Trending:


Swati Maliwal Case: স্বাতীকাণ্ডে মুখে কুলুপ কেজরিওয়ালের, পালটা বিজেপিকে আক্রমণ সঞ্জয় সিংয়ের

১৩ মে দিল্লি পুলিশ এক মহিলার কাছ থেকে মারধরের অভিযোগ করে দুটি ফোন পাওয়ার পরে এই দুর্ব্যবহারকে ঘিরে বিতর্ক শুরু হয়েছিল।


Bankura News: ভয়ংকর! কী ছিল কালীপুজোর প্রসাদে? খেয়ে গুরুতর অসুস্থ ১৬৮...

গ্রামের কালী পূজোর প্রসাদ খেয়ে অসুস্থ প্রায় ১৬৮ জন গ্রামবাসী। অসুস্থদের দেখতে হাসপাতালে তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল।


Amit Shah : মোদীর বদলে প্রধানমন্ত্রীর কুর্সিতে? কেজরির দাবি নিয়ে মুখ খুললেন অমিত শাহ

৭৫ বছর বয়স হলেই অবসর গ্রহণ করবেন নরেন্দ্র মোদী। বদলে প্রধানমন্ত্রীর কুর্সিতে বসবেন অমিত শাহ। বিস্ফোরক দাবি করে দেশে তোলপাড় ফেলে দিয়েছেন অরবিন্দ কেজরিওয়াল। তাঁর দাবি নিয়ে এবার মুখ খুললেন খোদ অমিত শাহ। তিনি কি আদৌ প্রধানমন্ত্রী হবেন? স্পষ্ট করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।


Blast near Madrasa in Bihar: বিহারে মাদ্রাসার কাছে ভয়াবহ বিস্ফোরণ, মৃত্যু হল মৌলানার, গুরুতর আহত ছাত্র

বিস্ফোরণে গুরুতর আহত অবস্থায় প্রথমে ইমামুদ্দিন এবং ছাত্র নূর আলমকে (১৫) দ্রুত পাটনা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেই পথে ইমামুদ্দিনের মৃত্যু হয়। আহত ছাত্র হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। জানা যাচ্ছে, ওই ছাত্র নূর আলম মুজাফফরপুর জেলার বাসিন্দা।


ব্যারাকপুরে ভোটের আগে অসুস্থ মুকুল রায়ের বাড়িতে অধীর চৌধুরীর, কী কথা হল দুজনের

মুকুল রায় বেশ কিছুক্ষণ কংগ্রেস নেতা অধীর চৌধুরীর সঙ্গে কথা বলেন। অধীর মুকুর রায়ের স্বাস্থ্য সম্পর্কে খোঁজ খবর নেন। দ্রুত আরোগ্য কামনা করেন।


শেষবেলায় আসানসোলে প্রচারে চমক বামেদের, ঝড় তুললেন মহম্মদ সেলিম

আসানসোল: লোকসভা নির্বাচনের প্রচারে রাজ্যে দেখা গিয়েছে একাধিক চমক। কখনও প্রচারে বেরিয়ে প্রার্থীরা নজর কেড়েছেন, কখনও আবার প্রার্থীদের হয়ে প্রচার করে গিয়েছেন দলের শীর্ষ নেতা-নেত্রীরা। লোকসভা নির্বাচনের আগে বিজেপি, তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচার করেছেন দলের শীর্ষ নেতা-নেত্রীরা। তবে প্রচারের ময়দানে মাটি কামড়ে পড়েছিলেন বাম প্রার্থীরাও। আর প্রচারের শেষ বেলায় এসে চমক আসানসোলের বাম প্রার্থীর প্রচারে।আসানসোলের বাম প্রার্থী জাহানারা খান। প্রার্থী...


Puruila Accident: পুরুলিয়ায় মর্মান্তিক দুর্ঘটনা, বেপরোয়া লরির ধাক্কায় মৃত ৫

হংসরাজ সিংহ, পুরুলিয়া: বেপরোয়া একটি লরির ধাক্কায় মৃত্যু হল পাঁচ জনের (Puruila accident)। জখম হলেন আরও পাঁচজন। মর্মান্তিক এই পথ দুর্ঘটনাটি ঘটেছে পুরুলিয়া (Puruila) জেলার নিতুড়িয়া থানার (Neturia police station) অন্তর্গত পুরুলিয়া বরাকর রাজ্য সড়কের ভামুরিয়া মোড়ের কাছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে একটি লরি পুরুলিয়ার থেকে বরাকরের দিকে যাচ্ছিল সেই সময় বেপরোয়াভাবে এসে প্রথম একটি যাত্রীবোঝাই টোটো তারপর একটি মোটরসাইকেলকে ধাক্কা...


