গরমে ক্লাসেই বানালেন সুইমিং পুল! সরকারি স্কুলের শিক্ষকের কাজের প্রশংসায় ব্যস্ত নেটপাড়া

কনভেন্ট স্কুলের ছেলেমেয়েদের লেখাপড়ার পাশাপাশি অনেক কাজ করতে দেখেছেন। কিন্তু উত্তরপ্রদেশের কনৌজের একটি সরকারি স্কুল এই বেসরকারি স্কুলগুলিকে পিছনে ফেলে দিয়েছে। এই স্কুলের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে ক্লাসরুমের ভিতরে তৈরি পুলে বাচ্চাদের সাঁতার কাটতে দেখা যায়।

অল ইন্ডিয়া রেডিয়ো নিউজ তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেছে, যা ইন্টারনেটে ক্রমশ ভাইরাল হচ্ছে। অল ইন্ডিয়া রেডিও এই পোস্টে জানিয়েছে যে বাচ্চাদের দাবিতে ক্লাসরুমটিকে একটি সুইমিং পুলে রূপান্তর করা হয়েছে। সম্পূর্ণ ভাইরাল হওয়া ভিডিয়োটি নিচে দেওয়া হল, দেখুন:

View this post on Instagram

A post shared by All India Radio News (@airnewsalerts)

]]>

এর ক্যাপশনে লিখেছেন - "উত্তরপ্রদেশ: কনৌজ জেলার মাহসোনাপুর উমরদার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা শিশুদের অনুরোধে ক্লাস রুমে একটি কৃত্রিম সাঁতারের ঘর তৈরি করেছেন, যা শিশুরা খুব উপভোগ করেছে।" ভাইরাল হওয়া ক্লিপে দেখা যাচ্ছে, পুরো স্কুল কক্ষে টেবিল ও চেয়ার নেই।

আর তার জায়গায় শিশুদের জলে মজা করতে দেখা যাচ্ছে। নেটিজেনরাও শিশুদের মুখে আনন্দ অনুভব করছেন। এই পোস্টটি এখনও পর্যন্ত এক লাখের বেশি বার দেখা হয়েছে এবং প্রায় 5,000 লাইক পেয়েছে। কেউ কেউ শিক্ষকদের প্রশংসা করেছেন আবার কেউ কেউ তাদের শৈশবের অভিজ্ঞতার কথা স্মরণ করেছেন।

এই ভাইরাল হওয়া ভিডিয়োর কমেন্ট সেকশনে অনেকে নিজের মতামত জানাতে মন্তব্য করেছে। একজন ইউজার তার কমেেন্টে লিখেছেন - 'বাহ... কী সুন্দর দৃশ্য।' আমার মনে আছে, আমি আমার বাথরুমে একটি সুইমিং পুল তৈরি করতাম, 'এই সুন্দর প্রচেষ্টার জন্য শিক্ষকদের অভিনন্দন।' ধনী পরিবারের একটি শিশু কি সেখানে সাঁতার কাটবে? এটা তাদের সরলতা যে তাদের যা কিছু দেওয়া হয়, তারা তাতে খুশি হয়।

ভাইরাল হওয়া ক্লিপটি 5 দিন আগে 27 এপ্রিল 2024 তারিখে সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছিল। যা তারপর থেকে ক্রমাগত ভাবে হারে ভাইরাল হতে শুরু করে। এই ভাইরাল হওয়া ক্লিপটি সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে প্রচুর লাইক, কমেন্ট ও ভিউ সংগ্রহ করেছে।

এই ভিডিয়ো দেখে নেটিজেনরা খুব খুশি। অনেক ইউজার এই ভাইরাল হওয়া ক্লিপটি শেয়ারও করেছেন। অনেক ইউজার এই ভাইরাল হওয়া ক্লিপটি সেভ পর্যন্ত করেছেন। আপনার এই ভাইরাল হওয়া ভিডিয়োটি কেমন লাগল? কমেন্ট করে আমাদের অবশ্যই জানাবেন।

এই ধরনের আরও খবর জানতে এই সময়ে আসুন। লেটেস্ট নিউজ, শহরের তাজা খবর, দেশের খবর, ব্যবসার খবর, খেলার আপডেট, দৈনিক রাশিফল এবং লাইফস্টাইলের টিপস জানুন। আর ভিডিয়োর জন্য রয়েছে TimesXP

2024-05-02T06:08:36Z dg43tfdfdgfd