কুমিরকে তাড়িয়ে মালিককে বাঁচালেন পোষ্য! কুকুরের সাহস দেখে অবাক নেটপাড়া

ইন্টারনেট একটি মজার জায়গা এবং এটি দিন দিন আরও মজার হয়ে উঠছে। এতে উদ্ভট ভিডিয়োর নিজস্ব শেয়ার রয়েছে। সিংহকে ভয় দেখানো কুকুরের ক্লিপ থেকে শুরু করে কচ্ছপ এবং চিতাবাঘ এক সঙ্গে ঘুমানো পর্যন্ত, সোশ্যাল মিডিয়া হল প্রাণীদের কন্টেন্টের ভান্ডার। যা প্রায়ই সকলকে হাসতে বাধ্য করে। এখন একটি নতুন ভাইরাল ক্লিপ এসেছে যাতে দেখানো হয়েছে একটি কুকুর একটি কুমিরকে ভয় দেখায়।

শুনতে যতই অবাক লাগুক না কেন, এটাই সত্যি। ভিডিয়োতে, একটি কুমিরকে পিছনের বারান্দায় আরামে বিশ্রাম নিতে দেখা যায়। এটি একটি কাচের দরজার কারণে, বাড়ির বায়েরে ছিল। সরীসৃপটি ঘরে প্রবেশ করতে পারেনি। একজন মহিলাকে একটি কোণ থেকে উঁকি মারতে দেখা গেল, সাবধানে কুমিরের দিকে নজর রাখার চেষ্টা করছে। সেই মুহুর্তে পিন্টো নামের তার পোষা কুকুরটি তাকে উদ্ধার করতে এসেছিল।

কুকুরটি সোজা দরজার কাছে দৌড়ে গেল এবং তার বাড়িতে অপ্রত্যাশিত অতিথির দিকে ঘেউ ঘেউ করতে করতে এগিয়ে যায়। এর ফলে কুমিরটি তৎক্ষণাৎ পাশের একটি পুকুরের দিকে পালিয়ে যায়। ভাইরাল হওয়া ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে এবং কুকুরের সাহসিকতা অনেকের হৃদয় দখল করেছে, তাদের কাছ থেকে বিভিন্ন প্রতিক্রিয়ার উদ্রেক সৃষ্টি করেছে।

View this post on Instagram

A post shared by Natalia Rojas Art (@natalia_rojas_art)

]]>

একজন ইউজার মন্তব্য করেছেন - "অ্যালিগেটর যেভাবে দৌড়েছিল... তাকে একটি কার্টুন চরিত্রের মতো দেখাচ্ছিল।" অন্য একজন লিখেছেন - "সে যে ভাবে নেমেছে সেই ভাবে সে জানে যে রিগাল বিগল খেলছে না।" একজন ব্যক্তি আরও উল্লেখ করেছেন - "সেই কুকুরটিকে সমস্ত খাবার দিন।" একজন ইউজার বলেছেন - "পরে দেখা হবে কুমির।"

এদিকে একজন ইউজার জিজ্ঞেস করলেন - "পৃথিবীতে কেন আপনি ওই এলাকায় এমন একটি পুকুরের পাশের বাড়িতে থাকবেন???????" যিনি ভিডিয়োটি পোস্ট করেছেন, তিনিও মন্তব্য বক্সে প্রতিক্রিয়া জানিয়েছেন এবং উল্লেখ করেছেন, “লোকেরা আরাম করুন! আমরা জানি যত তাড়াতাড়ি সম্ভব আমাদের একটি বেড়া দরকার কিন্তু তা রাতারাতি সম্ভব নয়। এটি তৈরি করতে কয়েক সপ্তাহ সময় লাগবে। পিন্টোকে কখনই তত্ত্বাবধানের বাইরে রাখা হয় না।

ভাইরাল হওয়া ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে শেয়ার করার পর থেকে 18 মিলিয়ন ভিউ হয়েছে এবং এই সংখ্যা ধীরে ধীরে বেড়ে চলেছে।

এই ধরনের আরও খবর জানতে এই সময়ে আসুন। লেটেস্ট নিউজ, শহরের তাজা খবর, দেশের খবর, ব্যবসার খবর, খেলার আপডেট, দৈনিক রাশিফল এবং লাইফস্টাইলের টিপস জানুন। আর ভিডিয়োর জন্য রয়েছে TimesXP

2024-04-25T06:55:40Z dg43tfdfdgfd