SEXUAL ABUSE: অষ্টম শ্রেণীর ছাত্রকে স্কুলেই লাঠি দিয়ে যৌন নির্যাতন সহপাঠীদের, ক্ষতিগ্রস্ত অন্ত্র

দিল্লিতে মর্মান্তির ঘটনা। সহপাঠীদের হাতে যৌন নির্যাতিত এক ছাত্র। ক্ষতিগ্রস্ত হয়েছে তার অন্ত্র। দিল্লির একটি স্কুলে ছাত্রকে তার সহপাঠীরা মারধর ও যৌন হেনস্থা করেছে। পুলিশ জানিয়েছে এই আক্রান্ত পর্যন্ত অষ্টম শ্রেণীর ছাত্র প্রায় এক মাস ধরে হাসপাতালে ভর্তি রয়েছে। সদ্যোই বাড়ি ফিরেছে বলেও জানিয়ে তার মা। গোটা ঘটনাটির বর্ণনা দিয়েছেন তাঁর মা।

নির্যাতিত ছেলের মা জানিয়েছেন, কীভাবে তার ছেলে অসুস্থ হয়ে পড়েছিল। তিনি কীভাবে গোটা ঘটনা জানতে পেরেছেন তাও জানিয়েছেন। নির্যাতিতর মা জানিয়েছেন, ছেলে জানিয়েছিল তার পেটে ব্যাথা হয়েছে। তারপরই দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই সামনে আসে গোটা ঘটনা। প্রাথমিকভাবে চিকিৎসক রোগ নির্ণয় করতে গিয়ে যথেষ্ট হয়রানি হয়। সেখানেই তিনি তাঁকে ভয়ঙ্কর সত্যের মুখোমুখি হতে হয়েছিল। পরিস্থিতি সামাল দিতে ছেলের অস্ত্রোপচার করতে হয়। তারপরই ছেলে জ্ঞান ফিরে পায়। বর্তমানে ছেলে সুস্থ রয়েছে।

Narendra Modi: রবিবার অযোধ্যা সফরে নরেন্দ্র মোদী, রাম মন্দির দর্শন থেকে রোডশো- ঠাসা কর্মসূচি

১৮ মার্চ গোটা ঘটনা সামনে আসে। ছেলেকে মিথ্যা অজুহাতে ক্লাস থেকে দূরে সরিয়ে দেওয়া হয়েছিল। শুধুমাত্র সমবয়সীদের একটি দল তার ওপর হামলা চালায়। সেই সময় ছেলেটির ওপর শারীরিক ও যৌন নির্যাতন চালান হয়েছিল বলেও দাবি করেছেন। ছেলেটির মা বলেছেন, একদল ছেলে মিলে তাঁর ছেলেকে মারধর করা হয়েছিল। তারপর তার সন্তানের কাপড় খুলে লাঠি দিয়ে আঘাত করা হয়েছিল। তার শরীরের মধ্যে লাঠি ঢুকিয়ে দেওয়া হয়েছিল। যাতে ছেলেটির অন্ত্র ক্ষতিগ্রস্ত হয়েছিল। কিন্তু ছেলেটি ভয় পেয়েছিল। কিছু বলতে চায়নি। তবে টানা ১০ দিন যন্ত্রণাদায়ক দিন চুপ করে ছিল।

Congress Vs BJP:কেন নরেন্দ্র মোদী গুজরাট থেকে ভোটে লড়েন না? কারণ জানালেন প্রিয়াঙ্কা গান্ধী

ছেলেটির মা ছেলের ন্যায়বিচারের দাবিতে সরব হয়েছে। মা স্কুল ও আইনি কর্তৃপক্ষ উভয়ই এই বিষয়ে পদক্ষেপ করেছে। গোটা ঘটনার বিচার চেয়েছে স্কুল কর্তৃপক্ষ। সিবিআই তদন্তের দাবিও জানিয়েছে নির্যাতিতের পরিবার। ছেলেটির মা জানিয়েছে, তার ছেলে এক মাস পরেও ট্রমায় রয়েছে। এখনও রাতের বেলা ভয় চিৎকার করে ওঠে। চিকিৎসকরা বলেছেন, ছেলেটির কয়েকটি অভ্যন্তরীণ অঙ্গ বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তিন মাস পরে আরও একটি অস্ত্রোপচার করার প্রয়োজন রয়েছে।

'রাহুল গান্ধী বোকা ... দুর্নীতির টাকা নিয়ে বিদেশে চলে যেতেন', বিজেপি নেতার সাক্ষাৎকার ভাইরাল

2024-05-05T09:48:37Z dg43tfdfdgfd