SANDESHKHALI VIDEO: সন্দেশখালির স্টিং অপারেশন ভিডিও ভুয়ো, পাল্টা সিবিআই-এর কাছে বিজেপি নেতা

লোকসভা নির্বাচনের বড় ইস্যু সন্দেশখালি। তাই নিয়ে দীর্ঘ দিন ধরেই দড়ি টানাটানি শুরু হয়েছে। এবার সেই ইস্যুতেই যুক্ত হয়েছে সন্দেশখালির একটি স্টিং আপারেশন ভিডিও। যা হাতিয়ার করেছিল তৃণমূল কংগ্রেস। ভিডিওতে বিজেপির মণ্ডল সভাপতি গঙ্গাধর কয়ালকে বলতে শোনাগেছে সন্দেশখালির নারী নির্যাতন, ধর্ষণের অভিযোগ সব মিথ্যা আর ভুয়ো। কিন্তু সেই বিজেপি নেতাই এবার ভিডিওটি ভুয়ো বলে সিবিআই-এর দ্বারস্থ হয়েছে। তিনি গোটা ঘটনার সিবিআই তদন্তও দাবি করেছেন।

গঙ্গাধর কয়াল বলেছেন, ভিডিওয়ে যা শোনাযাচ্ছে তা তিনি বলেননি। তাঁর কণ্ঠস্বর নয়। গোটা ঘটনায় তিনি তৃণমূল কংগ্রেসের চক্রান্ত বলেও দাবি করেছেন। তিনি সিবিআইকে একটি দুই পাতার চিঠি দিয়ে তদন্তের আবেদন ও তাঁর অভিযোগ জানিয়েছেন। তিনি আইপ্যাক ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তদন্তের দাবিও জানিয়েছেন। তিনি বলেছেন, এআইকে কাজে লাগিয়ে তাঁর মুখ ও গলার আওয়ার বিকৃত করে এই ভিডিও করা হয়েছে বলেও অভিযোগ করেন। তাঁর অভিযোগ ‘Williams’ নামে ইউটিউব চ্যানেলের বিরুদ্ধেও। গঙ্গাধর কয়ালের অভিযোগ গোটাটা একটি ষড়যন্ত্র। ভিডিওটি মরফ করা হয়েছে। বক্তার মুখ অন্ধকারে রেখে ভি়ডিও করা হয়েছে ষড়যন্ত্রের জন্য।

Congress Vs BJP:কেন নরেন্দ্র মোদী গুজরাট থেকে ভোটে লড়েন না? কারণ জানালেন প্রিয়াঙ্কা গান্ধী

গঙ্গাধরের সঙ্গে সুর মিলিয়ে শমীক ভট্টাচার্যও গোটা ঘটনার সিবিআই তদন্ত চেয়েছেন। পাল্টা অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন, সিবিআই ইডি তাঁর কিছুই করতে পারবে না। জেলে ঢোকালে ঢোকাক। রানাঘাটের জনসভা থেকে সন্দেশখালির স্টিং ভি়ডিও নিয়ে মমতা আক্রমণ করেন বিজেপিকে। তিনি বলেন, সন্দেশখালির স্টিং শো এটা দেখায় যে বিজেপির মধ্যে পচন কতটা গভীর। বাংলার প্রগতিশীল চিন্তাধারা ও সংস্কৃতির প্রতি ঘৃণার বশবর্তী হয়ে বাংলা বিরোধীরা আমাদের সমস্ত স্তরে অপমান করার ষড়যন্ত্র করেছেন। এর আগে কখনও দেখা যায়নি যে দিল্লির কোনও শাসনদল একটি গোটা রাজ্য ও তাঁর জনগণকে অপমান করার চেষ্টা করছেন। দিন্নির ষড়যন্ত্রের বিরুদ্ধে কীভাবে বাংলার ক্ষোভ ফেটে পড়বে সেই সাক্ষী থাকবে ইতিহাস। মমতা আরও বলেন, 'সন্দেশখালি নিয়ে ভাল নাটক তৈরি করেছিল। আসল তত্ত্ব ফাঁস । অনেক দিন ধরেই বলেছিলাম এটা পরিকল্পনা, বিজেপির তৈরি করা নাটক। ফাঁস হয়ে গিয়েছে। আমি ডিটেলস দেখিনি। নিশ্চয় দেখব। '

ভোটে যুযুধান প্রাক্তন দম্পতি সুজাতা-সৌমিত্রের মোট সম্পদ দেখুন, টাকায় টেক্কা দ্বিতীয় স্ত্রীর

ঢাঁক বাজালেন মমতা, রাণাঘাটের প্রচারমঞ্চে সন্দেশখালির ভিডিও নিয়ে বিজেপিকে আক্রমণ 

2024-05-04T16:30:53Z dg43tfdfdgfd