NARENDRA MODI: 'আরও কঠিন পরিশ্রম করতে আমায় শক্তি দেয়…'৯ বছরে পড়ছে সরকার, টুইট করলেন মোদী

কবি লিখেছিলেন মোরে আরও আরও দাও প্রাণ…। মোদী সরকার পা দিল ৯ বছরে। আর সেই দিনে অনেকটা কবির সেই কথাই যেন প্রতিধ্বণিত হল। শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মানুষের প্রতি তাঁর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

মোদী টুইট করে জানিয়েছেন, সকাল থেকে আমি অনেক টুইট দেখছি মোদী সরকারের ৯ বছর। সেই ২০১৪ সাল থেকে মানুষ যে প্রশংসা করেছেন সেকথাই তুলে ধরা হয়েছে। এই ধরনের প্রশংসা আমাকে মানুষের জন্য কঠিন পরিশ্রম করতে আমায় আরও শক্তি দেয়।

আগামী ৩০ মে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে বিজেপি সরকার ৯ বছরে পা দিচ্ছে। সূত্রের খবর, এই সময়কালকে স্মরণীয় করে রাখতে নানা কর্মসূচির আয়োজন করা হচ্ছে। ৩০ মে থেকে শুরু করে একমাস ধরে নানা ধরনের কর্মসূচি করা হবে। ৩০ মে থেকে ৩০ জুন। গোটা দেশে অন্তত ৫০টি সভার আয়োজন করবে বিজেপি। এর মধ্যে একাধিক সভাতে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

 

সূত্রের খবর, রাজস্থানের আজমেঢ় থেকে প্রধানমন্ত্রী ৩১ মে মেগা সভার সূচনা করবেন। সেদিন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং প্রমুখ উপস্থিত থাকবেন। মূলত এই সময়কালকে নানা কর্মসূচির মাধ্যমে পালন করতে চাইছে বিজেপি।

মোদী সরকারের নানা উন্নয়নের কথা তুলে ধরা হবে এই সময়কালের মধ্যে। পাশাপাশি আগামী দিনে সরকার কীভাবে দেশকে এগিয়ে নিয়ে যেতে চাইছে তারই ইঙ্গিত মিলতে পারে এই কর্মসূচির মাধ্যমে। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, ২০২৪ সালে লোকসভা নির্বাচন। তার আগে দলকে আরও শক্তিশালী করার ক্ষেত্রে কার্যকরী হতে পারে এই কর্মসূচি।

প্রসঙ্গত ২০১৪ সালের ২৬ মে প্রথম প্রধানমন্ত্রী হিসাবে শপথ নিয়েছিলেন নরেন্দ্র মোদী। দ্বিতীয়বার তিনি ২০১৯ সালের ৩০ মে শপথ নিয়েছিলেন। সেই সরকারই এবার ৯ বছরে পা দিল। তারই জন্য একাধিক কর্মসূচির আয়োজন।

2023-05-27T12:54:01Z dg43tfdfdgfd