ইউসুফ পাঠানের মডেল বানিয়ে ফেললেন মৃৎশিল্পী! উদ্বোধন করলেন স্বয়ং এই প্রাক্তন ক্রিকেটার

মুর্শিদাবাদ: বহরমপুর লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী হিসেবে ভোটের নির্বাচনী প্রচার করছেন ইউসুফ পাঠান। তবে এবার অভিনব উদ্যোগ গ্রহণ করা হল কান্দিতে। কান্দিতে ভোটের নির্বাচনী প্রচার চলাকালীন ইউসুফ পাঠানের হাত দিয়ে উদ্বোধন করানো হল তার মুর্তির। ইউসুফ পাঠান সহ পৌর চেয়ারম্যান ও বিধায়কের তিনজনের মডেলতৈরি করে উদ্বোধন করানো হয়। যাকে কুর্নিশ জানিয়েছেন ইউসুফ পাঠান।

মুর্শিদাবাদ জেলার কান্দি শহরের রূপপুরের বাসিন্দা রাহুল বিত্তার। বিভিন্ন প্রতিমা তৈরি করে থাকেন রাহুল। তবে এবার প্রিয় খেলোয়াড় ইউসুফ পাঠান কে কাছে পেয়ে ইউসুফ পাঠানের একটি মাটির তৈরি ছোট্ট পুতুলের মূর্তি তৈরি করলেন। তবে শুধু ইউসুফ পাঠানের মাটির তৈরি মুর্তি নয়, কান্দি পৌরসভার চেয়ারম্যান জয়দেব ঘটক ও কান্দির বিধায়ক অপূর্ব সরকার তারও মুর্তি তৈরি করেছেন। বহরমপুর লোকসভা কেন্দ্রের ভোটে নির্বাচনী প্রচার ইতিমধ্যেই জমে উঠেছে।

আরও পড়ুন – IMD Heatwave Alert: পাঁচদিন পরের বৃষ্টির আনন্দে পরে ভাসবেন, মঙ্গলবার থেকে আরও ভয়াবহ হিটওয়েভ, আপনি কি রেড অ্যালার্টে

আগামী চতুর্থ দফায় বহরমপুর লোকসভা কেন্দ্রে নির্বাচন। বহরমপুর লোকসভার ভোটের নির্বাচনী প্রচার করতে দেখা যায় তৃণমূলের এই তারকা ক্রিকেটার প্রার্থী ইউসুফ পাঠানকে। কান্দি রুপপুর রুদ্রদেব মন্দির থেকে তিনি ভোটের নির্বাচনী প্রচার শুরু করেন।আর নিজেকে মাটির তৈরি মুর্তি দেখে বেশ অবাকই হন ইউসুফ পাঠান।

কৌশিক অধিকারী

2024-04-29T14:12:34Z dg43tfdfdgfd