গরম থেকে স্বস্তি পেতে স্নানের জন্য নদীতে নেমেছিল দুই বন্ধু...তারপর শুধুই কান্না!

মালদহ: তীব্র গরমের দুপুরে একটু স্বস্তির খোঁজে দুই বন্ধু মিলে নদীতে স্নান করতে নেমেছিলেন। কিন্তু তাতেই ঘটল সর্বনাশ। নদীতে সাঁতার কাটার সময় নিয়ন্ত্রণ হারিয়ে হঠাৎই নিখোঁজ হয়ে গেল দুই বন্ধু। বিষয়টি লক্ষ্য করেন সেই সময় নদীর পাড়ে উপস্থিত অনান্যরা। ঘটনাটি ইংরেজবাজারের।দেবাশিস মণ্ডল (২২) ও নবকুমার মণ্ডল (২২) নামে ওই দুই যুবক নিখোঁজ হওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই নদীতে তাঁদের সন্ধানে তল্লাশি শুরু হয়। খবর পেয়ে ছুটে আসেন আশেপাশের এলাকার বাসিন্দারাও।...


CV Ananda Bose: 'সিসিটিভি ফুটেজ দেখিয়ে আমায় আরও অসম্মান করলেন', দাবি রাজভবনের অস্থায়ী কর্মীর।

West Bengal News: রাজ্যপালের (CV Abnanda Bose) বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, তৃণমূলের (TMC) চ্যালেঞ্জের পর এক ঘণ্টার সিসিটিভি ফুটেজ প্রকাশ রাজভবনের (Rajbhawan)। হাস্যকর নাটক না করে পুলিশকে তদন্তে অনুমতি দেওয়ার সাহস দেখাতে পারতেন। রাজ্যপালকে পাল্টা অভিযোগকারিণী। ABP Ananda Live


দুর্ধর্ষ এক লড়াই দেখল গোটা ডুয়ার্স! এমন লড়াই কেউ দেখেনি! ফল যা হল, শিউরে উঠবেন

জলপাইগুড়ি: এ কী কাণ্ড! জঙ্গলের ভিতর সর্প সংঘর্ষ! চাঞ্চল্যকর ঘটনায় উদ্বেগ এলাকা জুড়ে। মানুষের সঙ্গে নয়, সাপে সাপে সংঘাত। জঙ্গল লাগোয়া এলাকা গুলোয় মানুষের সঙ্গে বন্যপ্রাণীর কিংবা মানুষের সঙ্গে সাপের সংঘাতের খবর হামেশাই সংবাদের শিরোনাম উঠে আসে।জানা গিয়েছে, ডুয়ার্সের গরুমারা জাতীয় উদ্যান সংলগ্ন দক্ষিণ ধূপজোড়া বনবস্তি এলাকার কিং কোবরা সাপের সঙ্গে অজগরের লড়াই বাঁধে আচমকাই। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। সূত্রের খবর, কিং কোবরা সাপের ছোবলে...


SSC Recruitment: SSC নিয়োগ দুর্নীতি মামলায় অযোগ্য চাকরিপ্রাপকদের খোঁজ শুরু করেছে সিবিআই

