MUKUL ROY: গুরুতর অসুস্থ মুকুল রায়, ভর্তি রয়েছেন বাইপাসের এক বেসরকারি হাসপাতালে

রাজনৈতিক ময়দানে অন্যতম নাম মুকুল রায়। বছর সত্তরের প্রবীণ এই রাজনৈতিক নেতার সঙ্গে দেখা করেছে নির্বাচনের আগে তাঁর বাড়ি গিয়েছিলেন অর্জুন সিং থেকে পার্থ ভৌমিক। সেই জনপ্রিয় রাজনৈতিক নেতা নিউরোর সমস্যায় ভুগছিলেন মুকুল রায়। বুধবার রাত এগারোটার সময় তাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। বাড়িতে পড়ে গিয়ে গুরুতর অসুস্থ হন তিনি। সেই কারণে তাকে নিয়ে আসা হয়েছে বাইপাস ধারের এক বেসরকারি হাসপাতালে। পরিবার সূত্রে খবর, বাথরুমে যেতে গিয়ে বাড়িতেই পড়ে যান তিনি। বেশ কিছুক্ষণের জন্য জ্ঞানও ছিল না। নিউরো জাতীয় সমস্যায় ভুগছেন মুকুল রায়। বেশ কিছু বছর ডিমেনশিয়া রোগে ভুগছেন তিনি। যার অর্থ ভুলে যাওয়ার রোগে ভুগছেন প্রবীণ নেতা।

হাসপাতাল সূত্রে খবর, বেশ কিছু রক্তের পরীক্ষা-নিরীক্ষা করা হবে তার। সিটি স্ক্যান, এমআরআই জাতীয় বেশ কিছু পরীক্ষা করতে হবে মুকুল রায়ের। অন্যদিকে আইসিইউ তে ভর্তি করা হচ্ছে মুকুল রায় কে। ডায়াবেটিসের সমস্যাও রয়েছে তাঁর। মাত্রাতিরিক্ত শর্করা থাকায় নিয়মিত ইনসুলিন নিতে হয় তাঁকে। বুধবার বাড়িতে পড়ে যাওয়ায় তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লেগেছে। প্রথমে তাকে নিয়ে যাওয়া হয়েছিল কল্যাণীর একটি হাসপাতালে। সেখান থেকেই রেফার করে পাঠিয়ে দেওয়া হয় বাইপাস সংলগ্ন বেসরকারি হাসপাতালে।

তিনি ছিলেন ভারতীয় জনতা পার্টির সদস্য। যদিও গতবছরের একুশে জুলাই এর মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা গিয়েছিল তাকে। যদিও এর পরে আর কখনোই রাজনৈতিক মঞ্চে দেখা যায়নি প্রবীণ নেতাকে। এমনকী এরপর থেকেই শারিরীক অবস্থার বেশ অবনতি হয়েছে মুকুল রায়ের।

2024-07-04T03:21:55Z dg43tfdfdgfd