SERAMPORE ACCIDENT: শ্রীরামপুরে টোটাকে পিষে দিল লরি, মৃত চালক সহ কমপক্ষে ৩

সৌরভ বন্দ্যোপাধ্যায়, শ্রীরামপুর: যাত্রী নিয়ে যাওয়ার সময় একটি টোটাকে পিষে দিল লরি (Truck-Toto accident)। এর জেরে এখনও পর্যন্ত টোটোতে থাকা তিন জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার সকালে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে শ্রীরামপুরের (Serampore) বাঙ্গিহাটিতে দিল্লি রোডের উপর। বিষয়টিকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা দেখা দিয়েছে স্থানীয় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছেন পুলিশের উচ্চপদস্থ কর্তারা।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে হুগলি জেলার শ্রীরামপুরের দিক থেকে কোন্নগরের দিকে যাত্রী নিয়ে যাচ্ছিল একটি টোটো। আচমকা পেছন থেকে এসে একটি লরি টোটোটিকে সজোরে ধাক্কা মারে তারপর সামনে দাঁড়িয়ে অন্য একটি লরিতে পিষে দেয়। চোখের সামনে ভয়াবহ এই দুর্ঘটনা ঘটতে দেখে উত্তেজিত হয়ে পড়েন স্থানীয়রা। তারপর ঘাতক লরি সহ ঘটনাস্থলে থাকা বেশ কয়েকটি লরিতে ভাঙচুর চালান। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনার জেরে অবরুদ্ধ হয়ে পড়ে দিল্লি রোড। 

আরও পড়ুন: Loksabha Election 2024: ভোট মিটলেও থামেনি অশান্তি, ডোমকলে CPM কর্মীদের দোকান পোড়ানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

খবর পেয়ে বেশ কিছুক্ষণ পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে তাদের ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে উত্তেজিত জনতা। বেপরোয়াভাবে লরি চালানোর জেরেই এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে বলে অভিযোগ জানিয়ে অবিলম্বে অভিযুক্তদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি জানাতে থাকে। এদিকে টোটায় থাকা যাত্রীদের গুরুতর জখম অবস্থায় শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে এখনও পর্যন্ত তিনজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। দুর্ঘটনাস্থলের পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সেখানে গিয়ে পৌঁছেছেন পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা।

স্থানীয়দের অভিযোগ, প্রতিদিনই দিল্লি রোড দিয়ে বেপরোয়াভাবে যাতায়াত করে লরি সহ বিভিন্ন গাড়ি। এর ফলে প্রতিনিয়ত সমস্যার সম্মুখীন হতে হয় ওই এলাকা দিয়ে যাতায়াত করা স্থানীয় বাসিন্দাদের। দিল্লি রোডের বিভিন্ন জায়গায় পুলিশ মোতায়েন থাকলেও সমস্যার কোনও সুরাহা হয় না। তাই বৃহস্পতিবার দুর্ঘটনা ঘটতেই উত্তেজনা ছড়িয়ে পড়ে ওই এলাকায়। জনতা ঘাতক লরি সহ বেশ কয়েকটি লরিতে ভাঙচুর চালায়।

আপনার পছন্দের খবর আর আপডেট পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে।

আরও পড়ুন: Sandeshkhali Viral Video: ভাইরাল সন্দেশখালির নতুন ভিডিও, রাষ্ট্রপতির কাছে যাওয়া মহিলাদের পরিচয় নিয়ে প্রশ্ন রেখা-সহ অন্যদের

2024-05-09T07:08:48Z dg43tfdfdgfd