ABP Ananda LIVE: SSC নিয়োগ দুর্নীতি (SSC Recruitment Scam)মামলায় অযোগ্য চাকরিপ্রাপকদের খোঁজ শুরু করেছে সিবিআই। কেন্দ্রীয় এজেন্সি (Central Agency)সূত্রে খবর, ইতিমধ্যেই আড়াই হাজারের বেশি নামের তালিকা তৈরি করা হয়েছে। জেলাভিত্তিক তালিকা তৈরি করে ধাপে ধাপে সন্দেহভাজনদের তলব করা হচ্ছে। এদিন নিজাম প্যালেসে জিজ্ঞাসাবাদ করা হয় ২৫ জনকে। কেউ চাকরি পেয়েছেন সাদা OMR সিট জমা দিয়ে, আবার কেউ চাকরি পেয়েছেন পরীক্ষায় ফেল করে। আবার কারও তালিকায় নাম ঢোকানো হয়েছে নির্ধাতিত সময়ের পরে। তাঁরা কারা? অযোগ্য চাকরিপ্রাপকদের খোঁজ শুরু করেছে সিবিআই। অযোগ্য চাকরিপ্রাপকদের মধ্যে ইতিমধ্যে ২০০ জনকে জিজ্ঞাসাবাদ। হাওড়া জেলায় অযোগ্য চাকরি প্রাপকদের খোঁজার কাজ চলছে। বৃহস্পতিবার তলব করা হয় ২৫ জনকে। অযোগ্য চাকরি প্রাপরকদের থেকে জানতে চাওয়া হচ্ছে কীভাবে তাঁরা চাকরি পেয়েছেন ?


Adhir Chowdhury meets Mukul Roy: দাদা কেমন আছেন? মুকুল রায়ের সঙ্গে দেখা করলেন অধীর চৌধুরী

বেশ কিছুদিন ধরে সক্রিয় রাজনীতি থেকে দূরে রয়েছেন মুকুল। এবারও লোকসভা ভোটে কোথাও উপস্থিতি নেই মুকুল রায়। যে মুকুল রায় একটা সময় কার্যত বাংলার রাজনীতিতে ঘুঁটি সাজাতেন সেই মুকুল রায় এখন কার্যত ঘরবন্দি।


BJP-তে যোগ দেওয়া MLA-দের জেলে পুরব, সরকার পড়ার আশঙ্কা উড়িয়ে হুঙ্কার হিমাচলের মুখ্যমন্ত্রী সুখুর

লোকসভা নির্বাচনের লক্ষ্যে সিমলা থেকে সোমবার মনোনয়ন জমা দেন কংগ্রেস প্রার্থী বিনোদ সুলতানপুরি। সেখানে উপস্থিত ছিলেন হিমাচলের মুখ্যমন্ত্রী। মনোনয়ন জমা দেওয়ার পরে চৌরা মাঠে কংগ্রেসের তরফে একটি জনসভার আয়োজন করা হয়। তাতে মুখ্যমন্ত্রীর নেতৃত্বে উপস্থিত ছিলেন সিপিএমের নেতৃত্ব।


PM Modi Interview: ED-র বাজেয়াপ্ত করা টাকা ফেরাবেন কীভাবে? বাংলার শিক্ষক নিয়োগ দুর্নীতি প্রসঙ্গে উত্তর PM মোদীর

আর্থিক তছরুপ, দুর্নীতি মামলায় বেশ কিছু রাজ্য থেকে কয়েক লক্ষ কোটি টাকা বাজেয়াপ্ত করেছে ইডি। তার মধ্যে রয়েছে পশ্চিমবঙ্গও। ইডির উদ্ধার করা টাকা দরিদ্রদের হাতে তুলে দেবেন আগেই জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কীভাবে তা সম্ভব? বৃহস্পতিবার তা জানালেন তিনি।


গাড়ির মধ্যেই সব শেষ! ৮ জনের ভয়ঙ্কর মৃত্যু, গাড়ির মধ্যে শুধু রক্ত আর গোঙানি

ইন্দোর: ভয়ঙ্কর দুর্ঘটনা মধ্যপ্রদেশে। একটি এসইউভি-র সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষে মৃত্যু হল ৮ জনের ৷ গুরুতর জখম হয়েছেন একজন৷ পুলিশ সূত্রে খবর, বুধবার রাত সাড়ে দশটা নাগাদ ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইন্দোরে বেতমার কাছে ইন্দোর-আহমেদাবাদ জাতীয় সড়কে ৷ দুর্ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ ও স্থানীয়রা৷ শুরু হয় উদ্ধারকার্য ৷পুলিশ সূত্রে খবর, এসইউভি-র টায়ারে বিস্ফোরণ ঘটে ৷ তারপরই গাড়িটি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা মারে৷ যদিও...


