NARENDRA MODI: আর কিছুক্ষণের মধ্যেই কলকাতায় আসছেন নরেন্দ্র মোদী, শুক্রবার রাজ্যে তিনটি জনসভা প্রধানমন্ত্রীর

লোকসভা ভোটে আবারও রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার রাজ্যে তিনটি জনসভা রয়েছে তাঁর। বৃহস্পতিবার রাতেই তিনি আসছেন কলকাতায়। চতুর্থ দফার ভোট প্রচারে নরেন্দ্র মোদী সভা করবেন, বর্ধমান-দুর্গাপুর, কৃষ্ণনদর ও বোলপুরে। বর্ধমান দুর্গাপুরে বিজেপির প্রার্থী দিলীপ ঘোষ। কৃষ্ণনগরের প্রার্থী অমৃতা রায়। আর বোলপুরে বিজেপি প্রার্থী পিয়া সাহা। তিনটি কেন্দ্রই বিজেপির কাছে গুরুত্বপূর্ণ।

বিজেপি সূত্রের খবর বৃহস্পতিবার রাত ৮টা ৩৫ মিনিটে কলকাতা বিমানবন্দরে ল্যান্ড করবে তাঁর বিমান। বিমান বন্দর থেকে রাত ৯টা নাগাদ তিনি রাজভবনে পৌঁছাবেন। সেখানেই রাতে থাকবেন। শুক্রবার সকাল থেকেই জনসভা করবেন নরেন্দ্র মোদী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সম্ভাব্য সূচিঃ

প্রথম সভা বর্ধমান দুর্গাপুরে

শুক্রবার সকাট ১০টায় রাজভবন থেরে বেরিয়ে গাড়ি করে যাবেন রেসকোর্সের হেলিপ্যাডে। সেখান থেকে এমআই-১৭ হেলিকপ্টারে করে উড়ে যাবেন বর্ধমানে। তাঁর প্রথম জনসভা বর্ধমান দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের সমর্থনে। ১১টা থেকে শুরু হবে নরেন্দ্র মোদীর সভা। সাই কমপ্লেক্সে হবে জনসভা। একই মঞ্চ থেকে মোদী বর্ধমান পূর্বের বিজেপি প্রার্থী অসীম কুমার সরকারের সমর্থনে প্রচার করবেন।

দ্বিতীয় সভা কৃষ্ণনগরে

নরেন্দ্র মোদীর দ্বিতীয় জনভা কৃষ্ণনগরে। বর্ধমানের সভা শেষ করে হেলিকপ্টারে করে উড়ে যাবেন কৃষ্ণনগরে। বেলা ১টা নাগাদ সভা হওয়ার কথা শ্যামনগর ফুটবল মাঠে। একই মঞ্চ থেকে কৃষ্ণনগরের অমৃতা রায়ের পাশাপাশি রানাঘাটের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের সমর্থনে সভা করবেন।

তৃতীয় সভা বোলপুরে

কৃষ্ণনগে সভা শেষ করে মোদী দুপুর আড়াইটের সময়ে উড়ে যাবেন বোলপুরে। আমোদপুরের মেলার মাঠে জনসভা করবেন। মঞ্চে থাকবেন বোলপুরের প্রার্থী পিয়া সাহা ও বীরভূমের প্রার্থী দেবতনু ভট্টাচার্য। ৩টে ১০ র মধ্যে সভা শেষ করার কথা। সেখান থেকেই মোদী রওনা দেবেন ঝাড়খণ্ডে। একদিন মোদী চারটি জনসভা করবেন।

2024-05-02T14:37:44Z dg43tfdfdgfd