কবিগুরুকে শ্রদ্ধা জানাতে গিয়ে বিপত্তি! ভুলে ভরা ‘রুদ্র মহম্মদ’-এর গান লিখে বিতর্কে নুসরত জাহান

কবিগুরুর জন্মদিনে শ্রদ্ধা দেখাতে গিয়ে ট্রোল নুসরত জাহান। রীবন্দ্রনাথকে শ্রদ্ধা জানিয়ে লেখা, “ আমার ভিতর ও বাহিরে অন্তরে অন্তরে আছো তুমি হৃদয় জুড়” এখানেই শেষ নেয় এই লেখায় রয়েছে অসংখ্য বানান ভুল। যার কারণে তুমুল ট্রোলের মুখে পড়তে হয়েছে নায়িকাকে।

না জেনে কেন এমন পোস্ট করলেন নুরত তা নিয়েই প্রশ্ন তুলেছেন নেট নাগরিকরা। পোস্টে একটি শাড়ি পরে দেখা গিয়েছে নুসরতকে ক্যাপশনে বাংলাদেশের প্রয়াত কবি রুদ্র মহম্মদ শহিদুল্লাহের লেখা গান “ভিতর ও বাহিরে” । তবে এই লাইনেও রয়েছে অসংখ্য বানান ভুল। যার জেরেই রেগে আগুন হয়েছেন সকলে। অনেকেই লিখেছেন, “ নুসরতের কি এই ধরনের ভুল করার অভ্যাস হয়ে গিয়েছে”। 

এর আগেও সন্দেশখালিতে ১৪৪ ধারা কে ১৭৪ ধারা জারি বলে প্রবল কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। চিরকালই নিজের কর্মকাণ্ডের জন্য শিরনামে থাকেন এই নায়িকা। এবার ফের কবিগুরুকে নিয়ে করা পোস্ট নিয়ে বিতর্কের মধ্যে পড়তে হয়েছে তাঁকে।

অন্যদিকে রবীন্দ্রজয়ন্তীর দিনে নিজের গলায় রবীন্দ্রসঙ্গীত গেয়েছেন মিমি চক্রবর্তী। তাই অনেকেই দুজনকে তুলনায় টেনেছেন।

এই বছর তৃণমূলের হয়ে খুব একটা প্রচারেও দেখা যায়নি তাঁকে। রাজনৈতিক ময়দান থেকে ক্ষণিকের বিরতি নিয়েছেন কি না সে প্রসঙ্গেও কিছু বলেননি অভিনেত্রী। শেষ সেন্টিমেন্টাল নামের এক ছবিতে যশের বিপরীতে অভিনয় করতে দেখা যায় নুসরত জাহানকে। এই ছবির নাম নিয়েও ট্রোলিংয়ের মুখে পড়েন নায়িকা।

2024-05-09T09:43:06Z dg43tfdfdgfd