দুর্ঘটনার কবলে বিয়ে বাড়ির গাড়ি, নিয়ন্ত্রণ হারিয়ে ঘটল বড়সড় বিপদ

পুরুলিয়া : ফের পুরুলিয়ায় ঘটল দুর্ঘটনা। দুর্ঘটনার কবলে বিয়ে বাড়ির গাড়ি। ঘটনাটি ঘটেছে ঝালদার নামো পাড়ার রাঁচি পুরুলিয়া সড়ক পথের উপরে।

রবিবার রাত দুটো নাগাদ একটি স্করপিও গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ঠেলা গাড়িতে ধাক্কা মারে। তার পর গাড়িটি বিদ্যুতের খুঁটি ভেঙে ড্রেনের মধ্যে ঢুকে যায়। গাড়িটি প্রচন্ড গতিতে থাকার কারণে দুর্ঘটনার কবলে পড়েছে বলে স্থানীয়দের প্রাথমিক অনুমান। গাড়ি থেকে মদের বোতল উদ্ধার হয়েছে। কিন্তু গাড়িতে কতজন ছিল সেই বিষয়ে তাঁদের জানা নেই।

গাড়িতে এয়ার ব্যাগ খুলে যাওয়ায় চালকের কোনও ক্ষতি হয়নি। ঘটনাস্থলে ঝালদা থানার পুলিশ পৌঁছে চালককে উদ্ধার করেছে। বিশেষ কোনও ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

আরও পড়ুন- রবিবারের দুপুরে আগুনের তাণ্ডব, চারদিকে শুধু আতঙ্কই -আতঙ্ক

এই বিষয়ে স্থানীয়রা জানান, ঠেলা গাড়িটি ভেঙে গিয়েছে স্করপিও গাড়ির ধাক্কায়। এই ঠেলাগাড়ির উপর নির্ভর করেই সংসার চলে এক ব্যক্তির। পুলিশ জানিয়েছে, যে ক্ষয়ক্ষতি হয়েছে তার জন্য ক্ষতিপূরণ পাবে। এই দুর্ঘটনার কারণে এলাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে গিয়েছে।

গরমের মধ্যে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যাওয়ার কারণে স্থানীয়রা আরও সমস্যায় পড়েছেন। অবিলম্বে বিদ্যুৎ সংযোগের ব্যবস্থা করা হোক, এমনটাই দাবি করেছেন তারা। এই দুর্ঘটনার কারণে এলাকার মানুষদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ‌শুধু গাড়ির চালকই নয়, বিপাকে এলাকার মানুষও।

আরও পড়ুন- কঠিন তমলুকে ‘হেভিওয়েট’ নয়, ‘ঘরের ছেলে’ হয়েই থাকতে চান CPIM-এর সায়ন

তীব্র দাবদাহের মধ্যে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় সমস্যার মধ্যে রয়েছেন তারা। যদিও এই দুর্ঘটনার জেরে বিরাট কোনও ক্ষয়ক্ষতি হয়নি।

শর্মিষ্ঠা ব্যানার্জি

2024-05-05T18:52:00Z dg43tfdfdgfd