'আমি মনে করি কংগ্রেসের ইস্তেহারে মুসলিম লীগের স্ট্যাম্প রয়েছে' : প্রধানমন্ত্রী

নয়াদিল্লি: চলতি লোকসভা নির্বাচনের জন্য প্রকাশিত কংগ্রেসের ইস্তেহারে মুসলিম লীগের স্ট্যাম্প রয়েছে বলেই মনে হচ্ছে, নিউজ 18 নেটওয়ার্ককে দেওয়া মেগা একান্ত সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একইসঙ্গে তিনি বলেন, একদিকে তিনি যখন উন্নয়নের উত্তরাধিকারের কথা বলছেন, তখন বিরোধী দল চাইছে ‘উত্তরাধিকার লুণ্ঠন’।

নেটওয়ার্ক 18 গ্রুপের এক্সিকিউটিভ এডিটর রাহুল জোশীকে দেওয়া একান্ত আলাপচারিতায় প্রধানমন্ত্রী মোদি আরও বলেন, তিনি ১০ দিন অপেক্ষা করেছিলেন কংগ্রেসের ইস্তেহারের “খারাপদিকগুলি” নিরপেক্ষভাবে প্রকাশ্যে আনার জন্য, যদিও আদতে কিছু “সত্য” বেরিয়ে এসেছে এই ইস্তেহারে।

কংগ্রেসের ইস্তেহার প্রসঙ্গে মোদির সাফ প্রশ্ন, “নির্বাচনের সময় রাজনৈতিক দলগুলির ইস্তেহার কি নিছক ‘শোপিস’? প্রতিটি রাজনৈতিক দলের ইস্তেহার পড়া মিডিয়ার কাজ। এ বিষয়ে মিডিয়ার মন্তব্যের অপেক্ষায় ছিলাম আমি। প্রথম দিনেই আমি ইস্তেহার নিয়ে মন্তব্য করেছিলাম। ইস্তেহারটি দেখে আমার মনে হয়েছে এতে মুসলিম লীগের স্ট্যাম্প রয়েছে। ভেবেছিলাম মিডিয়া এটি দেখে হতবাক হবে। কিন্তু কংগ্রেসের পক্ষ থেকে যা উপস্থাপন করা হয়েছে তা ফাঁকা আওয়াজ ছাড়া কিছুই নয়।”

2024-04-28T13:38:29Z dg43tfdfdgfd