উলটপুরাণ! বঙ্গ রাজনীতির বিরল ঘটনা আলিপুরদুয়ারে! TMC-BJP প্রার্থী যা করলেন, অবিশ্

আলিপুরদুয়ার: মনোনয়নপত্র জমা দেওয়ার দিন কেমন যাবে? এই চিন্তার ছাপ সকাল থেকে দুপুর পর্যন্ত দেখা যাচ্ছিল দলীয় কর্মীদের মুখে।কিন্তু বিজেপি ও তৃণমুল প্রার্থীর আলিঙ্গনে পরিস্থিতি হালকা হয়ে গেল আলিপুরদুয়ারে।

ভোট ঘোষণা হওয়ার পর কোচবিহার জেলায় দুই দলের কর্মীদের সংঘর্ষের ঘটনা নিয়ে সকলেই জানেন।দফায় দফায় উত্তেজনা দেখা যাচ্ছে সেখানে।কিন্তু উলটো ছবি আলিপুরদুয়ার লোকসভায়। মনোনয়নপত্র জমা দিতে এসে একে অপরকে জড়িয়ে ধরলেন তৃণমুল প্রার্থী প্রকাশ চিক বরাইক ও বিজেপি প্রার্থী মনোজ টিগ্গা। সবার ওপরে মানুষের সঙ্গে মানুষের সম্পর্ক স্পষ্ট জানিয়ে দিলেন তাঁরা।

আরও পড়ুনঃ রোজ চিনি খেলে শরীরে কী হয়? ৯৯% মানুষেরই সঠিক ধারণা নেই, চিকিৎসকের বক্তব্যে আঁতকে উঠবেন

এ দিন ডুয়ার্সকন‍্যায় মনোনয়ন পত্র পেশ করতে এসে মুখোমুখি পড়ে যান বিজেপি প্রার্থী মনোজ টিগ্গা ও তৃণমূল প্রার্থী প্রকাশ চিক বড়াইক। দু-দলের কর্মীরা ভেবেছিলেন কিছু একটা ঘটতে চলেছে। কিন্তু সকলের জল্পনায় জল ঢেলে একে অপরকে জড়িয়ে ধরলেন দু’জন। এই ছবি ভাইরাল হতে শুরু হয়েছে।

প্রথমেই দু’জন হাত মেলান। কথা বলেন একে অপরের সঙ্গে। পরিবারের খোঁজখবর নেন। বিজেপি প্রার্থী মনোজ টিগ্গা জানান, ‘মানুষের সাথে মানুষের সম্পর্ক থাকবেই।দলমত আলাদা আমাদের।’ অপরদিকে তৃণমূল প্রার্থী প্রকাশ চিক বড়াইক জানান, ‘সবার আগে মনোজ আমার বন্ধু। দল আলাদা বলে ও আমার শত্রু না। দেখা হল, হাত মেলালাম। একজন মানুষের কর্তব্য করেছি।’

Annanya Dey

2024-03-22T12:14:11Z dg43tfdfdgfd