TRUCK FIRE AT FARAKKA BARRAGE: সাতসকালে অগ্নিকান্ড ফারাক্কা ব্যারেজে, বিচ্ছিন্ন যোগাযোগ

এই ঘটনায় প্রভাব পড়েছে ট্রেন এবং যান চলাচল দুই ক্ষেত্রেই। বেশ কিছু ট্রেনকে ফারাক্কা এবং মালদা স্টেশনে আটকে দেওয়া হয়। পাশপাশি বন্ধ হয়ে যায় যান চলাচল। এর জেরে বিশৃঙ্খলা সৃষ্টি হয় ব্যারেজের রাস্তায়। ঘটনাস্থলে পৌঁছে যায় সিআইএসএফ এবং ফারাক্কা থানার পুলিস। খবর দেওয়া হয় দমকলকেও।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফরাক্কা ব্যারেজের উপর ৪৮ নম্বর গেটের সামনে একটি পন্য বোঝাই লরিতে বিধ্বংসী আগুন। ঘটনার পর ফরাক্কা বাঁধ প্রকল্পের সিআইএসএফ খবর দেয় দমকল বাহিনীকে। ঘটনার জেরে বুধবার সকাল থেকে ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর যানযটের সৃষ্টি হয়।

জানা গিয়েছে বুধবার সকালেই এই ঘটনা ঘটেছে ব্যারেজের উপরে। এই ঘটনার জেরে এলাকা জুড়ে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে বলেও জানা গিয়েছে।

আরও পড়ুন: Bengal News LIVE Update: আদালতের ধাক্কায় চাকরিহারা ২৬ হাজার শিক্ষক, আজই সুপ্রিম কোর্টে কমিশন

এই ঘটনায় প্রভাব পড়েছে ট্রেন এবং যান চলাচল দুই ক্ষেত্রেই। বেশ কিছু ট্রেনকে ফারাক্কা এবং মালদা স্টেশনে আটকে দেওয়া হয়। পাশপাশি বন্ধ হয়ে যায় যান চলাচল। এর জেরে বিশৃঙ্খলা সৃষ্টি হয় ব্যারেজের রাস্তায়।

ঘটনাস্থলে পৌঁছে যায় সিআইএসএফ এবং ফারাক্কা থানার পুলিস। খবর দেওয়া হয় দমকলকেও।

আরও পড়ুন: WB Weather Update: দক্ষিণের ১০ জেলায় ফের শুরু তাপপ্রবাহ, সপ্তাহান্তে চরম পরিস্থিতি

এলাকায় পৌঁছে যায় ফরাক্কা থানা এবং বৈষ্ণবনগর থানার পুলিস। এরপরেই আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালানো হয়।

চলন্ত গাড়িতে ফারাক্কা ব্যারেজে জাতীয় সড়কেই এভাবে অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক যানজটের সৃষ্টি হয় ব্যারেজ এলাকায়। আগুনের জেরে ট্রেন চলাচলের জন্য ফারাক্কা ব্যারেজের উপর থাকা ইলেকট্রিক তার ক্ষতিগ্রস্থ হয়।

এই কারণেই বন্ধ হয়ে যায় রেল চলাচল। ঘণ্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করা অম্ভব হয়।

অন্যদিকে সাতসকালে ডানকুনিতে ওষুধের গোডাউনে বিধ্বংসী আগুন লাগে। দাউদাউ করে জ্বলে উঠল গোটা গুদাম। কালো ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা।

পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ১০ ইঞ্জিন। অন্য দিকে বহরমপুর থেকে মালদহ যাওয়ার পথে স্টিলের বাসন বোঝাই লরিতে আগুন। যার জেরে উত্তরের সঙ্গে দক্ষিণবঙ্গের সড়ক ও রেলপথে যোগাযোগ বন্ধ।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

2024-04-24T05:54:51Z dg43tfdfdgfd