দরজা খুলতেই তরুণীর গলা কেটে দেয় যুবক! সিসিটিভি ফুটেজে শিউরে ওঠা ঘটনা প্রকাশ্যে

বেঙ্গালুরু: ২৪ বছরের তরুণীকে নির্মম ভাবে খুন করা হয়েছিল বেঙ্গালুরুর পিজিতে। ঘটনার কয়েকদিন পর সিসিটিভি ফুটেজ উদ্ধার করল পুলিশ। বীভৎসতার নজিরবিহীন ছবি ধরা পড়েছে সেই ফুটেজে।

সিসিটিভি ফুটেজে অভিযুক্তকে পিজিতে প্রবেশ করতে দেখা যায়। তার পরে সে দরজায় ধাক্কা দেয়। তরুণী দরজা খুলতেই আক্রান্ত হন। আততায়ী তাঁর গলা কেটে ফেলে ধারালো কিছু দিয়ে। সেই অবস্থায় সাহায্যের জন্য চিৎকার করছিলেন তরুণী। মর্মান্তিক সেই দৃশ্য দেখে শিউরে উঠলেন পুলিশকর্তারাই। রাত ১১টা ১০ থেকে ১১টা ৩০-এর মধ্যে ঘটেছিল এই খুনের ঘটনা। ফুটেজে আরও দেখা যায়, অভিযুক্ত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় কাজ হাসিল করেই।

ঠিক কি ঘটেছিল?

সূত্রের খবর, তরুণীর নাম কীর্তি কুমারী। মঙ্গলবার গভীর রাতে বেঙ্গালুরুতে খুন হন তিনি। কুমারী একটি প্রাইভেট কোম্পানিতে কাজ করতেন। সম্প্রতি কোরামঙ্গলার ভিআর লেআউট পিজিতে স্থানান্তরিত হয়েছিলেন। সেখানেই ছিলেন সে রাতে।

কোরমঙ্গলা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করে। অতিরিক্ত পুলিশ কমিশনার রমন গুপ্ত জানিয়েছেন, যে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। তাঁর কথায়, “যে খুন করেছে সে মৃতার পরিচিত ছিল।” তিনি আরও জানান, সন্দেহভাজন আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। যদিও সে পলাতক। এই ব্যক্তি কুমারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিল বলেও অনুমান পুলিশের।

আরও পড়ুন- অভিনয় শেখার স্বপ্ন এবার হাতের মুঠোয়! কল্যাণী বিশ্ববিদ্যালয়ে চালু হচ্ছে দু’টি কোর্স, জেনে নিন

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পিজিতে থাকা কেয়ারটেকাররা ডিনারে যাওয়ার পর আততায়ী পিজিতে প্রবেশ করে। কুমারীর প্রাক্তন রুমমেট সম্প্রতি পিজি ছেড়ে দেন। সেই তরুণীর সঙ্গেও আততায়ী যুবকের কিছু সংযোগ রয়েছে বলে মনে করছে পুলিশ। সেই রুমমেট আততায়ীর স্কুল সহপাঠী। আবার, কুমারী এবং তাঁর প্রাক্তন রুমমেট একই কোম্পানিতে কাজ করতেন বলেও জানা যায়। বর্তমানে অভিযুক্তের ফোন বন্ধ রয়েছে বলেই পুলিশ সূত্রে খবর। ফোনটির শেষ অবস্থান ছিল বেঙ্গালুরু। এখনও প্রাক্তন রুমমেটের বয়ান নথিভূক্ত করতে পারেনি পুলিশ। অভিযুক্তদের ধরতে দল পাঠানো হয়েছে।

2024-07-27T11:59:08Z dg43tfdfdgfd