নিখোঁজ হওয়ার এক বছর পর উদ্ধার মা ও তিন মেয়ে তারপর, দেখুন

মুর্শিদাবাদঃ মুর্শিদাবাদ জেলার সুতি থানার প্রত্যন্ত গ্রাম হিলোরা থেকে নিখোঁজ হয়ে যাওয়ার প্রায় এক বছর এক মাস পর খোঁজ মিলল মা ও তিন মেয়ের। মুর্শিদাবাদ জেলার জঙ্গিপুর পুলিশ জেলার অন্তর্গত আহিরণ ফাঁড়ির পুলিশ নিখোঁজ হয়ে যাওয়া একই পরিবারের ৪ সদস্যকে রাজস্থান থেকে উদ্ধার করে মুর্শিদাবাদ জেলাতে নিয়ে এসেছে।

জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন,  একই পরিবারের ৪ সদস্যকে অপহরণ করার অভিযোগে বিশ্বজিৎ চক্রবর্তী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার হওয়া মহিলাদের গোপন জবানবন্দি নথিভুক্ত করার জন্য তাদের আদালতে পেশ করা হবে। এরপর আদালতের নির্দেশ অনুযায়ী পরবর্তী পদক্ষেপ করা হবে।

আরও পড়ুন: দুর্নীতির অভিযোগে বন্ধ চালের গোডাউন, তারপর যা হল…

পুলিশ সূত্রে জানা গেছে, হিলোরা গ্রামের বাসিন্দা পেশায় মিষ্টি ব্যবসায়ী কর্ণ ঘোষের স্ত্রী সান্তনা ঘোষ ২০২৩ সালের আগস্ট মাসের ১ তারিখ থেকে তিন নাবালিকা মেয়ের সাথে হঠাৎই নিখোঁজ হয়ে যান। এই ঘটনার পর কর্ণ ঘোষ জনৈক বিশ্বজিৎ চক্রবর্তী নামে বীরভূমের পাইকর থানার অন্তর্গত জাজিগ্রামের এক বাসিন্দার বিরুদ্ধে নিজের স্ত্রী এবং কন্যা সন্তানকে অপহরণের অভিযোগ দায়ের করেন।

সূত্রের খবর কর্ণের দোকানের পাশে বিশ্বজিতের টিভি সারাই করার দোকান ছিল। সেই সূত্রে বিশ্বজিতের নিয়মিত কর্ণের বাড়িতে যাতায়াত ছিল। অভিযোগ সেই সুযোগ কাজে লাগিয়ে কর্ণ, সান্তনা এবং তাঁর তিন নাবালিকা মেয়েকে নিয়ে মুর্শিদাবাদ ছেড়ে রাজস্থানে চলে যায়। বীরভূমে অভিযুক্ত বিশ্বজিতের স্ত্রী সহ পরিবারের বাকি সদস্যরা থাকেন।

এরপর বিশ্বজিৎ, সান্তনা এবং তার তিন মেয়েকে নিয়ে গত প্রায় এক বছর ধরে রাজস্থানের জয়সলমেরে একটি বাড়ি ভাড়া করে থাকছিল। সেখানে তারা সব্জি বিক্রির ব্যবসাও শুরু করেছিল বলে জানা গেছে।

কৌশিক অধিকারী

2024-09-06T13:07:52Z dg43tfdfdgfd