Mamata Banerjee: স্কুলে নিয়োগ দুর্নীতি নিয়ে ফের শুভেন্দু অধিকারীকে আক্রমণ করলেন মুখ্য়মন্ত্রী

ABP Ananda LIVE: স্কুলে নিয়োগ দুর্নীতি (Recruitment Scam)নিয়ে ফের শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari)আক্রমণ করলেন মুখ্য়মন্ত্রী(Mamata Banerjee)। হলদিয়ার সভা থেকে বললেন, 'এই ছাব্বিশ হাজার ছেলেমেয়ে মুখ খুলছে না, পাছে সত্যিটা বেরিয়ে পড়ে। কার কাছ থেকে কে কত নিয়েছেন, তারা যদি একবার বলে দেয়, মেদিনীপুরে সংখ্যা কিন্তু সবচেয়ে বেশি। একদিন না একদিন তো বেরবেই!' পাল্টা বিরোধী দলনেতা বললেন, নিয়োগ দুর্নীতির জন্য় মমতা বন্দ্য়োপাধ্য়ায়কেই জেলে যেতে হবে।'নন্দীগ্রামে প্রতারণা করে, রিগিং করে হারানো হয়েছিল'। 'জেলাশাসক পাল্টে, লোডশেডিং করে ভোটের ফলে কারচুপি করা হয়েছিল'। 'চিরকাল বিজেপি থাকবে না'। 'আজ না হয় কাল, এর বদলা আমি নেবই'। 'বোমা ফাটাব বলে ২৬ হাজার ছেলেমেয়ের চাকরি খেয়ে নিল'। 'অন্যের ঘর ভাঙলে, নিজের ঘরও ভাঙে'। '২৬ হাজার ছেলেমেয়ে মুখ খুলছেন না, মুখ খুললেই ধরা পড়ে যাবে'। 'মেদিনীপুরে কে বেশি টাকা তুলেছে, সব ফাঁস হয়ে যাবে'। 'মেদিনীপুরে ভোটের জন্য টাকা বিলি হয়, লক্ষ্য রাখবেন'।


Uttarakhand High court: ১০ বছর আগে দেরাদুনে বাঙালি দম্পতি খুন, মৃত্যুদণ্ড রদ করে বেকসুর খালাস হাইকোর্টের

এই ঘটনায় মূল অভিযুক্তের নাম হল রাজু দাস। সে পেশায় একজন ক্যাব চালক। তাকে মৃত্যুদণ্ড দিয়েছিল উত্তরাখণ্ডের একটি জেলা ও দায়রা আদালত। অন্যদিকে, এই ঘটনায় অভিযুক্ত আরও তিন জন কুন্দন দাস (৩২), গুড্ডু (৩৬) এবং বাবলুকে (৩৭) আদালত যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছিল।


Zulfiqar Ali Bhutto: পাকিস্তানি মুদ্রায় দিতে হবে জুলফিকার আলি ভুট্টোর ছবি, তিনিই জননায়ক, নয়া প্রস্তাব

জুলফিকার আলি ভুট্টোকে জননায়ক ঘোষণার দাবি।


তামিলনাড়ুতে ভয়াবহ দুর্ঘটনা! কারখানা বিস্ফোরণে কেড়ে নিল ১১ জনের প্রাণ

তামিলনাড়ুতে ভয়াবহ বিস্ফোরণ! আতশবাজি কারখানায় মারাত্মক বিস্ফোরণ


Mukut Mani Adhikari : ফুল পাল্টে জয় খুঁজছেন মুকুটমণি

লোকসভা ভোটে রানাঘাট থেকে এবারের তৃণমূলের প্রার্থী হয়েছেন মুকুটমণি অধিকারী। তাঁর লড়াই চেনা মাঠে প্রাক্তন সতীর্থ বিজেপির জগন্নাথ সরকারের বিরুদ্ধে। পেশায় তিনি ডাক্তার। তবে জাক্তারি ছেড়ে রানাঘাটের ভোট-ময়দানে নেমেছিলেন তিনি। রাজনীতিতেও তিনি পুরোনো এবং মাঠও চেনা। শুধু তাঁকে লড়তে হচ্ছে সম্পূর্ণ নতুন শিবির থেকে। তাই পরিকল্পনাও করতে হচ্ছে সব নতুন করে।


