কুকুরকে পান্ডা সাজিয়ে খাচায় রেখেছে চিড়িয়াখানা! কোন শহরে ঘটল এই ঘটনা? দেখুন

পান্ডাদের জন্য চিন খুবই বিখ্যাত। কিন্তু চিড়িয়াখানায় কোনও পান্ডা ছিল না। এ দিকে সবাই পান্ডা দেখতে চায়... কারণ তারা খুব সুন্দর। তাই এই ঘাটতি মেটাতে চিড়িয়াখানার মালিকরা একটি চমৎকার সমাধান নিয়ে এসেছেন। তারা দুটি কুকুরকে ধরে পান্ডাদের মতো রঙ করে।

এ জন্য তারা প্রথমে কুকুরের চুল ছেঁটে দেন এবং তারপর চুলের রং দিয়ে তাদের মুখ রঙ করে। প্রথম দেখায়, আপনি হয়তো ভুল করেছেন যে আপনি যে ফটোটি দেখে প্রতিবেদনটি পড়তে এসেছেন, সেটি পান্ডা নয়, একটি কুকুর! নিচে ভিডিয়োটি দেখে নিন:

A zoo in China painted dogs because they didn’t have real Pandas😂 pic.twitter.com/BUyw7M4z9q

— Gareth (@garethrichmond5) May 6, 2024 ]]>

একটি স্থানীয় সংবাদ সংস্থার প্রতিবেদনে বলা হয়েছে যে এই ঘটনাটি চিনের জিয়াংসু প্রদেশে নির্মিত তাইঝো চিড়িয়াখানার। যেখানে এই নকল পান্ডাগুলি 1 মে 2024 তারিখে জনসমক্ষে আনা হয়েছিল, তবে একটি পান্ডা একটি পান্ডা এবং একটি কুকুর একটি কুকুর। অতএব, লোকেরা শীঘ্রই বুঝতে পেরেছিল।

লোকে বলতে শুরু করে এগুলি পান্ডা নয়, বরং 'চাও চাও' জাতের কুকুর। বিষয়টি উন্মোচিত হলে চিড়িয়াখানার একজন মুখপাত্র স্পষ্ট করে বলেন যে আমাদের পান্ডা না থাকলে কী করা উচিত, চিড়িয়াখানায় বেড়াতে আসা লোকজনের জন্য কিছু করা দরকার, তাই কুকুরগুলোকে পান্ডা বানানো হয়েছে।

কুকুরের পান্ডায় পরিণত হওয়ার ভিডিয়ো এবং ছবি ভাইরাল হলে লোকেরা চিড়িয়াখানা প্রশাসনের সমালোচনা করে এবং এটিকে প্রাণীদের প্রতি নিষ্ঠুরতা বলে। চিড়িয়াখানার কর্মকর্তারা বলেন, কী ভাবে এটি নিষ্ঠুরতা হতে পারে। তবে নেটপাড়ায় অনেক ইউজারই এই কাজ নিয়ে বেশ প্রতিবাদ করে উঠেছে।

এই ভাইরাল হওয়া ভিডিয়োটি 7 মে 2024 তারিখে @garethrichmond5 হ্যান্ডেল থেকে মাইক্রো ব্লগিং সাইট X -এ পোস্ট করা হয়েছিল। এর ক্যাপশনে লেখা ছিল - চিনের একটি চিড়িয়াখানা পান্ডাদের মতো কুকুরকে এঁকেছে কারণ তাদের প্রকৃত পান্ডা ছিল না। এখন এই ক্লিপটি ইন্টারনেটের বিভিন্ন প্ল্যাটফর্মে শেয়ার করা হচ্ছে।

খবর লেখা পর্যন্ত পোস্টটি কয়েকশ ভিউ ও প্রচুর লাইক পেয়েছে। কিছু ইউজারও সাড়া দিয়েছেন। একজন ইউজার নিজের কমেন্টে লিখেছেন - এটি আশ্চর্যজনক ছিল। আবার কেউ কেউ বলেছেন যে এদের সুন্দর দেখাচ্ছে। অনেক ইউজার একে পশুদের উপর নির্যাতন বলতে শুরু করেন।

এই ধরনের আরও খবর জানতে এই সময়ে আসুন। লেটেস্ট নিউজ, শহরের তাজা খবর, দেশের খবর, ব্যবসার খবর, খেলার আপডেট, দৈনিক রাশিফল এবং লাইফস্টাইলের টিপস জানুন। আর ভিডিয়োর জন্য রয়েছে TimesXP

2024-05-09T06:49:27Z dg43tfdfdgfd