NARENDRA MODI: 'আজ আমরা ঘরে ঢুকে হত্যা করি', সন্ত্রাসবাদ ইস্যুতে ভোট প্রচারে বললেন নরেন্দ্র মোদীর

সন্ত্রাসবাদ ইস্যুতে মহারাষ্ট্রের লাতুরের জনসভা থেকে আবারও সরব হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মোদী মঙ্গলবার বলেন, কংগ্রেসের শাসনকালে সন্ত্রাসবাদী ইস্যুতে যে পদক্ষেপ নেওয়া হত তার পরিবর্তন করা হয়েছে তাঁর শাসনকালে। তিনি বলেন, সন্ত্রাসবাদ মোকাবিলায় ভারত সরকার যথেষ্ট কড়া। তিনি আরও বলেন, প্রয়োজনীয় পদক্ষেপও করে তাঁর সরকার।

নরেন্দ্র মোদী বলেন, কংগ্রেসের শাসনকালে ভারত সন্ত্রাসবাদী কার্যকলাপ সম্পর্কে পাকিস্তানের কাছে আরও একটি ডসিয়ার পাঠিয়েছে- এজাতীয় জিনিসই খবর হত। কিন্তু তাঁর সরকার ডসিয়ারে বিশ্বাসী নয়। তিনি আরও বলেন, বর্তমানে ভারত আর ডসিয়ার পাঠায় না। 'আজ ভারত ঘরে ঢুকে নিজে সন্ত্রাসবাদীদের হত্যা করে। (আজ ভারত ঘর মে ঘুসকে মারতা হ্যায়।)' পাকিস্তানের বালাকোট হামলার কথাই তিনি স্মরণ করিয়ে দিতে চেয়েছেন লাতুরবাসীকে।

মোদী এদিনের জনসভা থেকে নিশানা করেন বিরোধী জোট ইন্ডিয়াকে। তিনি বলেন, বিরোধীরা তাঁর বিরুদ্ধে জোট বেঁধেছে। সেখানে স্থির হয়েছে বিরোধী দলগুলি ক্ষমতায় এলে প্রত্যেক বছর একটি নতুন দল প্রধানমন্ত্রীর পদ পাবে। তিনি আরও বলেন, এজাতীয় ব্যবস্থায় দেশের মঙ্গল হতে পারে না। কেউ কি কিস্তিতে প্রধানমন্ত্রী করতে চান? এদিন রাহুল গান্ধীকে নিশানা করে মোদী বলেন, তিনি যখন ভারতকে শ্রেষ্ঠ করার কথা বলেন, তখনই কংগ্রেসের যুবরাজ অসুস্থ হয়ে পড়েন। এর আগে কংগ্রেসকে নিশানা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মুসলিম তোষণের অভিযোগও করেছিলেন। বলেছিলেন, কংগ্রেস ক্ষমতায় এসে দেশের মানুষের এমনকি মহিলাদের সম্পদ নিয়ে সংখ্যালঘুদের দিয়ে দেবেন। কংগ্রেসের ইস্তেহার নিয়েও তোপ দাগেন মোদী। তিনি বলেন, ইস্তেহারেই কংগ্রেস মুলসিম তোষণের কথা বলেছে। যদিও কংগ্রেসে বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছিল। 

2024-04-30T12:44:31Z dg43tfdfdgfd