নাম বিভ্রাট! উইকিপিডিয়ায় দেবাংশু ভট্টাচার্যের নাম পাল্টে হল ভোদাংশু ভট্টাচার্য

আচমকা পাল্টে গেল তমলুক লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের নাম। এই নিয়ে তুমুল শোরগোল শুরু হয়ে গিয়েছে সমাজ মাধ্যমে। দেবাংশু ভট্টাচার্যের নাম পাল্টে লেখা হয়েছে ভোদাংশু ভট্টাচার্য (চোর)। কিন্তু কীভাবে এই নাম বদলে গেল তা নিয়ে জোর তরজা শুরু হয়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে। কে বা কারা উইকিপিডিয়ায় ঢুকে এই নাম বদল করেছে , তা এখনও পর্যন্ত জানা যায়নি।

তবে এই কাজের জন্য বিজেপির দিকেই অভিযোগের আঙুল তুলছে তৃণমূল। এই কেন্দ্রে বিজেপি প্রার্থী হয়েছেন কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। উইকিপিডিয়ায় তমলুকের প্রার্থী খোঁজ করতে গেলেই দেখা যাচ্ছে বিজেপির প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নাম রয়েছে, সিপিআইএমের প্রার্থী সায়ন ব্যানার্জীরও নাম রয়েছে, আর এ আই টি সি অর্থাৎ অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের প্রার্থীর নাম রয়েছে ভোদাংশু ভট্টাচার্য (চোর )।

কিন্তু কীভাবে নাম বদলে গেল। তা নিয়েহাসির রোল বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় হাসির রোল বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই দেবাংশুকে নিয়ে একাধিক ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্তেযাল মিডিয়ায়। ভিডিওতে দেখা গিয়েছে তমলুক এলাকার মানুষজন দেবাংশুকে রাস্তায় ধরে চোর চোর স্লোগান দিচ্ছে। তাই ইচ্ছাকৃত ভাবে দেবাংশুর সঙ্গে এই কাজ করা হয়েছে বলেই অভিযোগ তৃণমূলের।

2024-05-03T05:40:15Z dg43tfdfdgfd