TMC: ইলেকট্রিকের লাইন কেটে অন্ধকার করে তৃণমুলের দুই গোষ্ঠীর সংঘর্ষ, বাইগুইআটিতে নিহত ১

লোকসভা ভোটেক মধ্যেও প্রকট তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্ব। খাস কলকাতায় পিটিয়ে খুন করা হয়েছে এক তৃণমূল কংগ্রেস কর্মীকে। এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য রয়েছে বাগুইআটির অর্জুনপুরের পশ্চিমপাড়া এলাকায়। স্থানীয়রা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায়। এই ঘটনায় এখনও পর্যন্ত অভিযুক্ত সন্দেহে ১৩ জনকে আটক করা হয়েছে। তৃণমূল সূত্রে বলা হয়েছে দোষীদের গ্রেফতার করা হবে। কাউকেই রেয়াত করা হবে না।

শনিবার রাতে বাগুইআটির পশ্চিমপাড়ায় তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলা শুরু হয়। দুই পক্ষই একে অপরকে লক্ষ্য করে ইট পাথর ছুঁড়তে থাকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে আসে পুলিশ। এক ঘণ্টার চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। কিন্তু পুলিশ চলে যেতেই আবারও আশান্তি শুরু হয়। সেই ঝামেলার মধ্যে পড়ে ইটের আঘাতে কপালে চোট পায় সঞ্জীব দাস নামে এক তৃণমূল কংগ্রেস কর্মী। তাঁকে কিল চড় লাথি ঘুসিও মারা হয়। লাঠি দিয়ে পেটান হয় বলে অভিযোগ স্থানীয়দের। রক্তাক্ত অবস্থায় সঞ্জীবকে ফেলে পালিয়ে যায় দলের বিরুদ্ধ গোষ্ঠীর সদস্যরা।

রাতের অন্ধকারেই সঞ্জীবকে মারধর করা হয়। স্থানীয়দের অভিযোগ বিরুদ্ধ গোষ্ঠী এলাকায় অশান্তি করার জন্য বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। সেই অন্ধাকারের সুযোগ নিয়েই সঞ্জীব ওরফে পটলাকে পিটিয়ে খুন করা হয়।

স্থানীয়রা জানিয়েছে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাতেই সঞ্জীবকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় সঞ্জীবের। সঞ্জীবের মৃত্যুর খবর পৌঁছাতেই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। স্থানীয়রা পথে নেমে বিক্ষোভ দেখায়। অভিযুক্তদের গ্রেফতারের দাবিও জানান হয়। ঘটনাস্থলে পুলিশ আসলে পুলিশকে ঘিরে ঘরে বিক্ষোভ দেখায় স্থানীয়রা। পরিস্থিতি সামাল দিতে এলাকায় নামান হয় ব়্যাফ।

2024-04-28T09:51:03Z dg43tfdfdgfd