দাউ দাউ করে জ্বলল সিপিএমের দলীয় কার্যালয়! ভগবানগোলায় ধুন্ধুমার! কারা দিল আগুন?

ভগবানগোলাঃ সিপিআইএমের দলীয় কার্যালয়ে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ভগবানগোলা থানার বালিগ্রাম এলাকায়। এই দলীয় অফিসটি কিছুদিন আগে বাঁশের বেড়া দিয়ে তৈরি করা হয়েছিল। ভোটের প্রচারে নির্বাচনী কার্যালয় হিসেবে কাজ চলত এই দলীয় অফিস থেকেই। অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা পার্টি অফিসে আগুন লাগিয়ে পালিয়ে যায়। দাউদাউ করে আগুন জ্বলতে দেখে স্থানীয়রা। আশেপাশের মানুষ এসে আগুন নেভানোর কাজে হাত লাগায়। পেট্রোলের বোতল পড়ে থাকতে দেখা যায় বলেও অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ভগবানগোলা থানার পুলিশ।

সিপিআইএমের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়। এখনও পর্যন্ত কাউকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। আর ভোটের আগে সিপিআইএম পার্টি অফিসে এই অগ্নিকাণ্ডের ঘটনায় রীতিমতো শোরগোল পড়েছে। সিপিআইএমের এড়িয়া কমিটির সম্পাদক আকবর আলি বলেন, ভোটের আগে নিজেদের পরাজয় নিশ্চিত জেনে এলাকায় আতঙ্ক তৈরি করতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এইধরনের কাজ করছে।

আরও পড়ুনঃ দৃষ্টিশক্তি হারাতে পারেন রাঘব চাড্ডা! বিয়ের ১ বছরের মধ্যেই দুঃসংবাদ! ভয়ঙ্কর কথা জানালেন আপ নেতা

মঙ্গলবার সকালে জোটপ্রার্থী মহম্মদ সেলিম দলীয় কার্যালয়ে আসেন। এলাকার মানুষের সঙ্গে কথা বলে তাদের আশ্বস্থ করেন। তারপর পার্টি অফিস মেরামতির কাজে হাত লাগান। তিনি বলেন, নির্বাচনী জনসভায় এসে উস্কানিমূলক কথা বলে তৃণমূলের লোকেদের উত্যক্ত করেছেন মুখ্যমন্ত্রী। ভোটের আগে এলাকায় শান্তি শৃঙ্খলা নষ্ট করা তৃণমূলেরর লক্ষ্য। যদিও এই অভিযোগ মানতে নারাজ তৃণমূল নেতৃত্ব।

ভগবানগোলা ২নং ব্লক তৃণমূলের সভাপতি মহম্মদ রউফ বলেন, তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে। তৃণমূলের এত দুর্দিন আসেনি যে সিপিআইএমের দলীয় অফিসে আগুন লাগাবে। এই ঘটনায় তৃণমূলের কোনও কর্মী জড়িত নেই। পুলিশ তদন্ত করছে দ্রুত মূল অভিযুক্তরা ধর পড়বে। সিপিআইএমের দলীয় কার্যালয়ে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ভগবানগোলা থানার বালিগ্রাম এলাকায়। এই দলীয় অফিসটি কিছুদিন আগে বাঁশের বেড়া দিয়ে তৈরি করা হয়েছিল।

Pranab Kumar Banerjee

2024-05-01T06:04:16Z dg43tfdfdgfd