চার-চারটি সভা এক দিনে! রাজ্যে ফের আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, জানুন কোথায়

কলকাতা: ভোট বড় বালাই। হেভিওয়েট থেকে ছোট-বড় নেতা, ভোটের মুখে দম ফেলার উপায় নেই কারও। বাদ যাচ্ছেন না প্রধানমন্ত্রীও। উত্তর থেকে দক্ষিণ, পূর্ব থেকে পশ্চিম ভোটের মধ্যে ঝোড়ো সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ইতিমধ্যেই কয়েক দফা পশ্চিমবঙ্গ ঘুরে গিয়েছেন তিনি। এবার ফের চতুর্থ দফার ভোটের আগে রাজ্যে মোদি।

আগামী ১২ মে একদিনেই- পরপর মোট চারটে সভা করবেন নরেন্দ্র মোদি। ১১ তারিখ কলকাতায় এলেও কোনও কর্মসূচি রাখা হচ্ছে না প্রধানমন্ত্রীর। ব্যারাকপুর, হুগলি, আরামবাগ ও হাওড়া এই চার জায়গায় সভা করবেন নরেন্দ্র মোদি।

আরও পড়ুন: প্যারাসিটামল ট্যাবলেট কতটা খাবেন…? ‘ওজন’ আর ‘বয়স’ অনুযায়ী জানুন ‘ডোজ’! দেখে নিন চিকিৎসকদের দেওয়া তালিকা

১২ তারিখ ব্যারাকপুর দিয়েই সভা শুরু করবেন নরেন্দ্র মোদি। অর্জুন সিং এর সমর্থনে সভা করবেন নরেন্দ্র মোদি। ব্যারাকপুরের ভাটপাড়ায় সভা করবেন নরেন্দ্র মোদি। পরে হুগলির চুঁচুড়া ও আরামবাগের পুরশুরাতেও সভা করবেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন: বিক্ষিপ্ত অশান্তির আবহেই লাফিয়ে বাড়ল ভোটের হার, দুপুর ১টা পর্যন্ত ভোট পড়ল ৪৯.২৭%

প্রসঙ্গত, গত শুক্রবার রাজ্যে তিনটে সভা করে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ফের সাত দিনের মধ্যে ফের বাংলায় আসছেন মোদি। এবার পরপর চারটি জনসভা রয়েছে তাঁর। সাত দফায় এবার রাজ্যে লোকসভা ভোট অনুষ্ঠিত হচ্ছে। পঞ্চম দফায় ভোট হবে হাওড়া লোকসভা কেন্দ্রে ৷ এই কেন্দ্রে বিজেপি প্রার্থী ডাঃ রথীন চক্রবর্তী ৷ তাঁর সমর্থনে হাওড়ায় সভা করবেন মোদি। উল্লেখ্য, নির্বাচনকে সামনে রেখে এ রাজ্যে ইতিমধ্যেই ১২টি সভা করেছেন প্রধানমন্ত্রী।

2024-05-07T08:27:27Z dg43tfdfdgfd