নির্বাচনী জনসভার মঞ্চে নেচে-গেয়ে হিট সুপারস্টার মিঠুন চক্রবর্তী

হাওড়া: নেচে গেয়ে মঞ্চ মাতালেন মিঠুন চক্রবর্তী! সুপারস্টার মিঠুন চক্রবর্তীর জনপ্রিয়তা গোটা দেশ জুড়ে। একসময় বলিউড ইন্ডাস্ট্রিতে রাজ করেছেন বাঙালি সন্তান মিঠুন চক্রবর্তী। সিনেমা জগতে একজন জনপ্রিয় অভিনেতা, নাচ, গান, অ্যাকশন সমস্ত কিছুতেই পারদর্শী মিঠুন চক্রবর্তী। সিনেমা জগতে অল্পদিনেই বেশ সুনাম অর্জন করে নেয়। তারপর দীর্ঘদিন হিন্দি সিনেমার রাজত্বের পর আবার বাংলায় ফিরে আসেন।মিঠুন চক্রবর্তীর জন্য পাগল হয়ে উঠত মহিলারা ফ্যান ফলোয়ার্সদের বিপুল...


Zakir Naik: 'হিন্দুদের ধর্মান্তরিত করার জন্য জাকির নায়েকের ভারতের সম্রাট হওয়া উচিত,' দাবি পাক মৌলবীর

ইসলাম ধর্ম প্রচারক জাকির নায়েক বেশ কিছুদিন ধরেই পলাতক। ভারতে ফিরলেই গ্রেফতার হবেন তিনি। এই ধর্ম প্রচারকের বিরুদ্ধে বেশ কিছু গুরুতর অভিযোগ রয়েছে।


Nirmala Sitharaman: ‘নির্লজ্জ কেজরিওয়াল’! স্বাতি মালিওয়াল মামলায় আপ সুপ্রিমোকে তুলোধোনা নির্মলা সীতারামনের

বিজেপি সদর দফতরে একটি সাংবাদিক সম্মেলনে বক্তব্য রেখে কেন্দ্রীয় মন্ত্রী নির্মলা সীতারামন এই ঘটনায় কেজরিওয়ালের ক্ষমা চাওয়ার দাবি জানান।


Biswanath Basu: বাংলা-ভূটান সীমান্তের ছোট্ট গ্রাম সামসিং-এ বিশ্বনাথ, নেপালী দোকান দেখেই ঢুকে পড়ে বললেন…

ক্য়ামেরার দিকে তাকিয়ে বিশ্বানাথ বললেন, ‘খিদে পেয়েছে। ঘরে ঘরে জি বাংলা একন সামসিং-এর পথে। পথে মানে বুঝতে পেরেছেন তো! যেদিকে তাকাবেন, মনে হবে কে একটা ছবি টাঙিয়ে দিয়ে গেছে। আমি আবার খিদে পেয়েছে বলে একটা নেপালী দোকানে ঢুকে পড়েছি।


রান্নাঘরে ঢুকে পিছন থেকে গৃহবধূকে… ওয়াটার পিউরিফায়ার সারাতে এসে সাংঘাতিক কাণ্ড

বাড়িতে ওয়াটার পিউরিফায়ার সারাতে এসে গৃহবধূকে যৌন হয়রানি। বেঙ্গালুরুর ঘটনা। বেগুর থানায় মামলা দায়ের করেছেন নিগৃহীতা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বাড়ির ওয়াটার পিউরিফায়ার খারাপ হয়ে যাওয়ায় ৪ মে বেগুরের বাসিন্দা ৩০ বছর বয়সী এক গৃহবধূ কাস্টমার কেয়ারে ফোন করে অভিযোগ জানান। কিন্তু টেকনিশিয়ান না আসায় পরদিন ফের ফোন করেন। বিকেল ৫টা নাগাদ টেকনিশিয়ান আসে। সেই সময় ওই গৃহবধূ বাড়িতে একাই ছিলেন। দরজা খুলে দেন তিনি।...


Arvind Kejriwal: সুপ্রিম আদেশে 'মুক্ত' কেজরি

আবগারি মামলায় জেলবন্দি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে নির্বাচনের কথা মাথায় রেখে জামিন মঞ্জুর করল সুপ্রিম কোর্ট। উল্লেখযোগ্য বিষয় হল, সুপ্রিম নির্দেশে লোকসভা নির্বাচনে প্রচারও করতে পারবেন কেজরিওয়াল। যদিও শুরু থেকেই এই জামিনের তীব্র বিরোধিতা করছিল ইডি। ১ জুন পর্যন্ত অন্তবর্তীকালীন জামিন মঞ্জুর হয়েছে দিল্লির মুখ্যমন্ত্রীর।


Gosaba Incident: গোসাবার লাহিরীপুরে উদ্ধার দেহ | Zee 24 Ghanta

Body recovered in Lahiripur Gosaba


বাংলাদেশের নির্বাচন ও গণতন্ত্র ইস্যুতে যুক্তরাষ্ট্র কি অবস্থান পরিবর্তন করলো?

