SARASWATI MURDER CASE : লিভ ইন পার্টনার মনোজকে ‘মামা’ হিসেবে পরিচয়! সরস্বতী হত্যাকাণ্ডে নয়া টুইস্ট!

মুম্বইয়ের লিভ ইন পার্টনারকে হত্যাকাণ্ডে পুলিশি তদন্তে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। অভিযুক্তকে বিয়ে করলেও, সরস্বতী ‘মামা’ হিসেবে পরিচয় দিয়েছিল বলে জানিয়েছে পুলিশ। বিয়ের কোনও সরকারি রেজিস্ট্রিও করেনি বলে জানা গেছে। তদন্তে পুলিশ জানতে পেরেছে, মন্দিরে গিয়ে বিয়ে করেছিল সরস্বতী বৈদ্য ও মনোজ সাহানি। আর তাঁদের এই বিয়ের কথা জানতেন সরস্বতীর অন্যান্য বোনেরাও। ছোটবেলায় যে আশ্রমে সরস্বতী বড় হয়েছিল, সেখানে প্রায় যেত। অনেক সময় সঙ্গে যেত অভিযুক্ত মনোজও। আশ্রমে অভিযুক্তকে ‘মামা’ বলে পরিচয় দিয়েছিলেন ভুক্তভোগী।

পুলিশ জানিয়েছে, সরস্বতী যখন ছোট ছিল, তখনই তার বাবা-মার মধ্যে বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর মায়ের সঙ্গেই থাকত সে। কিন্তু বিচ্ছেদের কয়েক বছরের মধ্যে মারা যায় মা-ও। তার আরও চার বোন রয়েছে। মা-র মৃত্যুর পর সরস্বতীকে গুজরাটের আহমেদনগরের একটি অনাথ আশ্রমে ভর্তি করা হয়। সেখানে দশম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করে। ১৮ বছর বয়সে আশ্রম ত্যাগ করে বোনদের সঙ্গে ঔরঙ্গাবাদে থাকতে শুরু করে সে । সেখানে প্রায় চার বছর ছিল। এরপর কাজের সন্ধানে মুম্বইয়ে চলে আসে। পরিচয় হয় মনোজের সাথে। সেইসময় সরস্বতীকে চাকরি পাইয়ে দেওয়ারও আশ্বাসও দেয় মনোজ।

তদন্তকারীরা জানিয়েছেন, পরে চাকরি মিললেও থাকার সমস্যা তৈরি হয় সরস্বতীর। বোরিভালিতে একটি ফ্ল্যাট রয়েছে মনোজের। সেখানে থাকার জন্য সরস্বতীকে প্রস্তাব দেয়। এই সময় দু’জনের মধ্যে সম্পর্ক গাঢ় হয়। এবং বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিল। মন্দিরে তাঁর বিয়ের কথা বোনদেরও জানিয়েছিল ভুক্তভোগী। বিয়ের পর মীরা রোডের ফ্ল্যাটটি গত সাত বছর তাদের স্থায়ী ঠিকানা ছিল বলে জানিয়েছেন তদন্তকারীরা।

এদিকে, সরস্বতীকে খুনের পর প্রমাণ লোপাটের জন্য দেহ কয়েক টুকরো করে ফেলেছিল অভিযুক্ত মনোজ সাহানি। টুকরোগুলি আদৌও সরস্বতীর কিনা, তা নিয়ে ফরেন্সিক বিশেষজ্ঞদের মধ্যে তৈরি হয়েছে ধোঁয়াশা। নিশ্চিত করতে টুকরোগুলির ডিএনএ টেস্টের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জেরায় লিভ ইন পার্টনারকে খুনের কথা অভিযুক্ত অস্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। গত ৩ জন বিষ খেয়ে সরস্বতীর মৃত্যু হয়েছে বলে জানায় সে।

লিভইন পার্টনারের মৃত্যুর পিছনে তাকে অভিযুক্ত করা হবে, এই ভয়ে মৃতদেহ টুকরো করে কুকারে সিদ্ধ করার সিদ্ধান্ত নিয়েছিল বলে জেরায় জানিয়েছে মনোজ। বর্তমানে মুম্বইয়ের ফৌজদারি আদালত অভিযুক্ত মনোজের ১৬ জুন পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে। জেরায় আরও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে আশাপ্রকাশ করেছেন তদন্তকারীরা।

2023-06-09T15:21:03Z dg43tfdfdgfd