ইনস্টাগ্রামে অক্টোপাসের ছবি পোস্ট, তারপরে বন্দুকবাজের গুলিতে ঝাঁঝরা বিউটি ক্যুইন

রেস্তোরাঁয় বসে খাওয়াদাওয়া করার সময়ই গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন ইক্যুয়েডরের বিউটি ক্যুইন ল্যান্ডি প্যারাগা গয়ব্যুরো। ইক্যুয়েডরের কেভেদোর ঘটনা। মূলত সোশ্যাল মিডিয়ায় নিজের লোকেশন পোস্ট করার জেরে এমনটা হয়ে থাকতে পারে বলে প্রাথমিক তদন্তে অনুমান।

আসলে পুলিশি তদন্তে জানা গিয়েছে, ল্যান্ডি প্যারাগা নিজের খাবারের ছবি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছিলেন। যেখানে দেখা যাচ্ছিল এক প্লেট অক্টোপাস সেভিচে। আর এই পোস্টের মাধ্যমেই আততায়ীদের কাছে খবর পৌঁছে যায় যে, কোথায় রয়েছেন ল্যান্ডি!

আরও পড়ুনঃ ফের ভারত-নেপাল টানাপড়েন, নেপালের ১০০ টাকার নোটে ভারতের তিন জায়গাকে নিজেদের অংশ হিসাবে দেখানোর অভিযোগ

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, এই পোস্ট পাবলিক করামাত্রই দু’জন সশস্ত্র ব্যক্তি রেস্তোরাঁয় প্রবেশ করে। আর বারংবার গুলিতে ঝাঁঝরা করে দেয় ল্যান্ডিকে। যার ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। আসলে এর দিন কয়েক আগেই বিচারবিভাগীয় আধিকারিকদের সংগঠিত অপরাধে জড়িত দুর্নীতিতে নাম উঠে এসেছিল ল্যান্ডি প্যারাগার।

আবার প্রাথমিক তদন্তে আরও একটা তথ্য উঠে এসেছে। এই খুনের পিছনে রয়েছেন মাদক পাচারকারী নেতার বিধবা স্ত্রী। কারণ মনে করা হচ্ছে, ওই ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ল্যান্ডির। ফলে এই তত্ত্বকেও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

দুপুরের আহারের জন্য ল্যান্ডি ওই সেভিচে অর্ডার করেছিলেন। তা মুখে তোলার আগে নিজের ১৭৩০০০ ফলোয়ারের সঙ্গে অভিজ্ঞতা ভাগ করেও নিয়েছিলেন। কিন্তু আচমকাই দুই সশস্ত্র আততায়ী রেস্তোরাঁয় ঢুকে একের পর এক গুলিতে ঝাঁঝরা করে দেয় তাঁকে।

সিসিটিভি ফুটেজে এই ভয়ঙ্কর নৃশংস ঘটনা ধরা পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, একজন বন্দুকবাজ গুলি চালাচ্ছে। আর এক জন বাইরে বেরোনোর দরজায় দাঁড়িয়ে পাহারা দিচ্ছে। গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকেন ইক্যুয়েডরের সুন্দরী। আর তাঁকে ওই অবস্থায় ফেলেই সঙ্গে সঙ্গে পালিয়ে যায় আততায়ীরা।

প্রসঙ্গত ল্যান্ডি প্যারাগার বয়স ২৩ বছর। প্রাক্তন বিউটি ক্যুইন হিসেবে তাঁর খ্যাতি। শুধু তা-ই নয়, তিনি অন্ত্রেপ্রেনর হিসেবেও বেশ জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় তাঁর লক্ষ লক্ষ ফলোয়ার। ইক্যুয়েডরে বেশ নামকরা ব্যক্তিত্ব তিনি।

2024-05-06T08:23:58Z dg43tfdfdgfd