'আমরা সামনে তাকাতে চাই, পেছনে নয়। আমরা সম্পর্ক জোরদারের উপায় খুঁজে বের করতে চাই' -নির্বাচনের প্রায় সাড়ে তিন মাস পর ঢাকায় এসে যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু'র এমন বক্তব্যের পরই প্রশ্ন উঠে যে তাহলে কি নির্বাচন, গণতন্ত্রের মতো বিষয়গুলো থেকে যুক্তরাষ্ট্র সরে দাঁড়ালো বা তাদের অবস্থান পরিবর্তন করলো?


মুহূর্তের মধ্যেই ভয়াবহ ঘটনা!গাড়ির মধ্যে রক্তাক্ত সব দেহ!ভিতরে শুধু কান্নার শব্দ

মুম্বই: মুম্বই-পুনে এক্সপ্রেসওয়েতে ভয়ঙ্কর দুর্ঘটনা। শুক্রবার ভোরে এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৩ জনের। গুরুতর আহত হন আটজন। দুর্ঘটনাটি ঘটে যখন এক্সপ্রেসওয়েতে একটি ট্রাক ব্রেক ফেইল করে।যার ফলে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে জাতীয় সড়কে থাকা আরও দুটি গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। আর এতেই ঘটে ভয়ঙ্কর দুর্ঘটনাটি।Maharashtra: 3 died, 8 injured on Mumbai-Pune expressway near Bhor Ghat this morning. Accident occurred after a truck going on...


দু'ঘণ্টায় শুরু বৃষ্টি, সঙ্গে ঝোড়ো হাওয়া! দক্ষিণের দুই জেলায় বড় সতর্কবার্তা

ফের বাড়তে শুরু করেছে তাপমাত্রার পারদ। স্বস্তির বৃষ্টির জন‍্য আরও একবার অপেক্ষা বঙ্গবাসীর। অবশেষে ঝড়বৃষ্টির খবর দিল হাওয়া অফিস। মাত্র কয়েকঘন্টায় ধেয়ে আসছে বৃষ্টি, সঙ্গে ঝোড়ো বাতাস। আগামী দু-তিন দক্ষিণবঙ্গে দুই জেলায় ঝড় বৃষ্টির সতর্কতা। সঙ্গে দমকা ঝোড়ো বাতাস বইবে বলেও জানাল আলিপুর আবহাওয়া দফতর। আগামী দু থেকে তিন ঘণ্টায় বজ্রবিদ্যুৎ-সহ ঝড়-বৃষ্টির সর্তকতা। দক্ষিণবঙ্গের বীরভূম ও মুর্শিদাবাদ জেলায় ঝড় বৃষ্টির সর্তকতা জানাল হাওয়া অফিস। বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সতর্কতা এই দুই জেলায়। সঙ্গে ৪০ থেকে ৫০ কিলোমিটার গতিবেগে দমকা ঝড়ো বাতাস বইবে। বজ্রপাতের সম্ভাবনা থাকবে বলে জানাল আলিপুর আবহাওয়া দফতর। যদিও দক্ষিণবঙ্গে তাপপ্রবাহ থেকে স্বস্তি নেই পুরোপুরি। শনি ও রবিবার অর্থাত্‍ সপ্তাহান্তে তাপপ্রবাহের সতর্কবার্তা রয়েছে। দক্ষিণবঙ্গের চার জেলায় তাপপ্রবাহ চলবে। উত্তরবঙ্গের পাহাড়ি এলাকাতেও গরম ও অস্বস্তি থাকবে। তাপমাত্রা আরও বাড়বে আগামী চার দিনে। বৃহস্পতিবার বেশ কয়েকটি জেলায় বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা। আগামী রবিবার থেকে আবহাওয়ার পরিবর্তন হতে পারে ৷ সোম ও মঙ্গলবার বৃষ্টির সম্ভাবনা রয়েছে রাজ্যে। আগাম বর্ষা ঢুকতে চলেছে আন্দামানে। ভারতের মূল ভূখণ্ড কেরলেও বর্ষা ঢুকবে একদিন আগে। এমনই পূর্বাভাস ভারতের মৌসম ভবনের। আলিপুর আবহাওয়া দফতর জানাচ্ছে ১৯ মে রবিবার দক্ষিণ আন্দামান সাগর নিকোবর দ্বীপপুঞ্জে দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ু অর্থাৎ বর্ষা ঢুকে পড়বে নির্ধারিত সময়ের তিন দিন আগেই।


