এ বার আকাশপথে প্রচারে যাবেন সুকান্ত! সফর শুরু পুরুলিয়া দিয়ে

কলকাতা: বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের জন্য হেলিকপ্টার বরাদ্দ করল বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। লোকসভা নির্বাচনের প্রচারের জন্য রাজ্য জুড়ে সফর করতে হচ্ছে সুকান্ত মজুমদারকে। রাজ্যের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যেতে গাড়ি বা ট্রেনে বেশ কিছুটা সময় লাগছে। তাই সুকান্ত মজুমদারের সময় বাঁচাতে এবং রাজ্যের বিভিন্ন প্রান্ত যাতে দলীয় প্রার্থীদের সমর্থনে সঠিক সময়ে পৌঁছতে পারেন সেই কারণেই হেলিকপ্টারের ব্যবস্থা করা হয়েছে।

আরও পড়ুন: বিজেপির মিছিল থেকে চাকরিহারা শিক্ষকদের ধর্নামঞ্চের দিকে ইট ছোড়ার অভিযোগ, তমলুকের ঘটনায় ব্যবস্থা নেওয়ার নির্দেশ কমিশনের

প্রথম দু’দফার নির্বাচনের আগে সুকান্ত মজুমদার সেই ভাবে দলীয় প্রার্থীদের সমর্থনে রাজ্যের বিভিন্ন প্রান্তে পৌঁছতে পারেননি, কারণ বালুরঘাট লোকসভা কেন্দ্রে তিনিই ছিলেন দলের প্রার্থী। তাই বালুরঘাটে বেশি সময় দিতে হয়েছে সুকান্তকে। এবার তাঁকে রাজ্য জুড়ে দলের বিভিন্ন প্রার্থীর সমর্থনে প্রচার করতে হবে। তাই সুকান্ত মজুমদারের সফরের জন্য হেলিকপ্টারের ব্যবস্থা করল পদ্ম শিবির। বালুরঘাটে ভোট মিটটেই তিনি প্রচারে বেরিয়ে পড়েছেন অন্যান্য লোকসভা কেন্দ্রে। কখনও ট্রেনে আবার কখনও গাড়িতেই বিভিন্ন জায়গায় যাচ্ছেন সুকান্ত। আর এবার হেলিকপ্টার পেলেন সুকান্ত।

আরও পড়ুন: ধোনির খেলা হলেই দেখা যায় তাকে, চেন্নাইয়ের গ্যালারিতে উষ্ণতা ছড়ান, কে এই তরুণী?

শনিবার সেই হেলিকপ্টারেই পুরুলিয়ায় তাঁর প্রথম সফর করলেন সুকান্ত মজুমদার। পুরুলিয়ায় দলের প্রার্থী জ্যোতির্ময় সিং মাহাতোর মনোনয়ন জমা দেওয়ার কর্মসূচিতে পুরুলিয়ার সৈনিক স্কুল ময়দানে অস্থায়ী হেলিপ্যাডে সুকান্তর কপ্টার অবতরণ করে। বিজেপি সূত্রের খবর, এর পর থেকে টানা তৃতীয় দফা থেকে সপ্তম দফা ভোট শেষ হওয়ার আগে পর্যন্ত বিভিন্ন প্রান্তে সুকান্ত মজুমদার আকাশ পথেই দলীয় প্রার্থীদের সমর্থনে প্রচারের কাজে অংশ নেবেন। তবে রাজ্য বিজেপির সভাপতি ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, খুব প্রয়োজন ছাড়া সব সময় তিনি এই হেলিকপ্টার ব্যবহার করবেন না, কারণ হেলিকপ্টারের খরচ অনেকটাই বেশি। তাই কাছাকাছি লোকসভা কেন্দ্রে তিনি নিজের গাড়িতে করেই গন্তব্যে পৌঁছে প্রচার করবেন। যেখানে এক দিনে রাজ্যের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে একাধিক রাজনৈতিক কর্মসূচি থাকবে সেখানেই তিনি হেলিকপ্টার করে পৌঁছবেন।

2024-05-04T08:46:24Z dg43tfdfdgfd