নির্বাচনী প্রচারে বেরিয়ে মুখোমুখি দুই রাজনৈতিক দলের প্রার্থী ! তারপর যা ঘটল

হুগলি: ভোটের প্রচারে নেমে মুখোমুখি দুই রাজনৈতিক দল। চড়ল একে অপরকে দেখে স্লোগান পাল্টা স্লোগানের সুর । একে অপরকে কটাক্ষ করেতো পিছপা হলেন না দুই প্রার্থী। দীপ্সিতা বললেন কল্যাণকে মিস্টার ইন্ডিয়া , পাল্টা কল্যাণ বলেন মিস ইউনিভার্স। সিপিআইএম বনাম তৃণমূল দুই দলেই স্লোগান পাল্টা স্লোগানে উত্তপ্ত বাক্য বিনিময়ে জমজমটি প্রচার সারলেন সিপিআইএমের দীপ্সিতা ধর ও তৃণমূলে বিদায় সংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

বুধবার শ্রীরামপুরে পেয়ারাপুরেপাড়ায় প্রচারে নামেন তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সেখানেই বড় বেলু থেকে প্রচারে নামেন সিপিএম প্রার্থী দীপ্সিতা ধর। সেখানেই প্রচারে মুখোমুখি হন কল্যাণ ও দীপ্সিতা। স্লোগানের লড়াই ওঠে দুই পক্ষের। তৃণমূল প্রার্থীরা রাস্তায় নেমে স্লোগান দিতে থাকেন। রাস্তা ফাঁকা করতে করলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায় নিজে রাস্তায় নামেন। দলীয় কর্মীদের সরিয়ে দীপ্সিতাকে যাওয়ার জন্য রাস্তা করে দেন।

তারপরেও চলতে থাকে দুই দলের রাজনৈতিক স্লোগান। পরবর্তীতে উঠে আসে স্লোগান পাল্টা শ্লোগানের পর একে অপরকে নিয়ে কটাক্ষ। প্রচারের ফাঁকে সিপিআইএম প্রার্থী দীপ্সিতা বলেন, কল্যাণ বন্দ্যোপাধ্যায় উনি হয়তো মিস্টার ইন্ডিয়ার ঘড়িটা এখনও পড়ে আছেন তাই ওনাকে দেখা গেল না এখন উনি আমাকে দেখে রাস্তায় নামলেন ভোটের পরে একেবারেই রাস্তায় নেমে যাবেন। পাল্টা কল্যাণ বন্দ্যোপাধ্যায় বললেন দীপ্সিতা আমাকে দেখবে কী করে,  ও তো মিস ইউনিভার্স । ও নিজেকে সোফিয়া লরেন ভাবা শুরু করেছে। সবাইতো দেখতে পাচ্ছে ও এরম ভাবেই চালিয়ে যাবে আর আমাকেও বলে যেতে হবে ।

রাহী হালদার

2024-05-08T08:11:19Z dg43tfdfdgfd