NEET-UG question paper leak case: 'পরীক্ষার আগেরদিনই NEET-র প্রশ্নপত্র পেয়ে যায়' বিহারের ২০ পড়ুয়া! আছে হস্টেল-যোগ

NEET-UG question paper leak case: সর্বভারতীয় মেডিক্যাল প্রবেশিকার (NEET-UG) প্রশ্নপত্র ফাঁসের মামলায় বিহারের তদন্ত চলছে। সেই ঘটনার তদন্তে একটি হস্টেলের নাম উঠে এসেছে। আর গ্রেফতার এক ব্যক্তি দাবি করল যে পরীক্ষার আগেরদিনই ২০ জনকে প্রশ্নপত্র দেওয়া হয়েছিল।


Loksabha Election 2024: '১ লক্ষের বেশি ভোটে হারবেন', কল্যাণের বিরুদ্ধে পোস্টার দিল 'তৃণমূল'?

সুনীত হালদার, হাওড়া : শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে তুঙ্গে তৃণমূল প্রার্থী ও বাম প্রার্থীর বাগযুদ্ধ। চোখা চোখা বাক্যে একে অপরকে বিঁধছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায় ও দীপ্সিতা ধর। বিজেপি প্রার্থী কবীরশঙ্কর বসুর বিরুদ্ধেও শাণিত বাক্যে আক্রমণ শানিয়েছেন কল্যাণ। শ্রীরামপুরে ভোট আগামী সোমবার। আর তার চারদিন আগেই শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পড়ল পোস্টার। সেই পোস্টার আবার দেওয়া হয়েছে তৃণমূলেরই নামে! শ্রীরামপুর...


MDH-Everest Spice: মশলায় 'বিষ', MDH ও এভারেস্ট ব্যান করল নেপালও

সিঙ্গাপুর এবং হংকংয়ের পরে, এখন নেপালও দুটি ভারতীয় মশলা ব্র্যান্ড এভারেস্ট এবং MDH-এর বিক্রয়, ব্যবহার এবং আমদানি নিষিদ্ধ করেছে। এসব মশলায় কীটনাশক ইথিলিন অক্সাইড থাকতে পারে এমন আশঙ্কার মধ্যেই নেপালের খাদ্য প্রযুক্তি ও মান নিয়ন্ত্রণ বিভাগ এই সিদ্ধান্ত নিয়েছে। এসব মশলায় ইথিলিন অক্সাইডের তদন্ত শুরু হয়েছে।


ইডি-র উদ্ধার করা টাকা ভাগ করা হবে বিভিন্ন অ্যাকাউন্টে! তালিকায় থাকতে পারে আপনারটিও? বড় ঘোষণা কেন্দ্রের

২০১৪ সালের লোকসভা নির্বাচনের আগে দেশের প্রত্যেক নাগরিকের ব্যাংক অ্যাকাউন্টে ১৫ লক্ষ টাকা জমা করার প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তবে তা পালন করা হয়নি।


বড়দের ছাড়াই একসঙ্গে পুকুরের স্নান করতে গিয়েছিল, ভয়ঙ্কর পরিণতি দুই কিশোরীর...

কোচবিহার: আচমকাই পুকুরে ডুবে মৃত্যু হল দুই কিশোরীর। আকস্মিক এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ঘুঘুমারী গ্রাম পঞ্চায়েত এলাকার গাঙ্গালের কুঠিতে। পুকুরে স্নান করতে নেমে তলিয়ে যায় ওই দুই কিশোরী। স্থানীয়রা দ্রুত দুজনকে উদ্ধার করে কোচবিহার এমজেএন মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করেন।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত দুই কিশোরীর একজনের নাম মৌসুমী পারভিন (১২)। অপরজনের নাম নুর বানু (৯)। এদিন দুপুরে...