News: আরও একটা ভোট, আরও একবার ফিরল সেই চেনা ছবি। প্রথম দফাতেই সংঘর্ষ, রক্তপাত, বোমা! যত কাণ্ড কোচবিহারে (Cooch Behar), নিজের গড়েই ঘেরাও উদয়ন। শিলিগুড়িতে (Siliguri) বিজেপি বিধায়ককে গ্রেফতারির চেষ্টা ঘিরে তুলকালাম। গণতন্ত্রের উৎসবে রেহাই নেই ভোটারেরও! ২৫০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, কমিশনের কড়াকড়ি, তাও বাংলার ভোটে হিংসা। ABP Ananda Live


Bengal 2024 Election: কোচবিহারে বিক্ষিপ্ত অশান্তি, বিপরীত ভোটচিত্র আলিপুরদুয়ারে | Zee 24 Ghanta

Scattered unrest in Cooch Behar opposite polling pattern in Alipurduar


দুটি অটোর মুখোমুখি সংঘর্ষ, ঘটনাস্থলেই শেষ এক চালক

দক্ষিণ ২৪ পরগনা: ভয়ঙ্কর দুর্ঘটনা আমতলার কাছে বিষ্ণুপুরে। শনিবার দুপুরে দুটি অটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক অটোচালকের। গুরুতর আহত আরও একজন।এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে বিষ্ণুপুর থানার বকুলতলা এলাকায়। সেদিন দুপুরে বারুইপুর থেকে আমতলার দিকে যাচ্ছিল একটি অটো। সেই সময় বারুইপুরের দিক থেকেও আসছিল অপর একটি অটো। আচমকাই কিছু বুঝে ওঠার আগে দুটি অটোর মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই একটি আটোর চালক কাশীনাথ সিংয়ের (৫০) মৃত্যু হয়। তাঁর বাড়ি...


অষ্টাদশ অধ্যায় আরম্ভ, প্রথম দফার ভোটে সব থেকে গুরুত্বপূর্ণ তামিলনাড়ু

বিশ্বের বৃহত্তম গণতন্ত্রে নির্বাচন দেশে অনুষ্ঠিত হবে আগামী ছ’সপ্তাহ জুড়ে। এ বছরে ভোটার তালিকায় রয়েছে ৯৬ কোটি ৮০ লক্ষেরও বেশি মানুষের নাম।তারই প্রথম পর্ব সদ্য শেষ হল। আরও ছ’টি পর্ব বাকি। আসনসংখ্যার নিরিখে এই পর্বটিই হল দেশের মধ্যে বৃহত্তম। এই পর্বের নির্বাচনে নজরের কেন্দ্রবিন্দুতে রয়েছে তামিলনাড়ু।