জিতেন্দ্রকে নিয়ে ছিন্নমস্তার পুজো দিলেন আলুওয়ালিয়া! অগ্রজকে ফুল মার্কস বিজেপি

আসানসোল, পশ্চিম বর্ধমান: দক্ষিণবঙ্গে তাপমাত্রা বাড়ছে হুহু করে। একইসঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ভোটের গরম। উত্তরবঙ্গে যখন নির্বাচনের প্রথম দফা চলছে, তখন দক্ষিণে জমকালো প্রচার। আসানসোলে দলের নেতাদের সঙ্গে নিয়ে প্রচার সারলেন বিজেপি প্রার্থী এসএস আলুওয়ালিয়া। হুডখোলা গাড়িতে চেপে করলেন প্রচার। তারপর দলের নেতাদের নিয়ে মন্দিরে পুজো দিলেন। জানালেন প্রার্থনা।

এদিন কুলটির ডিসেরগড় এলাকায় প্রচার সেরেছেন বিজেপি প্রার্থী। সঙ্গে ছিলেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। প্রথমে কুলটি এলাকায় তিনি দলের নেতা এবং কর্মী সমর্থকদের নিয়ে প্রচার করেছেন। হুডখোলা গাড়িতে চেপে গিয়েছেন ডিসেরগড়ের ছিন্নমস্তা মন্দিরে। সেখানে বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে সঙ্গে নিয়ে পুজো দেন তিনি। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানান, দেবীর কাছে কী ছিল তাঁর প্রার্থনা।

আরও পড়ুন: ভোটে উত্তপ্ত ভেটাগুড়ি! মন্ত্রী উদয়ন গুহকে ঘিরে তুমুল বিক্ষোভ এলাকার মহিলাদের..অশান্ত পরিস্থিতি

এসএস আলুওয়ালিয়া জানিয়েছেন, তিনি দেবীর কাছে পুজো দিয়েছেন। প্রচার করেছেন। তবে নির্বাচনের এই লড়াই কোনও ব্যক্তি ভিত্তিক নয়। সাধারণ মানুষের জন্য লড়াই। তিনি দেবীর কাছে প্রার্থনা জানিয়েছেন, যেন নির্বাচন পর্ব সুষ্ঠুভাবে সম্পন্ন হয়। যাতে সাধারণ মানুষ তাদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে পারেন নির্দ্বিধায়। সেই বিষয়ে তিনি দেবীর কাছে প্রার্থনা জানিয়েছেন।

আরও পড়ুন: এঁরা পোলিং অফিসার! এই গরমেও ঝরে পড়ছে গ্ল্যামার…মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

অন্যদিকে, বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি দলের প্রার্থীকে এককথায় ফুল মার্কস দিয়েছেন। তিনি বলছেন, তাঁরা চেয়েছিলেন আসানসোলে অভিজ্ঞতা সম্পন্ন কেউ প্রার্থী হন। সাংসদ হিসেবে বহুবারের অভিজ্ঞতা রয়েছে এসএস আলুওয়ালিয়ার কাছে। তিনি জানেন সংসদে কীভাবে সাধারণ মানুষের কথা তুলে ধরতে হয়। তাছাড়াও, তিনি আসানসোলের ভূমিপুত্র। তাই আসানসোল সম্পর্কে তার সমস্ত ধারণা রয়েছে। তাই এমন একজনকে তাঁরা বিজেপি প্রার্থী হিসেবে আসানসোলে পেয়ে আপ্লুত।

2024-04-19T11:43:32Z dg43tfdfdgfd